scorecardresearch
 
টেক

মাত্র ৩৯৯ টাকায় Netflix-Amazon Prime, Jio-র দুর্দান্ত অফার, দেখে নিন

মাস কয়েক
  • 1/6

মাস কয়েক আগেই বৃদ্ধি পায় জিও-র প্রিপেইড প্ল্যানগুলি। তবে Jio-এর পোস্টপেইড প্লাস প্ল্যানের দাম কিন্তু বাড়েনি। কোম্পানির পোস্টপেইড প্লাস প্ল্যানের সঙ্গে রয়েছে অনেক সুবিধাও। এর মধ্যে সবচেয়ে বড় সুবিধা হল Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন। 
 

JioPostpaid
  • 2/6

JioPostpaid প্লাস প্ল্যানের দাম ৩৯৯ টাকা থেকে শুরু হয়। এই পোস্টপেইড প্ল্যানে 75GB ডেটা দেওয়া হয়েছে। ডেটা শেষ হওয়ার পরে, প্রতি জিবি ডেটার জন্য ১০টাকা চার্জ করা হয়। এতে 200GB রোলওভার ডেটা দেওয়া হয়েছে। এছাড়াও এতে আনলিমিটেড কল এবং এসএমএস সুবিধা দেওয়া হয়। এমনকি এই প্ল্যানের সঙ্গে, Netflix, Amazon Prime এবং Disney + Hotstar-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাচ্ছে।
 

পরবর্তী প্ল্যানটি
  • 3/6

পরবর্তী প্ল্যানটি ৫৯৯ টাকা। এতে 100GB ডেটা এবং 200GB রোলওভার ডেটা অফার করে। এতে উপরের প্ল্যানের সমস্ত সুবিধা দেওয়া হয়। অর্থাৎ, সীমাহীন কল এবং এসএমএস ছাড়াও, আপনি Netflix, Amazon Prime এবং Disney + Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।
 

Jio-এর
  • 4/6

Jio-এর ৭৯৯ টাকার পোস্টপেইড প্লাস প্ল্যান একটি মিডএন্ড প্ল্যান। এতে মোট 150GB ডেটা এবং 200GB রোলওভার ডেটা দেওয়া হয়েছে। এতে পরিবারের সদস্যদের জন্য অতিরিক্ত দুটি সিম কার্ডও দেওয়া হয়। বাকি সুবিধাগুলো একই।
 

পরবর্তী প্ল্যানটি
  • 5/6

পরবর্তী প্ল্যানটি ৯৯৯ টাকা। এতে 200GB ডেটা দেওয়া হয়েছে। এর পরে, 500GB পর্যন্ত রোলওভার ডেটা দেওয়া হয়। প্রতি জিবি ডেটার জন্য ১০ টাকা চার্জ করা হয়। এতে পরিবারের সদস্যদের জন্য তিনটি অতিরিক্ত সিম কার্ড দেওয়া হয়। বাকি সুবিধাগুলো উপরের প্ল্যানের মতই।
 

শেষ প্ল্যানটি
  • 6/6

শেষ প্ল্যানটি ১৪৯৯ টাকা। এতে 300GB ডেটা দেওয়া হয়েছে। এর পরে, ডেটার জন্য প্রতি জিবিতে ১০ টাকা চার্জ করা হয়। এই প্ল্যানে 500GB রোলওভার ডেটা দেওয়া হয়েছে। এতে পরিবারের সদস্যদের জন্য অতিরিক্ত তিনটি সিমও দেওয়া হয়।