scorecardresearch
 

Cristiano Ronaldo, Virat Kohli: 'তুমিই সেরা...' রোনাল্ডোকে নিয়ে কোহলির পোস্ট VIRAL

বিরাট আরও জানিয়েছেন, ট্রফি দিয়ে রোনাল্ডোকে বিচার করা যায় না। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন বিরাট। সেখানে রোনাল্ডোর উদ্দেশ্যে তিনি লেখেন, 'ফুটবল ও ফুটবল ভক্তদের জন্য তুমি যা করেছ তা কোন ট্রফি বা পুরস্কার দিয়ে বিচার করা যায় না।

Advertisement
বিরাট কোহলি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিরাট কোহলি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
হাইলাইটস
  • রোনাল্ডোর পাশে দাঁড়ালেন বিরাট
  • কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে পর্তুগাল

বিশ্বকাপের (FIFA World Cup 2022) কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) পর্তুগালকে (Portugal)। এই হারের ফলে শেষ হয়ে গিয়েছে মহা তারকার বিশ্বকাপ জয়ের স্বপ্ন। গত ১৬ বছরেরও বেশি সময় ধরে ফুটবল প্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছেন রোনাল্ডো। তাঁর এমন বিদায়ে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন কোটি কোটি রোনাল্ডোর ভক্ত। তবে এমন কঠিন সময় সিআর সেভেনের পাশে দাঁড়ালেন ভারতের ক্রিকেট আইকন বিরাট কোহলি (Virat Kohli)। রোনাল্ডোকে বিশ্বের সর্বকালের সেরা বলে জানিয়ে দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

ফুটবল বিশ্বকাপের সব খবরের জন্য় এখানে ক্লিক করুন

বিরাট আরও জানিয়েছেন, ট্রফি দিয়ে রোনাল্ডোকে বিচার করা যায় না। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন বিরাট। সেখানে রোনাল্ডোর উদ্দেশ্যে তিনি লেখেন, 'ফুটবল ও ফুটবল ভক্তদের জন্য তুমি যা করেছ তা কোন ট্রফি বা পুরস্কার দিয়ে বিচার করা যায় না। তুমিই সেরা। মানুষের ওপর তোমার কী প্রভাব, তোমাকে যখন খেলতে দেখি তখন আমাদের মনে কী চলে তার বিচার কোন ট্রফি দিয়ে হয় না। এটাই ঈশ্বরের আশীর্বাদ।'

আরও পড়ুন:  রোনাল্ডোকে বসিয়ে দেওয়া ঠিক হল? পর্তুগাল কোচ বললেন, 'কোনও আক্ষেপ নেই'

রোনাল্ডো অনেকের কাছে তাঁর খেলার মাধ্যমে আদর্শ হয়ে উঠেছেন বলে মনে করেন বিরাট। তিনি লিখেছেন, 'তুমি প্রত্যেকবার মাঠে নিজেকে নিংড়ে দিয়েছো। তুমি কঠিন পরিশ্রম ও অধ্যবসায়ের মূর্ত প্রতীক। যে কোন ক্রীড়াবিদের কাছে তুমি আদর্শ। আমার কাছে বিশ্বের সর্বকালের সেরা।'

Advertisement

আরও পড়ুন: পর্তুগালের জার্সিতে অবসর? বিশ্বকাপ থেকে বিদায়ের পর মুখ খুললেন রোনাল্ডো

বহুবার অনেক সাক্ষাৎকারে রোনাল্ডোকে নিজের আদর্শ বলে জানিয়েছেন বিরাট। তাঁর খাদ্যাভ্যাস, শরীর চর্চার পদ্ধতি বিরাটকে আকৃষ্ট করে। একবার রোনাল্ডোর সঙ্গে দেখাও হয়েছিল বিরাটের। তবে এবারের বিশ্বকাপে রোনাল্ডোর এমন বিদায় দুঃখ দিয়েছে আপামর ফুটবল প্রেমীদের। সেই তালিকায় যে বিরাট আছেন তা তাঁর পোস্টে স্পষ্ট। আগেই জানা গিয়েছিল, এটাই রোনাল্ডোর শেষ বিশ্বকাপ। তাই সি আর সেভেন ভক্তদের দুঃখটা যেন আরও একটু বেশি। 

Advertisement