scorecardresearch
 

২৮ নয়, ৩০ দিনের এই ২টি প্যাক চালু করল Airtel, সস্তায় মিলবে ভয়েস ও ডেটা

২৮ নয়, ৩০ দিনের এই ২টি প্যাক চালু করল Airtel, সস্তায় মিলবে ভয়েস ও ডেটা

Advertisement
এয়ালটেলের সস্তার ৩০ দিনের প্ল্যান এয়ালটেলের সস্তার ৩০ দিনের প্ল্যান
হাইলাইটস
  • ৩০ দিনের এই ২টি প্যাক চালু করল এয়ারটেল
  • সস্তায় মিলবে ভয়েস ও ডেটা
  • আরও কোম্পানিগুলি ৩০ দিনের প্যাক চালু করেছে

রিলায়েন্স জিও সম্প্রতি ৩০ দিনের ট True বৈধতার সাথে ২৫৯ টাকার প্ল্যান চালু করেছে। এখন, Airtel ২৯৬ টাকা এবং ৩১৯ টাকা মূল্যের দুটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে যার সঠিক ৩০ দিনের ভ্যালিডিটি রয়েছে ৷

মাসিক প্ল্যানগুলি সাধারণত শুধুমাত্র ২৮-দিনের ভ্যালিডিটি অফার করে, কিন্তু TRAI-এর সাম্প্রতিক আদেশ অনুসারে, টেলিকম অপারেটরদের ৩০ দিনের বৈধতা সহ অন্তত একটি প্ল্যান এবং একটি মাসিক রিনিউ প্ল্যান অফার করতে হবে, যা প্রতি মাসের একই তারিখে রিনিউ করা যাবে।

Airtel ২৯৬ টাকার প্রিপেড প্ল্যান চালু করেছে

নতুন চালু হওয়া Airtel Rs ২৯৬ প্রিপেইড প্ল্যানটি মোট ২৫GB ৪G হাই-স্পিড ডেটা অফার করে। যার পরে ব্যবহারকারীদের প্রতি এমবি ৫০ পয়সা চার্জ করা হবে। এই প্ল্যানটি প্রতিদিন সীমাহীন কল এবং ১০০টি SMS অফার করে। দৈনিক ১০০ SMS সীমা শেষ হয়ে যাওয়ার পরে, ব্যবহারকারীদের প্রতি লোকাল SMS প্রতি ১ টাকা এবং STD SMS প্রতি ১.৫ টাকা চার্জ করা হবে৷

এই প্ল্যানটি Amazon Prime ভিডিও মোবাইল সংস্করণের ৩০-দিনের বিনামূল্যের ট্রায়াল, Apollo ২৪/৭ সার্কেলের ৩-মাসের, shaw একাডেমি ক্লাসের সাথে আপস্কিল, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, এবং Airtel Wynk মিউজিক, এবং Hello Tunes অফার করে৷ এই সবই ৩০ দিনের সঠিক বৈধতার জন্য।

Airtel 310 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

Airtel দ্বারা লঞ্চ করা দ্বিতীয় প্ল্যানটিও ৩০ দিনের বৈধতার সাথে আসে। এটি প্রতিদিন ২ GB দৈনিক ডেটা অফার করে। তাই ব্যবহারকারীরা সাধারণত মাসের উপর নির্ভর করে ৫৬GB থেকে ৬২GB ডেটা পান। একবার দৈনিক ডেটা কোটা শেষ হয়ে গেলে, ইন্টারনেটের গতি কমে যায় ৬৪kbps-এ। ব্যবহারকারীরা সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি SMS পান।

Advertisement

২৯৬ টাকার প্ল্যানের মতোই, ৩১০ টাকার প্ল্যানটি অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সংস্করণের ৩০-দিনের বিনামূল্যের ট্রায়াল, শ একাডেমি ক্লাসের সাথে আপস্কিল, Apollo ২৪/৭ সার্কেলের ৩ মাসের জন্য এবং FASTag, Hello Tunes-এ ১০০ টাকা ক্যাশব্যাক অফার করে এবং Airtel Wynk সঙ্গীতও দেয়।

Reliance Jio সম্প্রতি ২৫৬ টাকার একটি ৩০-দিনের বৈধতার প্ল্যান চালু করেছে। Vodafone idea (Vi) যথাক্রমে ৩৩৭ এবং ৩২৭ টাকা মূল্যের ৩১ দিন এবং ৩০ দিনের বৈধতার প্ল্যানও অফার করে ৷ এই সমস্ত পরিকল্পনা তাদের নিজ নিজ ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে তালিকাভুক্ত করা হয়েছে।

 

Advertisement