scorecardresearch
 

Sara Tendulkar Sachin Tendulkar: বাবা-মেয়ে ও একরাশ আবেগ, সচিন-সারার ছবি VIRAL, দেখুন

ইনস্টাগ্রামে দারুণ ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটে কিংবদন্তি। এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুধু ছবি দেওয়া নয়, দারুণ একটা ক্যাপশনও লিখেছেন সচিন।

Advertisement
সচিন তেন্ডুলকর ও সারা তেন্ডুলকর (ছবি- সচিন তেন্ডুলকরের ফেসবুক পেজ) সচিন তেন্ডুলকর ও সারা তেন্ডুলকর (ছবি- সচিন তেন্ডুলকরের ফেসবুক পেজ)
হাইলাইটস
  • দারুণ ছবি শেয়ার করলেন সচিন
  • সারাকে নিয়ে পোস্ট সচিনের

ডটার্স ডেতে কন্যা সারার (Sara Tendulkar) সঙ্গে দারুণ ছবি পোস্ট করলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। সেপ্টেম্বরের চতুর্থ সপ্তাহের রবিবার ডটার্স ডে (daughters Day) হিসেবে পালন করা হয়। আর সেই উপলক্ষ্যেই দারুণ পোস্ট করলেন মাস্টার ব্লাস্টার।

দারুণ ক্যাপশন দিয়েছেন সচিন 

ইনস্টাগ্রামে দারুণ ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটে কিংবদন্তি। এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুধু ছবি দেওয়া নয়, দারুণ একটা ক্যাপশনও লিখেছেন সচিন। দারুণ এই ছবির ক্যাপশনে সচিন লিখেছেন, 'তুমি আমার কোলে বড় হয়েছ, তবে আমার কাছে তুমি সেই ছোট্টটিই রয়ে গিয়েছ। এই দিনটা আমাদের। এই দিনটা এক সঙ্গে ভাগ করে দেওয়া বিস্ময়কর সময়ের কথা মনে করিয়ে দেয়। আমি দারুণ ভাবে সেটা উপভোগ করি।' 

আরও পড়ুন:  দক্ষিণ আফ্রিকা সিরিজে নেই হার্দিক-সহ ৩ ক্রিকেটার, সুযোগ বাংলার অলরাউন্ডারের

পোষ্যের ছবিও শেয়ার করেছেন সচিন

শুধু সারার ছবি নয়, পাশাপাশি তাঁর দুই পোষ্য কুকুরের ছবিও পোস্ট করেছেন সচিন। পুরনো স্মৃতি হাতড়ে দারুণ বার্তা দিলেন তিনি। এখন লন্ডনে রয়েছেন সারা। ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ সচিন কন্যা। বিভিন্ন সময় ছবি শেয়ার করে ভাইরাল হন তিনি। সচিনও ব্যস্ত ত্যেছেন নিজের কাজে। আবারও ২২ গজ মাতাচ্ছেন ইন্ডিয়া লেজেন্ডসের অধিনায়ক। অন্যদিকে লন্ডনে সারা। ফলে একসঙ্গে সময় কাটান হল না দুই জনের। তবে পুরনো ছবি শেয়ার করে ডটার্স ডেতে মেয়েকে শুভেচ্ছা জানাতে ভুললেন না সচিন।

আরও পড়ুন: T20 বিশ্বকাপের কাউন্ট ডাউন শুরু, নজরে কিছু 'মহা-রেকর্ড'

দারুণ ছন্দে সচিন

লেজেন্ডস লিগে দারুণ ফর্মে সচিন। ইংল্যান্ডের লেজেন্ডদের বিরুদ্ধে ম্যাচে মাত্র ২০ বলে ৪০ রানের দারুণ ইনিংস খেলেন সচিন। তিনটে চার আর তিনটে বিরাট ছক্কা মেরে দর্শকদের মন জিতে নেন তিনি। ৪০ রানে সেই ম্যাচ জিতে নেয় ইন্ডিয়া লেজেন্ডস। চার ম্যাচের তিনটিতে জিতে তালিকায় এক নম্বরে রয়েছে শ্রীলঙ্কা লেজেন্ডস। তাদের পয়েন্ট ১৪। পাঁচ ম্যাচের তিনটিতে জিতেছে ইন্ডিয়া লেজেন্ডস। তাদের পয়েন্ট ১৪। দুই নম্বরে রয়েছে তারা। আগামীকাল প্রথম সেমিফাইনাল। বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমি ফাইনাল ম্যাচ। শনিবার ফাইনাল ম্যাচ। এখন দেখার গতবারের চ্যাম্পিয়ন ইন্ডিয়া লেজেন্ডস এবারেও চ্যাম্পিয়ন হতে পারে কি না।           

Advertisement

Advertisement