scorecardresearch
 
টেক

দুর্দান্ত Oppo Reno7, Oppo Reno 7 pro লঞ্চ, জানুন দাম ও ফিচার

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 1/8

Oppo Reno 7 সিরিজের ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে। Oppoর 7 5G এবং 17 প্র 5G স্মর্টফোন শামিল রয়েছে। এই ইভেন্টে ওয়াচ ফ্রী রিলিজ করা হয়েছে।

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 2/8

Oppo Reno 7 এবং Reno 7 Pro 5G দাম ও সেল

Oppo Reno 7, 28 হাজার 999 টাকা থেকে শুরু হচ্ছে। এর সেল ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে। Oppo Reno 7 5G, ৩৯ হাজার ৯৯৯ টাকা রাখা হয়েছে। ৮ ফেব্রুয়ারী থেকে শুরু হবে এই স্মার্টফোন বিক্রি। ICICI ব্যাঙ্ক এবং IFDC ব্যাঙ্ক শতাংশ ডিসকাউন্ট মিলবে।

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 3/8

এই স্মার্টফোনের ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এ ছাড়াও কোম্পানি নিজের ওয়েবসাইটে ও অফ লাইন শপ-এও বিক্রি করা হবে। Oppo Watch  দাম ৫ হাজার ৯৯৯ টাকা রাখা হয়েছে যেখানে Enco M32 Neckband এর দাম ১ হাজার ৭৯৯ টাকা রাখা হয়েছে।

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 4/8

Oppo Reno 7 এবং Reno 7 Pro 5G স্পেসিফিকেশন

Oppo Reno 7 এবং Reno 7 Pro 5G দুটোর ওপরই দুটি করে রঙের অপশন রয়েছে। যেটা Startrails Blue এবং Starlight Black-এ পেশ করা হয়েছে। দুটো স্মার্টফোনেই ডিটেলস ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৪৫০০MAH এর ব্যাটারি, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং পোর্ট এর সঙ্গে দেওয়া হয়েছে।

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 5/8

এই ফোন ভার্চুয়াল রম অপশনের সঙ্গে আসছে ইউজার নিজের সুবিধা অনুসারে 3gb অথবা 5gb অথবা 7 জিবি পর্যন্ত বাড়িয়ে দিতে পারে প্রপোজ করে তৈরি করা হয়েছে অপ a75 মিডিয়াটেক প্রসেসর দেওয়া হয়েছে

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 6/8

রেনো ৭ এ, ৬.৪ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন 90HZ রিফ্রেশ রেট, এর সঙ্গে রেসপন্স রেট ১৮০hz দেওয়া হয়েছে। এটি কেবল ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসছে। এর ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা এবং এছাড়াও ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল এবং টু মেগাপিক্সেলের মাইক্রো শুটার দেওয়া হয়েছে।

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 7/8

Oppo Reno 7 প্রোতে ডাইমেনসিটি ১২ max প্রোসেসর ইউজ করা হয়েছে। এই ফোনে ১২ জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ অপশন দেওয়া হয়েছে। এর মধ্যে ৬.৫ ইঞ্চ স্ক্রিন ৯০ এর সঙ্গে দেওয়া হয়েছে।

 

আসছে Oppo Reno 7 সিরিজ
  • 8/8

Oppo Reno 7 প্রো প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের রয়েছে। এর সঙ্গে ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল এর মাইক্রো ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্টে সেলফির জন্য ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে প্রিমিয়াম সনি আইএমএক্স ৭09 ইউজ করা হয়েছে।