scorecardresearch
 

Suresh Raina: 'দেশের আগে ধোনির জন্য খেলেছি', এই ক্রিকেটারের মন্তব্যে তোলপাড়

Suresh Raina: 'দেশের আগে ধোনির জন্য খেলেছি', সুরেশ রায়নার অবাক করা বয়ান সামনে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু কেন এমন কথা বললেন সুরেশ? দুজনেই একই দিনে প্রায় একই সময়ে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলে দিয়েছেন।

Advertisement
 'দেশের আগে ধোনির জন্য খেলেছি', সুরেশ রায়নার অবাক করা বয়ান 'দেশের আগে ধোনির জন্য খেলেছি', সুরেশ রায়নার অবাক করা বয়ান
হাইলাইটস
  • 'দেশের আগে ধোনির জন্য খেলেছি'
  • সুরেশ রায়নার অবাক করা বয়ান

Suresh Raina On Dhoni: টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান সুরেশ রায়না দেশের জন্য বেশ কিছু ম্যাচ জিতিয়েছেন। তাঁর ধুম-ধাড়াক্কা ব্যাটিংয়ের ফ্যান অনেকেই। এমন অনেক সুযোগ এসেছে যেখানে সুরেশ রায়না একার দমেই গোটা ম্যাচ বদলে দিয়েছেন। ১৫ই আগস্ট ২০২০তে সুরেশ রায়না ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। তিনি মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নিজের রিটায়ারমেন্ট অ্যানাউন্স করেন।

আরও পড়ুনঃ টেস্ট সিরিজ শুরুর আগে রবিচন্দ্রন অশ্বিনের ভয়ে কাঁপছে অস্ট্রেলিয়া

সেই ঘটনার শেয়ার করে সুরেশ রায়না বলেন যে, "আমার এবং এমএস ধোনির গল্প একই রকম। আমি গাজিয়াবাদের ছোট শহর থেকে এবং এম এস ধোনি রাঁচি থেকে উঠে আসেন।" সুরেশ রায়না বলেন যে, "আমি তার সঙ্গে অনেক ক্রিকেট খেলেছি। চেন্নাই সুপার কিংসেও এক সঙ্গে লম্বা সময় পর্যন্ত তাঁরা সতীর্থ ছিলেন।

সুরেশ রায়না বলেন যে, "আমি আগে এমএস ধোনির জন্য খেলেছি এবং তারপর দেশের জন্য খেলেছি। তিনি একজন দুর্দান্ত লিডার এবং খুব ভাল একজন মানুষ। তার সঙ্গে আমার একটা বিশেষ কানেকশন ছিল। জানিয়ে দেওয়া যাক যে, ১৫ অগাস্ট ২০২০-তে সন্ধ্যা ৭ টা ২৯ শে মহেন্দ্র সিং ধোনি ইন্টারন্যাশনাল ক্রিকেটেকে বিদায় জানানোর কথা ঘোষণা করেন। এমএস ধোনির বিদায় ঘোষণা করার কিছুক্ষণ পরেই সুরেশ রায়নাও আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলে দেন।

সুরেশ রায়নার রেকর্ড

ভারতের জন্য ২২৬ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যাতে তাঁর নামের পাশে ৫ টি সেঞ্চুরি এবং ৫ হাজার ৬১৫ রান রয়েছে।সুরেশ রায়না ১৮টি টেস্টও খেলেছেন। তার মধ্যে একটি সেঞ্চুরির সঙ্গে ৭৬৮ রান রয়েছে। যেখানে ৭৮ টি২০ ম্যাচে তিনি ১৬০৪ রান করেন। ভারতের মাত্র পাঁচটি খেলোয়াড়ের মধ্যে তিনি একজন, যিনি তিন ফর্মাটেই সেঞ্চুরি করেছেন।

 

Advertisement

Advertisement