scorecardresearch
 

T20 World Cup : হরভজনকে ঠুকতে গিয়ে মুখে চুনকালি মাখলেন শোয়েব আখতার

হরভজন সিংকে কটুক্তি করে পাল্টা হজম করতে হলো শোয়েব আখতারকে। পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওভারে একটি হারা ম্যাচে যেভাবে এক দশক আগে হুক করে মাঠের বাইরে ফেলেছিলেন, সেই ঢঙয়েই মুখ পোড়ালেন শোয়েবের।

Advertisement
হরভজন-শোয়েব লড়াই হরভজন-শোয়েব লড়াই
হাইলাইটস
  • শোয়েব-হরভজন যুদ্ধ শুরু
  • খেলার আগেই খেলা শুরু
  • ভারতকে বিশ্বকাপে কখনও হারাতে পারেনি পাকিস্তান

টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে ভারত এবং পাকিস্তানের মধ্যে খেলা শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। তার আগেই বিভিন্ন মহলে বিভিন্ন রকম জল্পনা শুরু হয়েছে। ম্যাচ শুরু হওয়ার এক সপ্তাহ আগেই ভারত-পাক ম্যাচ কে ঘিরে অন্য খেলা শুরু হয়ে গেল মাঠের বাইরে।

শোয়েব-হরভজন দ্বন্দ্ব

শোয়েব আক্তারের বাউন্সারে ডাক করলেন না হরভজন সিং। বরং শোয়েব আক্তারকে যেভাবে হুক করে স্কোয়ার লিগের ওপর দিয়ে মাঠের বাইরে ফেলেছিলেন। সেই ভঙ্গিতে পাল্টা জবাব দিলেন পাঞ্জাব দ্য পুত্তর। শোয়েব আক্তার সবার আগে একটি কার্যক্রমের ছবি পোস্ট করেন।

শোয়েবের বাউন্সার পত্রপাঠ বাউন্ডারিতে

যার মধ্যে তিনি লেখেন, দুবাইতে হরভজন সিংকে সাথ, যার মনে হয় উনি সবকিছু জানেন (জিনে লাগতা হ্যায়, সব কুছ জানতে হ্যায়) শোয়েব আক্তারের এই কমেন্টের জবাব দেন হরভজন। তিনি দেখেন জবাব দেন, যার টেস্টে বেশি টেস্ট উইকেট,  সে তো একটু বেশি জানবেই (ক্রিকেটকে বারে মে ওয়ো তো জাদা জানেগাই, জিসকে যাদা উইকেট হো)। প্রসঙ্গত হরভজনের ৪০০ উইকেট, আর শোয়েব আখতারের  ২০০ টেস্ট উইকেট।

খুনসুটি না দ্বন্দ্ব

তারপর আরেকটা ছবি পোস্ট করেন, যার মধ্যে তিনি তাঁর বলে কোনও ভারতীয় ব্যাটসম্যান বাউন্সারে বাঁচছে, এমন ছবি নজরে আসে। শোয়েব আখতার শচীন তেন্ডুলকর এর ছবি পোস্ট করেন এবং হরভজন সিং দুজন দুজনের মধ্যে ভালো বন্ধু। ক্রিকেট পিচের বাইরে তারা বহুবার বিভিন্ন টিভি রিয়েলিটি শোতে দেখা গিয়েছে।

ভারত-পাক ম্যাচ নিয়ে উত্তেজনা

টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের প্রথম ম্যাচ পাকিস্তানের সঙ্গে ২৪ অক্টোবর এই ম্যাচ টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের অভিযান শুরু করতে চলেছে। ভারত ও পাকিস্তানের মধ্যে মধ্যে লম্বা সময় পর্যন্ত কোনও খেলা ছিল না। ফলে উত্তেজনা এখন চরমে।

Advertisement

টি২০ তে একশো শতাংশ হার পাকিস্তানের

যদি টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের কথা বলি এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন। যার মধ্যে পাঁচবারই টিম ইন্ডিয়া জিতেছে। পাকিস্তানের কপালে জয় আসেনি। যদিও এবার পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম জানিয়েছেন যে তারা পুরো বিশ্বাস করেন এইবার ভারতকে তারা কাটাতে পারবেন। যেখানে বিরাট কোহলির তরফে বয়ান দেওয়া হয়েছে, পাকিস্তান ম্যাচ আর পাঁচটা ম্যাচের মতোই। আলাদা কোনও বিষয় নয়।

 

Advertisement