scorecardresearch
 

Red Volunteer-দের পাশে সৌরভ, সেফ হোম বানাচ্ছে মহারাজের ফাউন্ডেশন

মহারাজের ফাউন্ডেশন সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের তরফে করোনার যুদ্ধে লড়াই করছে। এবার রেড ভলেন্টিয়ারদের পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একই সঙ্গে তৈরি করা হচ্ছে সেফ হোম কাম অক্সিজেন পার্লার। বিভিন্ন জেলায় এমনটা উদ্যোগ নেওয়া হয়েছে সৌরভের সংস্থার তরফে।

Advertisement
ভরসার হাত সবার জন্য রাখছেন সৌরভ। ফাইল ছবি। ভরসার হাত সবার জন্য রাখছেন সৌরভ। ফাইল ছবি।
হাইলাইটস
  • সেফ হোম ও অক্সিজেন পার্লার বানাচ্ছে সৌরভের ফাউন্ডেশন
  • রেড ভলেন্টিয়ারদের পাশে সৌরভ গঙ্গোপাধ্যায়
  • কোভিড যুদ্ধে তৎপর সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন

কোথাও অক্সিজেন কনসেন্ট্রেটার, কোথাও অক্সিজেন সিলিন্ডার কোথাও বা বিভিন্ন কোভিড রোগীদের জন্য অক্সিজেন পার্লার। এমন ভাবেই করোনা যুদ্ধে এগিয়ে এসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজের ফাউন্ডেশন সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের তরফে এভাবেই করোনার যুদ্ধে লড়াই করছে। এবার রেড ভলেন্টিয়ারদের পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

মূলত বামফ্রন্টের ছাত্রদের শাখা ও কম বয়সী বাম সমর্থেরা মিলে ইতিমধ্যেই গড়ে তুলেছে নজির। করোনার লড়াইয়ে বিভিন্ন জায়গায় হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁরা। অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে শুরু করে অক্সিজেন সহ বিভিন্ন পরিষেবা দিতে দেখা গিয়েছে রেড ভলেন্টিয়ারদের। বাড়িতে গিয়ে গিয়ে খাওয়ার পৌঁছন, ঔষুধ পৌঁছন থেকে শুরু করে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন কাজ করেছেন তাঁরা। আর তাঁদের পাশেই এবার দাঁড়ালেন বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

গত বছর থেকেই কোভিড অতিমারির মধ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সৌরভ। মহারাজ চাল থেকে খাওয়ার পৌঁছে দিয়েছিলেন বিভিন্ন দুঃস্থদের। একই সঙ্গে এবছরও মাঠে নেমে পড়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন। অক্সিজেন কনসেন্ট্রেটার থেকে শুরু করে বিভিন্ন জিনিস দিচ্ছেন সরকারি, বেসরকারি হাসপাতালে। এবার সৌরভ অক্সিজেন কনসেন্ট্রেটার পৌঁছে দেবে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন, এমনটাই জানিয়েছেন প্রাক্তন শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য। তিনি ফেসবুকে একটি বার্তাতে লিখেছেন শিলিগুড়ির রেড ভলেন্টিয়াররা কাজ করছেন করোনা রোগীদের জন্য। বেশ কিছু জিনিস পত্রের দরকার আছে তাঁদের। আর তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের থেকে এই বিষয়ে সাহায্য চেয়েছেন। সৌরভ তাঁকে অক্সিজেন কনসেন্ট্রেটার দেওয়ার ব্যবস্থা করেছেন।

 

 

শুধু অশোক ভট্টাচার্যই নয় সৌরভের সঙ্গে যৌথ্য ভাবে কাজ করবেন অভিনেতা ও সাংসদ দেবও। মহারাজের প্রশংসা করেছেন টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায় সহ অনেকেই। প্রথমে অক্সিজেন কনসেন্ট্রেটার দিয়ে শুরু করলেও ধীরে-ধীরে বিশেষ আরও কিছু সাহায্য করতে শুরু করে দিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন। সেফ হোম কাম অক্সিজেন পার্লারও খোলা হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশনের তরফে। আগামী এক সপ্তাহের মধ্যে আরামবাগ, বর্ধমান, রানীগঞ্জ, নদীয়া, বারাসাত, কাটোয়া, হাওড়া, কলকাতা, সোনারপুর, শালবনী, চণ্ডিতলায় একটি করে ' সেফ হোম কাম অক্সিজেন পার্লার ' খুলতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন।

Advertisement

Advertisement