scorecardresearch
 

১০০ টাকারও কমে নয়া প্ল্যান BSNL-এর, রয়েছে ডেটা-কলিং-SMS

সংস্থা ৮৭ টাকার একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই বাজেট প্ল্যানে ব্যবহারকারীরা ১৪ দিনের বৈধতা পাবেন। তাছাড়াও পাবেন প্রতিদিন ১ GB করে ডেটা। অর্থাৎ প্ল্যানটিতে ইউজাররা মোট ১৪ GB ডেটা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পর ইউজাররা ৪০Kbps ইন্টারনেট স্পিড পাবেন।

Advertisement
BSNL BSNL
হাইলাইটস
  • BSNL-এর নয়া প্ল্যান
  • পাওয়া যাচ্ছে ৮৭ টাকায়
  • মিলছে বেশকিছু সুবিধা

Jio, Airtel এবং Vi-এর মতো টেলিকম সংস্থাগুলিকে টক্কর দিতে নতুন একটি প্ল্যান আনল  BSNL। সংস্থা তার গ্রাহকদের জন্য প্রায়শই অ্যাফর্ডেবল প্ল্যান নিয়ে আসে। এবার তেমনই আরও একটি নতুন প্রিপেইড প্ল্যান আনল BSNL। যদি কোনও গ্রাহক স্বল্প মেয়াদের প্ল্যান খোঁজেন, তাহলে BSNL-এর এই রিচার্জ অফারটি তাঁর পছন্দ হতে পারে। এই প্ল্যানে দেওয়া হয়েছে বেশকিছু বেনিফিট। চলুন বিএসএনএল-এর এই প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। 

BSNL Prepaid Plan
সংস্থা ৮৭ টাকার একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই বাজেট প্ল্যানে ব্যবহারকারীরা ১৪ দিনের বৈধতা পাবেন। তাছাড়াও পাবেন প্রতিদিন ১ GB করে ডেটা। অর্থাৎ প্ল্যানটিতে ইউজাররা মোট ১৪ GB ডেটা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পর ইউজাররা ৪০Kbps ইন্টারনেট স্পিড পাবেন। এছাড়াও গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি SMS-এর সুবিধা পাবেন। অর্থাৎ ১০০ টাকারও কম দামের এই প্ল্যানে মিলছে ডেটা, কলিং এবং এসএমএস-এর সুবিধা। 

তবে, BSNL-এর এই প্ল্যানটি সমস্ত সার্কেলের জন্য লঞ্চ করা হয়নি। চণ্ডীগড় এবং অসামের BSNL ব্যবহারকারীরা এই প্ল্যান পাবেন না। সেক্ষেত্রে ব্যবহারকারীরা BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের সার্কেলে এই প্ল্যান উপলব্ধ কিনা তা পরীক্ষা করে দেখতে পারেন। 

সস্তায় পাওয়া যাচ্ছে ডেটা
এই প্ল্যানে ইউজাররা প্রায় ৬.২১ টাকা হারে ১ GB ডেটা পাবেন। যদি কেউ ১০০ টাকার কমে কোনও প্ল্যান খোঁজেন, তাহলে তিনি এটি ব্যবহার করে দেখতে পারেন। তবে, মনে রাখবেন যে এই প্ল্যানে পাওয়া ডেটা কিন্তু থ্রিজি হবে। কারণ BSNL আপাতত ফোরজি ডেটা অফার করে না। যদিও সংস্থা শীঘ্রই ফোরজি পরিষেবা চালুর প্রস্তুতি নিচ্ছে।

আরও পড়ুনলম্বাদের জন্য দুঃসংবাদ! আপনার উচ্চতা বেশি হলেই সতর্ক হয়ে যান

Advertisement


 

Advertisement