scorecardresearch
 

Shubman Gill And Sara Ali Khan Spotted: গোপনে এয়ারপোর্টে শুভমান-সারা? ফটো লিক হতেই VIRAL

Shubman Gill And Sara Ali Khan Spotted: নজর এড়িয়ে গোপনে এয়ারপোর্টে শুভমান-সারা? ফটো লিক হতেই Viral। সোশ্যাল মিডিয়াতে শুভমানের একটি ছবি ভাইরাল হতে শুরু করেছে। সেখানে তাঁকে তাঁর তথাকথিত গার্লফ্রেন্ড সারা আলি খানের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে। ছবিটি এখন চর্চায়। কবে, কোথায় ছবিটি নেওয়া হয়েছে, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Advertisement
নজর এড়িয়ে গোপনে এয়ারপোর্টে শুভমান-সারা? ফটো লিক হতেই Viral নজর এড়িয়ে গোপনে এয়ারপোর্টে শুভমান-সারা? ফটো লিক হতেই Viral
হাইলাইটস
  • গোপনে এয়ারপোর্টে শুভমান-সারা?
  • নজর এড়িয়ে চিল করছেন দুজন
  • ফটো লিক হতেই ঝড়ের গতিতে Viral

Shubman Gill And Sara Ali Khan Spotted: ক্রিকেটার শুভমান গিল যবে থেকে টি-টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন, তিনি গোটা ইন্ডিয়ার ফেভারিট হয়ে গিয়েছেন। বিধ্বংসী ব্যাটিং বলতে যা বোঝায় ঠিক সেভাবেই কিউইদের মনোবলকে দুরমুশ করে দিয়েছেন। ব্যাটিং ছাড়াও শুভমান নিজের পার্সোনাল লাইফ নিয়েও ফের লাইমলাইটে চলে এসেছেন। সোশ্যাল মিডিয়াতে শুভমানের একটি ছবি ভাইরাল হতে শুরু করেছে। সেখানে তাঁকে তাঁর তথাকথিত গার্লফ্রেন্ড সারা আলি খানের সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে।

সারা-শুভমান ফের একসঙ্গে

সোশ্যাল মিডিয়াতে এক ইউজার ফটো পোস্ট করেছেন। তাতে সারা এবং শুভমান গিলকে একসঙ্গে বসে থাকতে দেখা গিয়েছে। এই ফটো এয়ারপোর্টের বলে জানানো হয়েছে। ফটোতে আপনি দেখতে পাবেন যে সারা এবং শুভমান একসঙ্গে বসে রয়েছেন। দুজনে নিজেদের মধ্যে কথা বলছেন। সারা আলি খান এবং শুভমানের এই ফটো আরও একবার গুজব সম্পর্কে হাওয়া দিতে শুরু করেছে। শুভমানের এই ফটো এখন টক অফ দা টাউনে পরিণত হয়েছে। সারার, শুভমানের সঙ্গে এই ফটো লেটেস্ট না পুরনো, এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও সঠিক তথ্য সামনে আসেনি। তবে এটা অবশ্যই যে, সারার সঙ্গে শুভমানের মধ্যে কিছু কেমিস্ট্রি তৈরি হয়েছে।

আরও পড়ুনঃ এক সেঞ্চুরি-অনেক রেকর্ড, বিরাট, রোহিতদের পিছনে ফেলে নয়া সেনসেশন শুভমান

সারা আলি খান-শুভমান গিল

সারা-শুভমানের মধ্যে কী চলছে?

এর আগে দুজনকে লুকিয়ে ডেট করতে অনেকবার দেখা গিয়েছে। তাঁরা ধরাও পড়েছেন। সারা এবংশুভমানের লুকোচুরিতে দেখা করা লোকেদের মধ্যে সন্দেহ তৈরি করেছে। এই খবরে অবশ্য সারা এখনও পর্যন্ত কোনও রকম মন্তব্য করেননি। শুভমানে তরফ থেকেও যদিও হিন্ট পাওয়া গিয়েছে, তবে পরিষ্কার করে তিনিও কিছু জানাননি। সারা এবং শুভমানের ডেটিংয়ের খবর প্রথমবার তখন সামনে আসে, যখন দুজনে মুম্বাইয়ের রেস্টুরেন্টে ডিনার করতে গিয়ে নজরে আসেন। দু'জনের একসঙ্গে ছবি ভাইরাল হয়। এরপরে দুজনের অ্যাফেয়ারের খবর ছড়িয়ে পড়ে। তার আগে শুভমানের নাম আরও এক সারা, সচিন টেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকারের সঙ্গে জুড়েছিল। সেখানে সারা আলি খানের এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়েছিল। সারা এবং শুভমানের সম্পর্কে সত্যি জানার জন্য ফ্যানেরা এক্সাইটেড রয়েছেন।

Advertisement

স্বপ্নের ফর্মে রয়েছে শুভমান গিল

ক্রিকেটের দুনিয়ায় নিজের এই মুহূর্তে অগ্নিবর্ষণ করছেন শুভমান। তিনি রয়েছেন স্বপ্নের ফর্মে। ওয়ানডে থেকে টি-টোয়েন্টি যেখানেই নামছেন, সেঞ্চুরি করেই বেরোচ্ছেন। টি-টোয়েন্টিতে তিনি এই মুহূর্তে ভারতের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস খেলে ফেলেছেন মাত্র একদিন আগে। তার কয়েকদিন আগেই নিউজিল্যান্ডেরই বিরুদ্ধে নিজের প্রথম ওয়ানডে দ্বিশতরান কুড়িয়ে নেন তাঁরা। পারফরমেন্সে ভর করে ভারতীয় দল সাদা বলের ফরম্যাটে এই মুহূর্তে ভালো ফল করছে।

 

Advertisement