scorecardresearch
 

Shane Warne Death: ভিলায় পরে অচেতন দেহ, পুরো ঘটনা এখনই প্রকাশ্যে আনা হবে না

Shane Warne Death: ভিলায় পরে অচেতন দেহ, পুরো ঘটনা এখনই প্রকাশ্যে আনা হবে না। তার ম্যানেজমেন্টের তরফে জানানো হয়েছে, যথা সময়ে তা জানানো হবে। এটাই পরিবারের ইচ্ছা।

Advertisement
শেন ওয়ার্ন শেন ওয়ার্ন
হাইলাইটস
  • শেন ওয়ার্নের দেহ পাওয়া যায় থাইল্যান্ডে নিজের ভিলায়
  • মৃ্ত্যুর বিষয়টি এখনই প্রকাশ্যে আনা হবে না
  • পরিবারের এমনই ইচ্ছা বলে দাবি ম্যানেজমেন্টের

অস্ট্রেলিয়ার লেগ স্পিনার শেন ওয়ার্ন থাইল্যান্ডের ৫২ বছর বয়সে সন্দেহজনক হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। শেন ওয়ান এর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ম্যানেজমেন্ট টিম।

অস্ট্রেলিয়ার লেগ স্পিনার শেন ওয়ার্ন এর ম্যানেজমেন্ট এর তরফে বলা হয়েছে যে তিনি থাইল্যান্ডের সামুইতে মারা গিয়েছেন। বলা হয়েছে নিজের ঘরে অচেতন অবস্থায় পড়েছিলেন। উপস্থিত মেডিকেল টিমের সর্বোচ্চ চেষ্টা সত্ত্বেও তাকে পুনর্জীবিত করা যায়নি।

প্রাক্তন লেগ স্পিনার শেন ওয়ার্নের ম্যানেজমেন্ট নিজেদের জারি করা বয়ানে বলেছে, পরিবার এই সময় গোপনীয়তা অনুরোধ করেছে এবং সঠিক সময়ে তার বিবরণ দেবেন বলে জানিয়েছেন। বৃহস্পতিবার ওয়ার্নি নিজের থাইল্যান্ডের স্থিত ভিলাতে একটা ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। তিনি ইনস্টাগ্রাম স্টোরেজের নিজের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন আপনাদের সবাইকে শুভরাত্রি। এ সময় তিনি থাইল্যান্ডের নিজের অবসর যাপন করছিলেন।

শেন ওয়ার্ন তিনি সর্বদাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ফ্যান এবং গোটা দুনিয়ার সঙ্গে জুড়ে থাকেন। তিনি চার দিন আগে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। ওই ছবিতে তিনি তথ্য দিয়েছিলেন যে তিনি নিজে ফিটনেস এর উপর কড়া মেহনত করছেন। তিনি এই ছবির ক্যাপশনে লিখেছিলেন যে, কিছু বছর আগে যে রকম ছিল সেই চেহারা ফেরত পাওয়ার জন্য পুনরায় মেহনত শুরু করেছেন।

এ ছাড়া কিছুদিন আগে রাশিয়া এবং ইরানের যুদ্ধ নিয়ে নিজেরাও টুইটারে মাধ্যমে ব্যাক্ত করেছিলেন। শেন নিজের টুইটার অ্যাকাউন্টে রাশিয়ার তরফ থেকে করা আক্রমণের বিরুদ্ধে ইউক্রেনকে সমর্থন করেছিলেন। তিনি লিখেছিলেন গোটা দুনিয়ায় ইউক্রেনের মানুষের সঙ্গে রয়েছে। কারণ রাশিয়ার সৈন্য ক্ষমতা প্রয়োগ করে অকারণ এবং অনুচিত হামলা করছে ইউক্রেন এর উপর। যে ছবি ভয়াবহ এবং আমার বিশ্বাস হচ্ছে না যে এটা আটকানোর জন্য কিছু করা হচ্ছে না। আমার ইউক্রেনীয় বন্ধুদের এবং আন্দ্রে শেভচেঙ্কোকে শুভেচ্ছা ও অনেক অনেক ভালোবাসা।

Advertisement

 

Advertisement