scorecardresearch
 

Vinod Kambli Arrested : গ্রেফতার প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি, কী অপরাধ করলেন?

বিনোদ কাম্বলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। অভিযোগ ছিল যে, কাম্বলি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছেন। এরপরেই তাঁকে গ্রেফতার করা হয়। সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, নিজের রেসিডেন্সিয়াল সোসাইটির গেটেও ধাক্কা মারেন তিনি। 

Advertisement
বিনোদ কাম্বলি (ফাইল ছবি) বিনোদ কাম্বলি (ফাইল ছবি)
হাইলাইটস
  • মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা
  • গ্রেফতার বিনোদ কাম্বলি
  • পরে জামিন পেলেন প্রাক্তন ক্রিকেটার

নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালানোর সময় অপর একটি গাড়িকে ধাক্কা মারার অভিযোগে গ্রেফতার ভারতের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি। মুম্বইয়ের বান্দ্রা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। পরে অবশ্য জামিনে মুক্তি পান তিনি। জানা যাচ্ছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বনোদ কাম্বলি। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। অভিযোগ ছিল যে, কাম্বলি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছেন। এরপরেই তাঁকে গ্রেফতার করা হয়। সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, নিজের রেসিডেন্সিয়াল সোসাইটির গেটেও ধাক্কা মারেন তিনি। 

দেশের হয়ে ১০৭টি একদিনের ম্যাচ খেলেছিলেন বিনোদ কাম্বলি। মোট রান ২,৪৭৭। ২টি সেঞ্চুরি ও ১৪টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। এছাড়া ১৭টি টেস্ট ম্যাচও খেলেছেন কাম্বলি। মোট রান ১,০৮৪। তারমধ্যে ৪টি সেঞ্চুরিও রয়েছে। অন্যদিকে ঘরোয়া ক্রিকেটের দিকে নজর রাখলে দেখা যাবে, ১২৯টি প্রথম শ্রেণির ম্যাচে ৯,৯৬৫ রান করেছেন বিনোদ কাম্বলি। সেই সময় তাঁর রান রেট ছিল ৫৯.৬৭ শতাংশ। ঘরোয়া ক্রিকেটে কাম্বলির ৩৪টি শতরান রয়েছে। ২০০০ সালের ২৯ অক্টোবর দেশের হয়ে শেষ ম্যাচ  খেলেন বিনোদ কাম্বলি। 

এই প্রথম নয়, এর আগেও শিরোনামে এসেছেন বিনোদ কাম্বলি। সেইসময় তিনি সাইবার কারচুপির শিকার হয়েছিলেন। কেওয়াইসি আপডেটের নামে এক প্রতারক সেই সময় কাম্বলির প্রায় সোয়া লক্ষ টাকা হাতিয়ে নেয়। ঘটনায় বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন কাম্বলি। যার প্রেক্ষিতে ব্যবস্থা নেয় সাইবার টিম। পরে সেই টাকা ফেরতও পেয়ে যান তিনি।

আরও পড়ুনদুর্দান্ত অফার, ৯০০ টাকারও কম দামে ঘরে আনুন AC

 

Advertisement