scorecardresearch
 

2022 BMW X4 প্রি-লঞ্চ বুকিং ভারতে শুরু, জেনে নিন হালহকিকত

2022 BMW X4 প্রাক-লঞ্চ বুকিং ভারতে শুরু, জেনে নিন হালহকিকত। আপনার বাজেটে ফিট করলে নিয়ে আসতে পারেন ঝাঁ চকচকে ট্রেন্ডিং গাড়ি।

বিএমডাব্লু বিএমডাব্লু
হাইলাইটস
  • বিএমডাব্লুর নতুন গাড়ি
  • প্রাক লঞ্চ বুকিং শুরু
  • জেনে নিন বিস্তারিত ফিচার ও দাম

BMW ঘোষণা করেছে যে ফেসলিফটেড 2022 X4 SUV কুপের বুকিং মার্চে লঞ্চের জন্য নির্ধারিত গাড়ির সাথে শুরু হয়েছে। গ্রাহকরা ২০২২ BMW X4-এর ব্ল্যাক শ্যাডো সংস্করণও বুক করতে পারেন, যা শুধুমাত্র সীমিত সংখ্যায় পাওয়া যাবে।

গাড়িটি গত বছর আন্তর্জাতিক বাজারে হালনাগাদ করা হয়েছিল, এবং প্রধানত বাহ্যিক এবং অভ্যন্তরে কিছু পরিবর্তন আনা হয়েছে এবং কিছু নতুন বৈশিষ্ট্য থেকে উপকৃত হয়েছে। গ্রাহকরা ৫০,০০০ টাকা মূল্যে তাদের গাড়ি রিজার্ভ করতে BMW ইন্ডিয়ার ওয়েবসাইট দেখতে পারেন। অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, ২০২২ BMW X4 ব্ল্যাক শ্যাডো সংস্করণ ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে।

ছবি

 

BMW ইন্ডিয়ার ওয়েবসাইট অনুসারে, X4 ব্ল্যাক শ্যাডো সংস্করণ ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে

ফেসলিফটেড ২০২২ BMW X4-এর জন্য, BMW X3-এর মতোই বাহ্যিক অংশগুলিকে আরও তীক্ষ্ণ করা হয়েছে। স্পোর্টি কিডনি গ্রিল, অভিযোজিত এলইডি হেডল্যাম্প, ফুল এলইডি টেলল্যাম্প, নতুন বাম্পার ফ্রন্ট এবং রিয়ার সহ স্বতন্ত্র কুপ রুফলাইন ডিজাইনে সতেজতা যোগ করে। ব্ল্যাক শ্যাডো এডিটনের ক্ষেত্রে ১৯-ইঞ্চি অ্যালয় অফার করা হবে, যা কালো রঙে সমাপ্ত, যা ধাতব কালো নীলকান্তমণি পেইন্টে সম্পূর্ণ কালো হয়ে যাওয়া বাইরের অংশও খেলা করে।

গাড়ি

যদিও একটি ১০.২৫-ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে স্ট্যান্ডার্ড, এখানে চিত্রিত একটি বড় ১২.৩-ইঞ্চি স্ক্রিন ঐচ্ছিক হিসাবে দেওয়া যেতে পারে বা শুধুমাত্র নতুন BMW X4-এর টপ-এন্ড ট্রিমের মধ্যে সীমাবদ্ধ। ভিতরে, গাড়িটিতে স্ট্যান্ডার্ড হিসাবে একটি ১০.২৫-ইঞ্চি ফ্রি-স্ট্যান্ডিং ইনফোটেইনমেন্ট ডিসপ্লে এবং ইন্সট্রুমেন্ট প্যানেলের জন্য ডায়ালগুলির মধ্যে একটি ৫.১-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। যদি BMW Live Cockpit Professional-এর সাথে স্পেক করা হয়, তাহলে ইনস্ট্রুমেন্ট প্যানেলটি একটি সম্পূর্ণ ডিজিটাল ১২.৩-ইঞ্চি ডিসপ্লে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে তিন-জোন জলবায়ু নিয়ন্ত্রণ, পরিবেষ্টিত আলো, প্যানোরামিক সানরুফ এবং মেমরি ফাংশন সহ বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য আসন, একটি উচ্চ-সম্পন্ন অডিও সেটআপ এবং আরও অনেক কিছু। বৈশিষ্ট্যগুলির সঠিক তালিকা লঞ্চের পরে প্রকাশ করা হবে। ব্ল্যাক শ্যাডো সংস্করণের জন্য, গাড়িটি সেনসেটেক সিন্থেটিক কালো চামড়ায় সাজানো হয়েছে।