scorecardresearch
 

Sourav Ganguly: আবার মাঠে নামছেন সৌরভ, জিমে চলছে জোর প্রস্তুতি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI)  সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ৭ বছর পর মাঠে নামতে দেখা যাবে। ২০১৫ সালের নভেম্বরে ক্রিকেট অল-স্টার সিরিজে একটি ম্যাচ খেলেছিলেন।

Advertisement
শরীরচর্চা করছেন সৌরভ। শরীরচর্চা করছেন সৌরভ।
হাইলাইটস
  • সৌরভ গঙ্গোপাধ্যায় নেট মাধ্যমে শরীরচর্চার ছবি দিয়েছেন।
  • ম্যাচ খেলার কথা নিশ্চিত করেছেন মহারাজ।

ফের ২২ গজে নামতে চলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। চলতি বছর লেজেন্ডস ক্রিকেট লিগে খেলতে দেখা যাবে তাঁকে। ৭ বছর পর সৌরভ নামবেন মাঠে। শুক্রবারই সৌরভের খেলার খবর নিশ্চিত করেছেন আয়োজকরা। ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ম্যাচ খেলার কথা স্বীকার করেছেন সৌরভও।

সৌরভ গঙ্গোপাধ্যায় নেট মাধ্যমে শরীরচর্চার ছবি দিয়েছেন। তিনি লিখেছেন,'আজাদি কা মহোৎসব কর্মসূচিতে একটি ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছি। ভারতের ৭৫ বছরের স্বাধীনতার উদযাপন এবং নারী ক্ষমতায়নের জন্য লেজেন্ড ক্রিকেট লিগের আসর বসছে। ক্রিকেটের জন্য মুখিয়ে আছি।'  

   

            
এই প্রতিযোগিতার মূল আয়োজক রমন রাহেজা জানান,'কিংবদন্তিদের সঙ্গে সৌরভ ম্যাচ খেলার জন্য রাজি হয়েছে। এজন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। উনি চিরকালীন কিংবদন্তি। ক্রিকেটকে বরাবরই অগ্রাধিকার দিয়েছেন সৌরভ। এবারও ম্যাচ খেলতে নামবেন। আশা করছি ওঁর ব্যাট অতীতের শট ফের দেখব।'

বলে রাখি, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI)  সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ৭ বছর পর মাঠে নামতে দেখা যাবে। ২০১৫ সালের নভেম্বরে ক্রিকেট অল-স্টার সিরিজে একটি ম্যাচ খেলেছিলেন। তার পর লস অ্যাঞ্জেলেসে সচিনের ব্লাস্টার্স দলের হয়ে একটি ম্যাচ খেলেন। যেখানে তিনি ৩৭ বলে ৫০ রান করেছিলেন। টিম ইন্ডিয়ার জার্সিতে ১১৩ টেস্টে ৭২১২ রান এবং ৩১১ ওয়ানডেতে ১১৩৬৩ রান করেছেন সৌরভ।

Advertisement

আরও পড়ুন- ইমামি ইস্টবেঙ্গলকে ফেরালেন প্রীতম কোটাল, খেলবেন এই দলের জার্সিতে

Advertisement