scorecardresearch
 

Virat Kohli Fan: পণ করেছিলেন, বিরাটের ৭৪তম সেঞ্চুরির দিনই বিয়ে সারলেন কোহলি-ভক্ত

যতদিন বিরাট ব্যাটে বড় রান পাননি বিরাট ততদিন তাঁর ভক্তরাও বেশ চিন্তায় ছিলেন। আমান আগারওয়াল নামে এক ব্যক্তি জানিয়েছিলেন, বিরাট ৭১তম সেঞ্চুরি না পাওয়া অবধি তিনি বিয়ে করবেন না। বিরাট সেঞ্চুরি পাওয়ার পরেই বিয়েত পিঁড়িতে বসলেন সেই ফ্যান।

Advertisement
বিরাটের সেঞ্চুরি বিরাটের সেঞ্চুরি
হাইলাইটস
  • বিয়ে করলেন বিরাটের ফ্যান
  • বিরাটের সেঞ্চুরির জন্যই আটকে ছিল বিয়ে

বেশ কিছুদিন ধরেই বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম নিয়ে অনেক কাটাছেড়া চলছিল। তবে গত বছর এশিয়া কাপে (Asia Cup) দুর্দান্ত সেঞ্চুরি করে ফর্মে ফিরে আসেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এরপর বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচেও সেঞ্চুরি করেছিলেন বিরাট। শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে দুটি সেঞ্চুরি করেন তিনি। তবে যতদিন বিরাট ব্যাটে বড় রান পাননি বিরাট ততদিন তাঁর ভক্তরাও বেশ চিন্তায় ছিলেন। আমান আগারওয়াল নামে এক ব্যক্তি জানিয়েছিলেন, বিরাট ৭১তম সেঞ্চুরি না পাওয়া অবধি তিনি বিয়ে করবেন না। বিরাট সেঞ্চুরি পাওয়ার পরেই বিয়েত পিঁড়িতে বসলেন সেই ফ্যান।

অবশেষে বিয়ে করলেন বিরাটের ফ্যান

অস্ট্রেলিয়ায় টি২০ বিশ্বকাপের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে একটি প্ল্যাকার্ড নিয়ে এসেছিলেন বিরাট ভক্ত আমান। সেখানে লেখা ছিল, 'বিরাট ৭১তম সেঞ্চুরি না পাওয়া অবধি আমি বিয়ে করব না।'  ১৫ জানুয়ারি আমানের বিয়ে হয়। সবথেকে বড় ব্যাপার হল, সেই দিনেই বিরাট কোহলি তাঁর কেরিয়ারে ৭৪তম সেঞ্চুরি করেন। আমান আগরওয়াল তাঁর বিয়ের পোশাকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। ছবির ব্যাকগ্রাউন্ডে টিভিতে বিরাট কোহলিকেও (Virat Kohli Century) দেখা যাচ্ছে।

আরও পড়ুন: ভারত VS নিউজিল্যান্ড প্রথম ওয়ানডে আজ, কোথায়-কীভাবে ম্যাচ দেখবেন?

সচিনকেও টপকে গিয়েছেন বিরাট
শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে অপরাজিত ১৬৬ রানের ইনিংস খেলেন ভারতের রান মেশিন বিরাট কোহলি। ভারতের মাটিতে একদিনের ক্রিকেটে এটাই বিরাটের সবচেয়ে বড় ব্যক্তিগত স্কোর। কোহলি তাঁর পুরানো ফর্ম ফিরে পেয়েছেন। 

আরও পড়ুন: NZ-এর বিরুদ্ধে প্রথম ODI-তে জায়গা পাবেন সূর্য-ইশান? কেমন হতে পারে দল

Advertisement

প্রাক্তন অধিনায়ক শেষ ৪টি একদিনের ইনিংসে ৩টি সেঞ্চুরি করেছেন। কোহলির এখন ওয়ানডেতে ৪৬টি সেঞ্চুরি রয়েছে। আর তিনটি সেঞ্চুরি করতে পারলে সচিন তেন্ডুলকরকেও (Sachin Tendulkar) ছুঁয়ে ফেলবেন তিনি। ১৬৬ রানের ইনিংসের মাধ্যমে ঘরের মাঠে সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar Centuries) সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ডও ভেঙে দিয়েছেন বিরাট কোহলি। কোহলি ভারতের মাটিতে মোট ২১টি সেঞ্চুরি করেছেন, সচিনের চেয়ে একটি বেশি। কোহলি এবার ১৮ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের (India vs New Zealand) বিরুদ্ধে  ঘরের মাঠেই ৩ ম্যাচের একদিনের সিরিজে খেলবেন। 
 

Advertisement