scorecardresearch
 

Rishabh Pant Urvashi Rautela: ঋষভকে প্রেম? 'আমায় ছেড়ে দাও বোন...' ঊর্বশীকে ইনস্টায় বার্তা পন্তের

গতবছর থেকেই এই ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। শেষ পর্যন্ত পন্ত, ঊর্বশীকে বলতে বাধ্য হলেন, 'আমাকে ছেড়ে দাও বোন।' 

Advertisement
ঊর্বশী রাউতেলা ও ঋষভ পন্ত ঊর্বশী রাউতেলা ও ঋষভ পন্ত
হাইলাইটস
  • ঋষভ পন্ত ও ঊর্বশীকে নিয়ে ফের গুঞ্জন
  • একটি ইন্টারভিউতে এই সম্পর্কের ব্যাপারে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী

টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেট কিপার ব্যাটার ঋষভ পন্ত (Rishabh Pant) এবং ঊর্বশী রাউতেলাকে (Urvashi Rautela) নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। টুইটারে ট্রেন্ড করছেন এঁরা। তবে এটা নতুন নয়, গতবছর থেকেই এই ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। শেষ পর্যন্ত পন্ত, ঊর্বশীকে বলতে বাধ্য হলেন, 'আমাকে ছেড়ে দাও বোন।' 

একটি ইন্টারভিউতে এই সম্পর্কের ব্যাপারে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী। যদিও তিনি পন্তের নাম নেননি। আর সেই কারণেই পন্তের সঙ্গে ঊর্বশীর সম্পর্কের ব্যাপারে নিশ্চিত করে বলা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হচ্ছে। মিনিট দশেকের জন্য একটি স্টোরি দেন ঋষভ। সেখানেই তিনি লেখেন,  'কিছু লোক কেবল মজা করার জন্য সাক্ষাৎকারে মিথ্যা কথা বলে, যাতে তারা লাইমলাইট পেতে পারে, খবরে থাকতে পারে। মানুষ কীভাবে প্রচারের জন্য এত ক্ষুধার্ত হতে পারে তা দেখে দুঃখ হয়।' পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে লেখেন, 'আমায় ছেড়ে দাও বোন'।

ঊর্বশী রাউতেলার পোস্ট
ঊর্বশী রাউতেলার পোস্ট

আরও পড়ুন: ঊর্বশী রাউতেলার সঙ্গে ডেটিংয়ে গিয়েছিলেন? ঋষভ পন্ত জানালেন...

কী ঘটেছিল?
একটা ঘটনার কথা জানান ঊর্বশী। সাক্ষাৎকারে তিনি বলেন, শুটিংয়ের জন্য বারানসী থেকে দিল্লি এসেছিলেন। এই সময়ই 'মিস্টার আরপি' তাঁর সঙ্গে দেখা করতে আসেন। হোটেলের লবিতে অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু ঊর্বশী ঘুমিয়ে পড়েন। পরে তিনি ঘুম থেকে উঠে দেখেন ১৭টা মিসকল। ঊর্বশী বলেন, ''আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আমার খুব খারাপ লেগেছিল। কারণ তাঁরা অনেকটা সময় আমার জন্য অপেক্ষা করে ফিরে যান। ঘুম থেকে উঠে আমি তাঁকে জানাই, মুম্বই গেলে দেখা হবে। আমরা সেখানে দেখা করতে যাই। সেই সময় আবার মিডিয়া চলে আসে।'' তবে এই মিস্টার 'আরপি' কে? তা সাক্ষাৎকারে জানাননি ঊর্বশী।

Advertisement
ঋষভের পোস্ট
ঋষভের পোস্ট

আরও পড়ুন: অভিষেকের টিমের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল

ঋষভের জন্মদিনে উইশ করেন ঊর্বশী
এক বছর আগে ঋষভের জন্মদিনে উইশ করেন ঊর্বশী। তিনি লিখেছিলেন, 'শুভ জন্মদিন ঋষভ পন্ত।' তবে এখনও ভারতীয় দলের ক্রিকেটারের সঙ্গে বলিউড অভিনেত্রীকে কোথাও দেখা যায়নি।   
     

Advertisement