scorecardresearch
 

Rishabh Pant Car Accident: হল প্লাস্টিক সার্জারি, এখন কেমন আছেন ঋষভ পন্ত?

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) বড় দুর্ঘটনার কবলে পড়েন। রুরকির কাছে তাঁর গাড়ি দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) কবলে পড়ে।

Advertisement
ক্রিকেটার ঋষভ পন্তর গাড়ি দুর্ঘটনা ক্রিকেটার ঋষভ পন্তর গাড়ি দুর্ঘটনা
হাইলাইটস
  • মাথায় ও পায়ে সবচেয়ে বেশি চোট পেয়েছেন পন্ত
  • মস্তিষ্ক ও মেরুদণ্ডের এমআরআই স্ক্যান করা হয়

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরে ভারতীয় দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) বড় দুর্ঘটনার কবলে পড়েন। রুরকির কাছে তাঁর গাড়ি দুর্ঘটনার (Rishabh Pant Car Accident) কবলে পড়ে। পন্ত নিজেই গাড়ি চালাচ্ছিলেন। বর্তমানে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে (Max Hospital) চিকিৎসাধীন পন্ত। হাসপাতালের তরফে বলা হয়েছে, মাথায় ও পায়ে সবচেয়ে বেশি চোট পেয়েছেন পন্ত। এ কারণে তাঁর মস্তিষ্ক ও মেরুদণ্ডের এমআরআই স্ক্যানও করা হয়। যার রিপোর্ট সামনে এসেছে। এই রিপোর্ট ভক্তদের এবং স্বয়ং পন্তকে দারুণ স্বস্তি দিয়েছে। কারণ, রিপোর্ট স্বাভাবিক এসেছে।

গোড়ালি ও হাঁটুর এমআরআই স্ক্যানও করা হবে

চিকিৎসকরা জানিয়েছেন, ঋষভ পন্তের আরও অনেক পরীক্ষা করা বাকি। তাঁর পায়ের গোড়ালি ও হাঁটুর এমআরআই স্ক্যানও করতে হবে। পন্তের গোড়ালি ও হাঁটুতে খুব ব্যথা রয়েছে, দুটি জায়গায় ফুলে রয়েছে। আজ এই দুই জায়গায় স্ক্যান করা যাবে। গাড়ি দুর্ঘটনায় ঋষভ পন্তের মুখে চোট লেগেছে। কেটে-ছোড়ে গিয়েছে শরীরের বিভিন্ন জায়গা। এখন সেগুলো ঠিক করতে প্লাস্টিক সার্জারিও করা হয়েছে। পন্তের ডান হাঁটু ও গোড়ালিতে লিগামেন্টের সমস্যা হতে পারে। এ কারণে হাঁটুতে ব্যান্ডেজও করেছেন ম্যাক্স হাসপাতালের চিকিৎসকরা তাঁরা জানিয়েছেন, পন্তের অবস্থা এখনও ভাল।

আরও পড়ুন:Cristiano Ronaldo Joins Club Al Nassr: এবার পায়ের ছন্দে এশিয়া মাতাবেন, সৌদির ক্লাবে যোগ দিলেন রোনাল্ডো

গাড়িতে আগুন লাগার আগেই বেরিয়ে আসেন পন্ত

ঋষভ পন্ত নিজের মার্সিডিজ গাড়ি চালিয়ে রুরকি যাচ্ছিলেন। চোখে ঘুম চলে আসার তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা মারে। পন্ত নিজেই জানিয়েছেন যে তিনি উইন্ড স্ক্রিন ভেঙে বেরিয়ে এসেছিলেন। এর পর গাড়িতে ভয়াবহ আগুন লেগে যায়।

Advertisement

এই দুর্ঘটনার পর প্রথমে সুশীল কুমার নামে এক বাসচালক পন্তের কাছে পৌঁছন। তিনি অ্যাম্বুলেন্স ডেকে পন্তকে হাসপাতালে পাঠান। সুশীল বলেছিলেন যে পন্তের গোটা শরীর রক্তে ঢেকে গিয়েছিল এবং তিনি কেবল জানিয়েছিলেন যে তিনিই ক্রিকেটার ঋষভ পন্ত।

শ্রীলঙ্কা সিরিজে নেই পন্ত

জানুয়ারির প্রথম সপ্তাহে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে পরের সিরিজ খেলতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। ভারত ও শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ হবে। এর জন্য ঘোষণা করা হয়েছে দল। কিন্তু এই দুটি সিরিজ থেকেই বাদ পড়েছেন ঋষভ পন্ত। বিসিসিআই তাকে বাদ দেওয়ার কোনও কারণ জানায়নি। তবে সূত্র থেকে জানা গিয়েছে যে পন্তের আগে থেকেই চোট রয়েছে। যে কারণে সিরিজের কোনওটিতেই তাঁকে রাখা হয়নি।

Advertisement