scorecardresearch
 

Virat Kohli: আউট হয়ে ঈশ্বরকে কী বললেন বিরাট? ভক্তরা বললেন...

এবার বিরাট কোহলি যখন আউট হলেন, তখন তাঁকে হতাশ দেখিয়েছে। আকাশের দিকে তাকিয়ে রাগে চিৎকার করে ওঠেন বিরাট কোহলি, যেন ভগবানকে জিজ্ঞেস করছেন, আমার কী ভুল? বিরাট কোহলির এই দৃশ্যটি টিভিতে দেখানো হয়েছিল এবং পরে এটি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছিল।  বিরাট কোহলিকে এতটা মরিয়া ও হতাশ দেখে ভক্তরা অবাক। একইসঙ্গে এই ভিজ্যুয়াল নিয়ে বিভিন্ন বিষয়ও লেখা হচ্ছে। ভগবানকে শেষ পর্যন্ত কী বললেন বিরাট কোহলি, সেটা ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ইস্যু হয়ে গেল।

হতাশ বিরাট হতাশ বিরাট
হাইলাইটস
  • বিরাট কোহলি আবারও বড় স্কোর করতে ব্যর্থ
  • উইকেট পতনের পর দেওয়া প্রতিক্রিয়া ভাইরাল হয়ে যায়

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর (RCB) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) খারাপ ফর্ম অব্যাহত রয়েছে। শুক্রবার পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ম্যাচে, বিরাট কোহলি মাত্র ২০ রান করেই আউট হন। তবে ইনিংসের শুরুতে বেশ ছন্দে ছিলেন বিরাট। তবুও খারাপ ভাগ্যকেই দোষ দিচ্ছেন বিরাটের সমর্থকরা। পুরো আইপিএলের ক্ষেত্রেই এমনটি হয়েছে, যেখানে বিরাট কোহলিকে কয়েক বলের জন্য ভাল দেখায় এবং পরে আউট হয়ে যায়।

এবার বিরাট কোহলি যখন আউট হলেন, তখন তাঁকে হতাশ দেখিয়েছে। আকাশের দিকে তাকিয়ে রাগে চিৎকার করে ওঠেন বিরাট কোহলি, যেন ভগবানকে জিজ্ঞেস করছেন, আমার কী ভুল? বিরাট কোহলির এই দৃশ্যটি টিভিতে দেখানো হয়েছিল এবং পরে এটি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছিল।  

বিরাট কোহলিকে এতটা মরিয়া ও হতাশ দেখে ভক্তরা অবাক। একইসঙ্গে এই ভিজ্যুয়াল নিয়ে বিভিন্ন বিষয়ও লেখা হচ্ছে। ভগবানকে শেষ পর্যন্ত কী বললেন বিরাট কোহলি, সেটা ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ইস্যু হয়ে গেল। 

কয়েকজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, 'বিরাট কোহলির ওপর ঈশ্বর কেন এত রাগান্বিত? যদিও কিছু ব্যবহারকারী লিখেছেন যে বিরাট কোহলি এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে দুর্ভাগা খেলোয়াড়, ঈশ্বর কেন তাঁর সঙ্গে এমন করছেন। এখানে ব্যবহারকারীরাও তাদের সৃজনশীলতা দেখিয়েছেন এবং মেম তৈরি করেছেন। একটি মেমে অমিতাভ বচ্চনের একটি ছবি দেখানো হয়েছিল, যাতে লেখা ছিল আমি আপনাকে আর সাহায্য করতে পারব না।  

তবে বিরাট কোহলির ভিডিওটি মনোযোগ সহকারে দেখলে তাকে বলতে দেখা যায়, 'তুমি আর কী করতে চাও... আমি'। (আপনি আমার কাছে আর কি চান)। 

আরও পড়ুন: ধাওয়ানকে লাথি মারছেন রাবাদা! কেন? দেখুন VIDEO

আরও পড়ুন: CSK-তে 'নাটক', টুইটারে অবসর ঘোষণা রাইডুর, নাকচ করলেন CEO

এই আইপিএলে বিরাট কোহলির ভাগ্য তার সঙ্গে নেই। বিরাট এই মরশুমে তিনবার গোল্ডেন ডাকের জন্য আউট হয়েছেন, তার নামে মাত্র একটি ফিফটি রয়েছে। বাকি ইনিংসে বিরাট শুরুটা পেলেও সেটাকে বড় স্কোরে রূপান্তর করতে পারেননি।