scorecardresearch
 

The Rock: 'বিশ্ব স্তব্ধ হবে,' ভারত VS পাকিস্তান ম্যাচ ঘিরে উচ্ছ্বসিত WWE তারকা দ্য রক

ভারত ও পাকিস্তান ম্যাচ নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (WWE) সুপারস্টার দ্য রক (ডোয়াইন জনসন)। তাঁর ভিডিও বার্তা শেয়ার করেছে স্টার স্পোর্টস।

Advertisement
ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন দ্য রক ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মুখ খুললেন দ্য রক
হাইলাইটস
  • ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (WWE) সুপারস্টার দ্য রকের ভিডিও বার্তা

টি২০ বিশ্বকাপে (T20 World Cup 2022) নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামছে ভারত ও পাকিস্তান (India vs Pakistan)। এই মেগা ম্যাচ নিয়ে ক্রিকেট ফ্যানরা তো বটেই, উত্তেজিত অন্য খেলার সঙ্গে জড়িত খেলোয়াড়রাও। এই ম্যাচ নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (WWE) সুপারস্টার দ্য রক (ডোয়াইন জনসন)। তাঁর ভিডিও বার্তা শেয়ার করেছে স্টার স্পোর্টস। 

ভারত-পাকিস্তানের লড়াই সাধারণ কোনও ম্যাচ নয়

২০ সেকেন্ডের ভিডিওতে দ্য রক (Dwayne Johnson) বলেছেন, 'যখন সেরা দুই শত্রু একে অপরের মুখোমুখি হয় তখন গোটা বিশ্ব থমকে যায়। এটা শুধু একটা ক্রিকেট ম্যাচ নয়। এবার ভারত-পাকিস্তান লড়াই। সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বিতার সময়।' 

আরও পড়ুন: T20WC-এ হতে পারেন গেম চেঞ্জার, বড় দায়িত্ব শামির কাঁধে

বিশ্বকাপে একই গ্রুপে ভারত ও পাকিস্তান
অস্ট্রেলিয়ায় আয়োজিত টি২০ বিশ্বকাপের ম্যাচ ১৬ অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে। বাছাইপর্বের খেলা হবে। দীপাবলির ঠিক একদিন আগে অর্থাৎ, ২৩ অক্টোবর ভারতের প্রথম ম্যাচ পাকিস্তানের বিরুদ্ধে। সুপার ১২-এ গ্রুপ-বি তে রয়েছে ভারত, পাকিস্তান। এই দুই দল ছাড়াও, এই গ্রুপে আছে, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। বাছাই পর্বের গ্রুপ-২-র শীর্ষে থাকা দল এবং গ্রুপ-১-এর দুই নম্বরে থাকা দলও ভারতের গ্রুপে জায়গা পাবে। 

আরও পড়ুন: আলোয় ফেরা শামির, যেভাবে বিধ্বস্ত হয়েছিলেন হাসিন-কাণ্ডে...

টি২০ বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের স্কোয়াড
ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত (ডব্লিউকে), দীনেশ কার্তিক (ডব্লিউকে), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আর্শদীপ সিং, মহম্মদ শামি।

Advertisement

স্ট্যান্ডবাই খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, ফখর জামান।

স্ট্যান্ডবাই ক্রিকেটার: মহম্মদ হারিস, উসমান কাদির এবং শাহনওয়াজ দাহানি।
   

Advertisement