scorecardresearch
 

জিতলেই ২৫ লক্ষ টাকা! CODM গেমের টুর্নামেন্ট আনল JIO

বছরের মাঝেই অনলাইন গেমের উত্তাপ বাড়াল Call of Duty Mobile। Reliance Jio and Qualcomm Snapdragon এর যৌথ উদ্যোগে ঘোষণা করা হয়েছে Call of Duty Mobile এর একটি টুর্নামেন্টের। গোটা টুর্নামেন্টকে বিভিন্ন ভাগে ভাগ করা হয়েছে।  টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে Call of Duty Mobile Aces Esports Challenge

কল অফ ডিউটির টুর্নামন্ট। ছবি-ইন্ডিয়া টুডে কল অফ ডিউটির টুর্নামন্ট। ছবি-ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • CODM গেমের টুর্নামেন্ট আনল JIO
  • জিতলেই ২৫ লক্ষ টাকা
  • জানুন বিস্তারিত তথ্য

বছরের মাঝেই অনলাইন গেমের উত্তাপ বাড়াল Call of Duty Mobile। Reliance Jio and Qualcomm Snapdragon এর যৌথ উদ্যোগে ঘোষণা করা হয়েছে Call of Duty Mobile এর একটি টুর্নামেন্টের। গোটা টুর্নামেন্টকে বিভিন্ন ভাগে ভাগ করা হয়েছে।  টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে Call of Duty Mobile Aces Esports Challenge।

কীভাবে রেজিস্টার করবেন

  • টুর্নামেন্টে নাম লেখানোর জন্য আলাদা করে কোনও টাকা খরচ করতে হবে না। সবার জন্যই বিনামূল্যে
  • এই লিঙ্কে ক্লিক করে টুর্নামেন্টে নিজের নাম রেজিস্টার করতে পারবেন।
  • গেমের অ্যাকাউন্টের আইডি নম্বর ও নাম অবশ্যই লিখতে হবে
  • সেইসঙ্গে দিতে হবে নিজের বৈধ মেল আইডিও।
  • একবার লগ ইন হয়ে গেলে, তারপরে রেজিস্ট্রেশন ফর্মটি পূরণ করতে হবে।
  • সেখাানে যা যা তথ্য চাওয়া হবে, সেগুলি দিতে হবে। তারপরে সেটি পাঠিয়ে দিতে হবে।

আরও পড়ুন, ভারতীয় গেমারদের খারাপ খবর! দরজা বন্ধ করল PUBG New State

জানুন টুর্নামেন্টের বিষয়ে

ওয়েবসাইট অনুযায়ী, এই টুর্নামেন্টটে সোলো ম্যাচের রেজিস্ট্রেশন শেষ হবে ১১ এপ্রিল রাত ৯টায়। মাল্টিপ্লেয়ারে রেজিস্ট্রেশনের ৩০ এপ্রিল। ম্যাচ শুরু হবে ১১ জুন থেকে।  ফাইনাল হবে ২০ জুন। গোটা টুর্নামেন্টে অসংখ্য ভাগ রয়েছে। বিভিন্ন ভাগে আলাদা আলাদা বিজয়ী মূল্য রয়েছে। সব মিলিয়ে যা ২৫ লাখ। সবথেকে বেশি বিজয়ী মূল্য রয়েছে মাল্টিপ্লেয়ারে।  5V5 Team Plays ম্যাচে জয়ীর পুরস্কার মূল্য সাড়ে ৬ লাখ টাকা। এবং All Star Aces জয়ী পাবেন ২ লাখ টাকা।

জনপ্রিয় হচ্ছে কল অফ ডিউটি

পাবজি বর্তমানে ভারতে নিষিদ্ধ। এর মধ্যে দ্রুত গতিতে বেড়েছে কল অফ ডিউটি মোবাইলের জনপ্রিয়তা। কয়েকদিন আগে গেমটির নতুন সিজন এসেছে। সেই সঙ্গে গেমটি নিয়ে এসেছে একের পর এক এপিক স্কিন। যা গেমারদের মনে একপ্রকার নয়া আলোড়ন নিয়ে এসেছে। কয়েকদিন আগে রেকর্ড টাকার ব্যবসা করেছে এই গেমটি। এবার Reliance Jio and Qualcomm Snapdragon যৌথ উদ্যোগে নিয়ে আসা হচ্ছে এই গেমের টুর্নামেন্ট। ইতিমধ্যে প্রচুর রেজিস্টেশন হয়ে গিয়েছে। বিভিন্ন জনপ্রিয় CLAN মেম্বাররা মাল্টিপ্লেয়ারের জন্য এই টুর্নামেন্টে নাম লিখিয়ে দিয়েছে।