scorecardresearch
 

GT vs SRH, IPL 2022: অসাধারণ ক্যাচ নিয়ে গিলকে ফেরালেন রাহুল ত্রিপাঠী, Viral Video

গুজরাত টাইটান্সের ইনিংসের তৃতীয় ওভারে ভুবনেশ্বর কুমার বোল্ড হলে কভারে শট খেলেন শুভমান। রাহুল ত্রিপাঠী তার বাম দিকে ঝাঁপিয়ে পড়ে একই হাতে হাওয়ায় থাকা বল ধরেন রাহুল। ক্যাচটি এতটাই দুর্দান্ত ছিল যে ভুবনেশ্বর কুমারও অবাক হয়েছিলেন।  

Advertisement
দারুণ ক্যাচ নিলেন রাহুল ত্রিপাঠি দারুণ ক্যাচ নিলেন রাহুল ত্রিপাঠি
হাইলাইটস
  • গুজরাট টাইটানস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে লড়াই
  • রাহুল ত্রিপাঠীর ক্যাচের ভিডিও ভাইরাল হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) সোমবার গুজরাত টাইটানস (GT) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) মধ্যে লড়াই দেখেছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে গুজরাত টাইটান্স শুরুতেই ধাক্কা খেয়েছে। গত ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করা শুভমান গিল মাত্র ৭ রান করে আউট হন। সানরাইজার্স হায়দরাবাদের রাহুল ত্রিপাঠী দারুণ ক্যাচ ধরে আউট করেন গিল। 

গুজরাত টাইটান্সের ইনিংসের তৃতীয় ওভারে ভুবনেশ্বর কুমার বোল্ড হলে কভারে শট খেলেন শুভমান। রাহুল ত্রিপাঠী বাম দিকে ঝাঁপিয়ে পড়ে একই হাতে হাওয়ায় থাকা বল ধরেন রাহুল। ক্যাচটি এতটাই দুর্দান্ত ছিল যে ভুবনেশ্বর কুমারও অবাক হয়েছিলেন।  

রাহুল ত্রিপাঠীর এই ক্যাচটি মরশুমের সেরা ক্যাচও হয়ে উঠতে পারে, এর ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। শুধু তাই নয়, প্রতিপক্ষ দল গুজরাত টাইটানসও এই ক্যাচের প্রশংসা করে লিখেছে, রাহুল ত্রিপাঠী কী দুর্দান্ত ক্যাচ ধরলেন। 

তাৎপর্যপূর্ণভাবে, সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য শুভমান গিলের উইকেট খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারণ শেষ ম্যাচে শুভমান তাঁর দলের হয়ে ৯৬ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন। শুভমান গিল চার ম্যাচে ১৮৭ রান করেছেন এবং অরেঞ্জ ক্যাপ পাওয়ার দৌড়ে রয়েছেন।

আরও পড়ুন: চিনে নিন IPL-এর 'রহস্যময়ী' অভিনেত্রীকে, ঝড়ের গতিতে হচ্ছে্ন VIRAL

গুজরাত টাইটান্স প্লেয়িং-11: ম্যাথু ওয়েড, শুভমান গিল, সাই সুদর্শন, হার্দিক পান্ড্য, ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, অভিনব মনোহর, রশিদ খান, লকি ফার্গুসন, মহম্মদ শামি, দর্শন নালকান্দে 

সানরাইজার্স হায়দ্রাবাদ প্লেয়িং-11: অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন, রাহুল ত্রিপাঠি, নিকোলাস পুরান, আইদান মার্করাম, শশাঙ্ক সিং, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, মার্কো ইয়েনসন, উমরান মালিক, টি. নটরাজন  

Advertisement

 

Advertisement