scorecardresearch
 

Yusuf Pathan-Mitchell Johnson Fight: লেজেন্ডস লিগে মারামারি, ঝামেলা করায় শাস্তি পেলেন প্রাক্তন অজি বোলার

ভিলওয়ারার ইউসুফ পাঠান এবং ক্যাপিটালসের মিচেল জনসনের মধ্যে। এই লড়াইয়ের একটি ভিডিওও ভাইরাল হয়েছিল, যাতে স্পষ্ট দেখা যায় কী ভাবে জনসন, ইউসুফ পাঠানের সঙ্গে তর্ক করেছিলেন এবং তারপরে ভারতের প্রাক্তন অলরাউন্ডারকে ধাক্কাও দিয়েছিলেন।

Advertisement
শাস্তি দিলেন শাস্ত্রী শাস্তি দিলেন শাস্ত্রী
হাইলাইটস
  • মারামারি করলেন জনসন
  • বড় শাস্তি পেলেন তিনি

Yusuf Pathan-Mitchell Johnson Fight: লিজেন্ডস লিগ ক্রিকেটে হাতাহাতি। ঝামেলায় জড়ালেন দুই প্রাক্তন ক্রিকেটার। রবিবার ভিলওয়ারা কিংস এবং ইন্ডিয়া ক্যাপিটালসের মধ্যে ম্যাচে হাতাহাতি হয়। ভিলওয়ারার ইউসুফ পাঠান (Yusuf Pathan) এবং ক্যাপিটালসের মিচেল জনসনের (Mitchell Johnson) মধ্যে। এই লড়াইয়ের একটি ভিডিও ভাইরাল হয়। যাতে স্পষ্ট দেখা যায় কী ভাবে জনসন, ইউসুফ পাঠানের সঙ্গে তর্ক করেছিলেন এবং তারপরে ভারতের প্রাক্তন অলরাউন্ডারকে ধাক্কাও দিয়েছিলেন। এই ম্যাচের পরে, জনসন খারাপ আচরণের জন্য শাস্তি পান।

ম্যাচ ফি জরিমানা হয়েছে জনসনের
জনসনকে এই শাস্তি দিয়েছেন লিজেন্ডস ক্রিকেট লিগের (Legends League Cricket) কমিশনার ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রী। জনসনকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করেছেন তিনি। যদিও এই ম্যাচে প্রচুর রান হয়েছে। এই ম্যাচে দুই দল মিলে মোট ৪৫০ রান করেছে। শেষ পর্যন্ত ইন্ডিয়া ক্যাপিটালস ৪ উইকেটে জিতেছে।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন যশপ্রীত বুমরা

আম্পায়ারকে আসরে নামতে হয়
ঝামেলার ঘটনাটি ঘটেছিল ভিলওয়ারা কিংসের ইনিংসের ১৯তম ওভারের সময়। এ সময় মিচেল জনসন, ইউসুফ পাঠানকে কিছু একটা বলেন। এরপরই তার জবাব দেন ইউসুফ। এ সময় দু'জনের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। কিন্তু মিচেল জনসন ইউসুফ পাঠানকে ধাক্কা দিলে এই সমস্যা চরম আকার নেয়। আম্পায়ারদের হস্তক্ষেপ করতে হয়। বাকি খেলোয়াড় ও আম্পায়াররা এসে দুই জনকে শান্ত করার চেষ্টা করতে থাকেন। এই লড়াইয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। লিজেন্ডস লিগ ক্রিকেটের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও রমন রাহেজাও এই ঘটনায় হতাশ।

Advertisement

আরও পড়ুন: ওয়াইড বল দেখতে DRS চাইলেন রোহিত শর্মা, কেন ?

'আশা করি এরকম কিছুর পুনরাবৃত্তি হবে না'
রমন রাহেজা বলেন, 'এই লিগের মাধ্যমে আমরা এখানে সিরিয়াস এবং প্রতিযোগিতামূলক ক্রিকেটের প্রচার করতে এসেছি। এই ম্যাচে যা হয়েছে তা হওয়া উচিত হয়নি। কোনো সিদ্ধান্তে আসার আগে আমরা ভিডিওটি বেশ কয়েকবার দেখেছি। আমি আশা করি সবাই একটি পরিষ্কার বার্তা পেয়েছেন যে এই লিগে এমন কোনও ঘটনার পুনরাবৃত্তি হবে না।''

Advertisement