scorecardresearch
 

Raksha Bandhan 2022: রাখী পরলেন সচিন, বিরাট, রায়নারা, ভিডিও পোস্ট করল GT

Rakhi 2022: কলকাতা নাইট রাইডার্স টুইটারে (Kolkata Knight Riders) একটি ছবি শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে, দিদি-বোনেদের সঙ্গে অধিনায়ক শ্রেয়স আইয়ার, অজিঙ্ক রাহানে, শিবম মাভি ও রিংকু সিংয়ের ছবি। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, 'দাদা-বোনের সম্পর্কের থেকে মিষ্টি কোনও সম্পর্ক হয় না। সকলকে জানাই রাখীবন্ধনের শুভেচ্ছা।”

Advertisement
দিদির সঙ্গে সচিন, রাখী পালন করলেন দীপক চাহার  দিদির সঙ্গে সচিন, রাখী পালন করলেন দীপক চাহার
হাইলাইটস
  • রাখির ছবি পোস্ট করলেন ক্রিকেটাররা
  • ভিডিও পোস্ট করল GT

রাখীর উতসবে মেতে উঠলেন ক্রিকেটাররাও। বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে সুরেশ রায়না (Suresh Raina) সচিন তেন্ডুলকররা (Sachin Tendulkar) তাঁদের বোন বা দিদিদের মঙ্গল কামনায় পোস্ট করলেন। ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর তাঁর দিদি সবিতা তেন্ডুলকরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন “আমাকে প্রথম ব্যাট উপহার হিসেবে দেওয়া থেকে শুরু করে সব সময় আমাদের পাশা থাকা পর্যন্ত, আমার দিদি আমার জীবনের সেরা উপহার। সকলকে জানাই রাখীবন্ধনের শুভেচ্ছা।” 

কলকাতা নাইট রাইডার্স টুইটারে (Kolkata Knight Riders) একটি ছবি শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে, দিদি-বোনেদের সঙ্গে অধিনায়ক শ্রেয়স আইয়ার, অজিঙ্ক রাহানে, শিবম মাভি ও রিংকু সিংয়ের ছবি। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, 'দাদা-বোনের সম্পর্কের থেকে মিষ্টি কোনও সম্পর্ক হয় না। সকলকে জানাই রাখীবন্ধনের শুভেচ্ছা।”

আরও পড়ুন: কার্তিক-ইশান্ত সহ দেশের কিছু তারকা প্লেয়ারদের বউরাও দুর্দান্ত অ্যাথলিট, চিনে নিন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepak Chahar (@deepak_chahar9)

Advertisement

একটি দারুণ ভিডিও পোস্ট করেছে আইপিএল চ্যাম্পিয়ন দল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। ক্রিকেটারদের রাখি বন্ধনের ছবি দিয়ে একটি ভিডিও বানিয়েছে তাঁরা। সেই ভিডিওতে রয়েছেন শুভমন গিল, রাহুল তেওয়াটিয়া, জয়দেব উনাদকটরা। ক্যাপসনে তাঁরা লিখেছে,' টাইটান্স পরিবারের সকল ভাই বোনকে রাখি পূর্ণিমার শুভেচ্ছা।' দীপক চাহারকেও দেখা গেল ছবি পোস্ট করতে। মালতি চাহার ও তাঁর স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে মালতির হাতে বেশ কিছু ৫০০ টাকার নোট। তিন জনকেই দেখা গিয়েছে হাসিমুখে। ক্যাপশনে দীপক লিখেছেন, 'আমরা সবাই দেখতে পারছি কে সব থেকে বেশি খুশি।'এই পবিত্র উৎসবের দিনে প্রীতি বন্ধনে জড়িয়ে থাকার বার্তা দিলেন সকলেই।

আরও পড়ুন: ঋষভকে প্রেম? 'আমায় ছেড়ে দাও বোন...' ঊর্বশীকে ইনস্টায় বার্তা পন্তের

ছবি পোস্ট করেছেন ভারতের প্রাক্তন তারকা ব্যাটার সুরেশ রায়নাও। তাঁর দিদি রেনু রায়না তাঁকে রাখি পরিয়ে দেন। রায়না তাঁর পোস্টে লিখেছেন, 'সকল ভাই-বোনকে রাখীর শুভেচ্ছা। রেনুদিদিকে অনেক ধন্যবাদ। আমার সবচেয়ে কাছের বন্ধু ও শুভাকাঙ্খী হয়ে ওঠার জন্য। তোমাকে দিদি হিসেবে পাওয়া আমার কাছে আশীর্বাদ। সব সময় তোমার সুখ ও সু স্বাস্থ্য কামনা করি।'

Advertisement