scorecardresearch
 

Portable Fridge: ফ্রিজের দাম ১৫০০ টাকা! সঙ্গে নিয়ে ঘুরতেও পারেন, Amazon-এ এক্ষুণি বুক করুন

১৫০০ টাকার ফ্রিজ। সঙ্গে করে নিয়ে দিব্যি ঘুরতেও পারেন। Amazon-এ এক্ষুণি বুক করুন। ড্রিঙ্কস ঠাণ্ডাও করেন কয়েক মিনিটে।

সস্তার ফ্রিজ সস্তার ফ্রিজ
হাইলাইটস
  • ফ্রিজের দাম ১৫০০ টাকা!
  • আবার সঙ্গে নিয়ে ঘুরতেও পারেন
  • Amazon-এ এক্ষুণি বুক করুন

Portable Fridge: গরম বেড়ে চলেছে। মে-জুন মাসে তা চরমে পৌঁছবে গরম। ফলে ঠান্ডা করার যন্ত্রের চাহিদা তো বাড়বেই। এ কারণে ঠান্ডা জল, কোলড্রিংকস, শরবত খাওয়া পছন্দ করছেন এবং গত এক মাসের তুলনায় চলতি মাসে তার চাহিদা বেড়ে গিয়েছে। 

বাইরে ঘুরে বেড়ানোর সময় ঠাণ্ডা পানীয়

অনেক সময় আমরা বাইরের প্যাকেজ ড্রিংকস খেতে চাই না। শারীরিক স্বাস্থ্যের কারণে. অন্যদিকে বাইরে ঘুরে বেড়াতে হওয়ায় বহু সময় ঘরে বানানো ঠাণ্ডা শরবত খাওয়া সম্ভব নয়। এই পরিস্থিতিতে আমরা আপনাদের পোর্টেবল ফ্রিজের সম্পর্কে জানিয়ে দেব। যে আপনি যেখানে খুশি ঘুরে বেড়াতে পারবেন। নিয়ে গিয়ে আর বাইরের ড্রিংকস খেতে হবে না। বাড়িতে বানানো শরবত এনজয় করুন এবং দিব্যি গরমের সময় ট্রিপ উপভোগ করুন।

পোর্টেবল ফ্রিজ

আপনি যদি কোন ট্রিপে যান তাহলে পোর্টেবল ফ্রিজ রেখে ঘুরতে পারেন এতে আপনি ড্রিঙ্ক ঠান্ডা রাখতে পারবেন এটি গাড়িতে খুব সহজে সেট করা যায়। এটি আপনি স্মার্ট কাপ মিনি কার ফ্রিজ আপনি ১৫০০ টাকা দিয়ে কিনতে পারবেন। এটি আপনার ঠান্ডা বা গরম দুটোই রাখতে পারে। এর মধ্যে ৫০০এমএল পর্যন্ত ক্যাপাসিটি দেওয়া হয়েছে। অর্থাৎ আপনার জন্য এটি স্মার্ট কার অ্যাক্সেসরিজ এর মত কাজ করবে।

জায়গা কম, কিন্তু আনলিমিটেড বোতল ঠাণ্ডা করা যাবে

সেমিকন্ডাক্টর পেলটিয়ার টেকনোলজির কারণে এটি খুব দ্রুত প্রায় সঙ্গে সঙ্গেই ড্রিংকে ঠান্ডা এবং গরম করে ফেলতে পারে। তাই জায়গা কম থাকলেও অসুবিধা নেই। খাওয়ার আগে বোতলটি ঢুকিয়ে নিলেই হলো।

আমাজনে জলের দরে মিলছে

আপনি ই-কমার্স সাইট অ্যামাজনে হট স্মার্ট কাপ মিনি কার রেফ্রিজারেটর ফ্রিজ এন্ড হিটার কিনতে পারেন। এর দাম কোম্পানি আমাজনে ১৪৯৯ টাকা রেখেছে। এটি পাওয়ার, আপনাকে কার থেকে নিয়ে নেবে। এই ফ্রিজকে আপনি গাড়িতে খুব সহজেই সেট করতে পারবেন। জলের বোতল ঠান্ডা করতে পারবে। কোম্পানির দাবি ফ্রিজটি ৫ ডিগ্রি পর্যন্ত ঠান্ডা করে দেয়। এর সাইজ ৬/৬/১৪ সেন্টিমিটার।

যে কোনও গাড়িতে ফিট করবে

কোম্পানি বলেছে যে ইউনিভার্সাল ডিজাইন এর সঙ্গে তৈরি। এর কারণে এটি যে কোনও গাড়িতে সেট করে দেওয়া যায়। এই পোর্টেবল ফ্রিজ তাদের জন্য, যারা গাড়িতে বেশি ঘুরে বেড়ান। এছাড়া আপনি অন্য কোম্পানির বেশি বোতল রাখার ক্যাপাসিটিযুক্ত  ফ্রিজও কিনতে পারেন। তবে তা এত সস্তা নয়। কিন্তু তার মধ্যে বেশি বোতল রাখার অপশন রয়েছে।