scorecardresearch
 

ভারত-পাক হাই ভোল্টেজ ম্যাচের আগেই ভিড়ে গেল Zomato-Careem Pakistan

ভারত-পাকিস্তান হাই ভোল্টোজ ম্যাচের আগে লড়াই শুরু করে দিল বহুজাতিক কোম্পানিও। ভারতের তরফে জোম্যাটোর পিসিবিকে টুইটের পাল্টা করিম পাকিস্তান টুইট করে দেয়। তারপর শুরু হয় লড়াই।

Advertisement
লড়াইয়ের আগে লড়াই লড়াইয়ের আগে লড়াই
হাইলাইটস
  • ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে উত্তেজনা
  • লড়াইয়ে শামিল বহুজাতিক কোম্পানিগুলিও
  • ফ্যানেরাও জড়াল লড়াইয়ে

ভারত-পাকিস্তান (India-Pakistan) এর মধ্যে আর কয়েক ঘন্টার মধ্যেই শুরু হতে চলেছে টি-টোয়েন্টি(T20) বিশ্বকাপ (World Cup)-এর প্রথম বিশ্বযুদ্ধ। এই ম্যাচ কে ঘিরে ক্রিকেট (fan) ফ্যানদের নিয়ে উত্তেজনা চড়চড় করে পারদ চড়ছে। দীর্ঘদিনের অপেক্ষার পর প্রায় দু'বছর পর ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে কোনও আন্তর্জাতিক আসরে। ২০১৯ সালে শেষবার ভারত-পাকিস্তান পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করেছিল।

সন্ধ্যা সাড়ে ৭টার সময় খেলা শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই টুইটারে দু'দেশের সমর্থকদের মধ্যে লড়াই শুরু হয়ে গিয়েছে। ভারত পাকিস্তান ম্যাচের জন্য টুইটারে প্রেক্ষাপট তৈরি করা শুরু করে দিয়েছেন সর্মথকরা। তবে তার পিছনে নেপথ্যে রয়েছেন বিভিন্ন কোম্পানি ভারতের পক্ষ থেকে জোমাটো(Zomato) এই ম্যাচ নিয়ে একটি টুইট করে। যা পাকিস্তানের তরফ থেকে করিম পাকিস্তান(Careem Pakistan) তার জবাব দেয়। এরপর দুজনে টুইট সামনাসামনি আসে এবং তাতে রি-টুইট, কমেন্ট, শেয়ারের বন্যা বয়ে যায়।

প্রকৃতপক্ষে জোমাটো ম্যাচের আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে একটু টুইট করে লেখে, "ডিয়ার বিসিবি, যদি আপনার বার্গার এবং পিজ্জার প্রয়োজন হয়, তো আমাদের শুধু একটা মেসেজ করুন।" এর জবাবে করিম পাকিস্তান লেখে, "চিন্তা করবেন না, আমরা তাদের ফ্রি বার্গার এবং পিজা ডেলিভারি করছি। আপনাদের জন্যও চমৎকার চা পাঠাচ্ছি।" দুই কোম্পানির তরফ থেকে একজন-অপরজনের টুইট-রিটুইটের কারণে ভারত-পাকিস্তান ম্যাচের আগে এই ধরনের টুইট এবং পাল্টা টুইটে জমে উঠেছে ভারত-পাকিস্তান ম্যাচের প্রেক্ষাপট।

Advertisement

তার মধ্যে কখনও চলে এসেছে অভিনন্দন বর্তমানের কথা, কখনও সানি দেওল হয়ে উঠেছে ভারতীয় শৌর্যের প্রতীক। তেমনই অন্যান্য অনেক প্রসঙ্গ চলে এসেছে, ভারত-পাকিস্তান ম্যাচের আগে লড়াইয়ে ফ্যানেরা ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে এবং ক্ষিপ্ত হয়ে ওঠে লোকেরা। এই কমেন্টে জবরদস্ত কমেন্ট করা শুরু করে ভারতীয় ফ্যানেরা। অনেকে পোস্ট করেন একজন পাকিস্তানি ফ্যানের ভিডিও। যিনি পাকিস্তান হেরে যাওয়ার পর রাত ভোর পিজা বার্গার খেয়েছিলেন বলে দাবি করেন।

 

Advertisement