scorecardresearch
 
Advertisement

টেক

WhatsApp-এ 'ভাষা-বিপ্লব', যে কোনও বিদেশি ভাষায় টেক্সট অনায়াসে পড়া যাবে

18 Jul 2024

হোয়াটসঅ্যাপে একটি বড় আপডেট আসছে। এর সাহায্যে ব্যবহারকারীরা সহজেই যেকোনও অজানা বিদেশী ভাষার ব্যবহারকারীদের সঙ্গে চ্যাট করতে পারবেন। WABetaInfo, একটি ওয়েবসাইট যা হোয়াটসঅ্যাপের আসন্ন বৈশিষ্ট্যগুলি ট্র্যাক করে, অনুসারে, মেটা তার অ্যাপে অনুবাদ বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে।

Budget 2024 tax regime

কর ছাড় ৫০ হাজার টাকা থেকে বেড়ে ১ লাখ? চমক দিতে পারে এবারের বাজেট

10 Jul 2024

এবারের বাজেটে সাধারণ মানুষের জন্য বড় চমক অপেক্ষা করছে। অর্থমন্ত্রক নতুন কর আইনের অধীনে বাড়াতে পারে স্ট্যান্ডার্ড ডিডাকশন। এটি ৫০ হাজার টাকা থেকে বাড়িয়ে করা হতে পারে ১ লাখ টাকা।

Jio 5G ডেটার দাম বেড়ে কত হল? দেখে নিন নতুন তালিকা

06 Jul 2024

জিওর বেশিরভাগ প্ল্যানের দাম বেড়েছে। আনলিমিটেড 5G ডেটা সহ প্ল্যানের সংখ্যা কমিয়ে দেওয়া হয়েছে। ৩টি নতুন ডেটা বুস্টার যুক্ত করা হয়েছে যা আপনাকে চালু প্ল্যানে আরও ডেটা যোগ করতে দেয়। সবচেয়ে সস্তা প্ল্যান: ৩৪৯ টাকা (২৮ দিন, প্রতিদিন ২GB ডেটা)। 

পেট্রোল-গ্যাস দুটোতেই চলবে, Bajaj নিয়ে এল বিশ্বের প্রথম CNG বাইক, দাম কত?

06 Jul 2024

দেশের বিখ্যাত টু হুইলার নির্মাতা কোম্পানি বাজাজ অটো এবার নতুন ধামাল দেখালো তারা এমন কাজ করে দিয়েছে যা গোটা দুনিয়ায় প্রথম বাজাজ অটো পৃথিবীর প্রথম সিএনজি বাইক বাজাজ ফ্রিডম অফিসিয়ালি লঞ্চ করে দিয়েছে। আকর্ষণীয় লুক এবং স্পোর্টি ডিজাইন এ তৈরি এই বাইকের শুরুর দাম ৯৫ হাজার টাকা।

ট্যারিফ প্ল্যান

Jio, Airtel এবং Vi-এর কানেকশন রাখার খরচ কত? জানুন মিনিমাম রিচার্জের দাম

05 Jul 2024

Jio, Airtel এবং Vi তাদের রিচার্জ প্ল্যান বদলে দিয়েছে। এর ফলে রিচার্জ প্ল্যানগুলির দাম অনেক বেড়ে গিয়েছে। তিন কোম্পানিই স্বল্পমেয়াদী থেকে দীর্ঘমেয়াদী সমস্ত প্ল্যানই সংশোধন করেছে। তবে এবার আপনার সিম সক্রিয় রাখতে আপনাকে আরও বেশি টাকা খরচ করতে হবে।

বিশ্বের প্রথম CNG বাইক আনল বাজাজ, ১২৫ সিসির গাড়ির দামও কম

05 Jul 2024

সিএনজি বাইক লঞ্চ করল বাজাজ। সংস্থার দাবি, ভারত তথা বিশ্বের প্রথম CNG বাইক বাজাজ ফ্রিডম। এতে রয়েছে বাই-ফুয়েল টেকনোলজি। অর্থাৎ পেট্রল ট্যাংক এবং CNG সিলিন্ডার দুই রয়েছে বাইকে। কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করির উপস্থিতিতে লঞ্চ হল এই আধুনিক প্রযুক্তির মোটরসাইকেল।

মোবাইল প্ল্যান

Jio, Airtel এবং Vi রিচার্জের খরচ বাড়িয়েছে, এখনও সস্তা রিচার্জ দিচ্ছে এই কোম্পানি

03 Jul 2024

দাম বেড়ে গিয়েছে Jio, Airtel এবং Vi-এর রিচার্জ প্ল্যানের। এই তিনটি বেসরকারি টেলিকম কোম্পানিই তাদের প্রিপেইড এবং পোস্টপেইড দুই প্ল্যানেই বদল এনেছে। এর ফলে ব্যবহারকারীদের মোবাইল ফোনের বিল উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। তবে এর মধ্যেই পাব্লিক সেক্টর কোম্পানি BSNL তাদের রিচার্জ প্ল্যান একই রেখেছে। ফলে নতুন করে BSNL-এর প্রতি আস্থা বাড়ছে সাধারণ মানুষের।

আজ থেকে কত হল Jio-Airtel সবথেকে সস্তা রিচার্জ?

Jio রিচার্জ আজ থেকে দামী, ট্যারিফ বাড়াল Airtel-ও, সবচেয়ে সস্তার প্ল্যান কোনটি?

03 Jul 2024

Jio Airtel Mobile Recharge New Rate: আজ থেকে Jio এবং Airtel প্ল্যানের দাম বাড়ল। এখন এই কোম্পানিগুলির প্ল্যান রিচার্জ করার জন্য ইউজারদের আরও বেশি খরচ করতে হবে। যেখানে Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যানটি ১৫৫ টাকার পরিবর্তে ১৮৯ টাকা হয়ে গেছে। দাম বাড়িয়েছে এয়ারটেলও। ৪ জুলাই থেকে Vi তার প্ল্যানের নতুন দাম বাড়াতে চলেছে।

Advertisement