scorecardresearch
 

Mohun Bagan: তিরিকে হারাচ্ছে মোহনবাগান? সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

আরও একজন ফুটবলারের সঙ্গে সম্ভবত বিচ্ছেদের পথে মোহনবাগান। সেই বিচ্ছেদের সম্ভাবনাকে নিজেই উস্কে দিলেন খোদ তিরি নিজেই। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে।  

Advertisement
তিরি তিরি
হাইলাইটস
  • তিরিকে ছেড়ে দিচ্ছে মোহনবাগান?
  • স্প্যানিশ ফুটবলারের পোস্ট নিয়ে জল্পনা

আরও একজন ফুটবলারের সঙ্গে সম্ভবত বিচ্ছেদের পথে মোহনবাগান। সেই বিচ্ছেদের সম্ভাবনাকে উস্কে দিলেন খোদ তিরি নিজেই।টুইটারে তিরির (Tiri) একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা।

সবুজ মেরুন জার্সি গায়ে, ৩১ বছর বয়সী এই স্প্যানিশ সেন্টার ব্যাক দুর্দান্ত পারফর্ম করেছেন। গোটা আইএসএল (ISL) ক্যারিয়ারে, তিনি খেলে ফেলেছেন মোট ১১০টি ম্যাচ। পাসিং অ্যাকিউরেসি ৭৫.১১% এবং সর্বোপরি ৩টি গোলও রয়েছে তাঁর নামের পাশে। শুধু তাই নয়, একজন দক্ষ টিমম্যান হিসেবেই দলকে সার্ভিস দিয়েছেন তিরি। তিরির ফুটবল জীবন শুরু হয় স্প্যানিশ ক্লাব কার্ডিজের (Cardiz) জার্সি গায়ে। এরপর ২০১২ সালে, স্পেনের বিখ্যাত দল অ্যাটলেটিকো ডি মাদ্রিদের (Atletico De Madrid) রিজার্ভ দলে সই করেন।

আরও পড়ুন: মোহনবাগান না মুম্বই, বিশ্বকাপার কামিন্সকে সই করাতে এগিয়ে কারা?

তারপর ২০১৫ সালে যোগ দেন এটিকে-তে (ATK)। কিন্তু তারপর আবার ফিরে যান স্পেনে (Spain)। ফের ২০১৬ সালের ডিসেম্বর মাসে, তাঁকে ফিরিয়ে নিয়ে আসে এটিকে টিম ম্যানেজমেন্ট। কিন্তু তারপর আবারও স্পেনে ফিরে যান তিনি এবং যোগ দেন স্পেনের তৃতীয় ডিভিশনের ক্লাব মার্বেলাতে (Marbella)। অন্যদিকে, ২০১৯ সালে আইএসএল-এর ক্লাব জামশেদপুর এফসি-তে (Jamshedpur FC) সই করেন তিনি। তারপর ২০২০ সালে, এটিকে-মোহনবাগানের (ATK Mohun Bagan) সঙ্গে চুক্তিবদ্ধ হন তিরি। আর তারপর থেকেই অসাধারণ পারফরম্যান্স দেখান সবুজ মেরুন জার্সি গায়ে। বলা যেতে পারে, অনবদ্য সিজন উপহার দেন সমর্থকদের। 


 
মাঝে চোটের জন্য বেশ কয়েকমাস মাঠের বাইরে থাকলেও, চোট কাটিয়ে ফিরে আসেন তিনি। সেইসঙ্গে, সবুজ মেরুন ব্রিগেডের সঙ্গে অনুশীলনেও যোগ দেন। কিন্তু সবুজ মেরুনের নির্ভরযোগ্য সেন্টার ব্যাক কী এবার তাহলে দল ছাড়তে চলেছেন? সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ময়দানের অন্দরে। 

আরও পড়ুন: 'মোহনবাগান ক্যান্টিনে চা-ঘুগনি খান', নাম না করে ইস্টবেঙ্গলের 'পানশালা'-কে খোঁচা দেবাশিস দত্তর ?

কিছুক্ষণ আগেই টুইটারে মোহনবাগান ফুটবলার তিরি একটি পোস্ট করেন। সেইখানে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ এটিকে-মোহনবাগান এই ৩ বছরের জন্য। আমার প্রতি আপনাদের এই ভালোবাসার জন্য, সমর্থকদের ধন্যবাদ। আমি অন্যভাবে বিদায় জানাতে পছন্দ করতাম, কিন্তু বিষয়গুলো খুব দ্রুত ঘটে গিয়েছে। জীবনে আপনাকে কিছু সিদ্ধান্ত নিতে হবে এবং নতুন সুযোগগুলির ওপর বিশ্বাস রাখতে হবে। আমি তোমাদের মিস করব। ধন্যবাদ..’ 

সোশ্যাল মিডিয়াতে তাঁর এই পোস্টকে কেন্দ্র করে, ইতিমধ্যেই মোহনবাগান সমর্থকরা চর্চা শুরু করে দিয়েছেন। তাহলে কী তিরি মোহনবাগান ছাড়ছেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সাপোর্টারদের মনে।

Advertisement