scorecardresearch
 

Apple-এর এই ফোন কেনার দুর্দান্ত সুযোগ, মিলছে ২৪ হাজার টাকা ছাড়!

অ্যাপল-এর নতুন আইফোন লঞ্চ হয়েছে। সেই সুযোগে অন্য ফোনে মিলছে ২৪ হাজার টাকা ডিসকাউন্ট। সুযোগ হাতছাড়া করা উচিত হবে না।

Advertisement
আইফোনই হোক গন্তব্য আইফোনই হোক গন্তব্য
হাইলাইটস
  • ২৪ হাজার টাকা ডিসকাউন্ট
  • আইফোনে মহা বচত অফার
  • কিনতে পারেন আইফোন মিনিও

স্মার্টফোন ব্র্যান্ড অ্যাপেলের আইফোন সম্পর্কে সবাই কম বেশী জানেন। এর কারণ এখন সম্প্রতি আইফোন ১৩ প্রো সিরিজ লঞ্চ করা হয়েছে। এটি আসার পর আগের জেনারেশন আইফোনের দামে বড় ডিসকাউন্ট করা হয়েছে।

আইফোন ১২ প্রো এর দামের বড়সড় মূল্য হ্রাস হয়েছে। কিন্তু এখন আইফোন টুয়েলভ অনেক কম দামে পাওয়া যাচ্ছে। লঞ্চ প্রাইসের থেকে প্রায় ২৪ হাজার টাকা কমে ফোনটি বিক্রি করা হচ্ছে।

আইফোন টুয়েলভ ভারতে ১ লক্ষ ১৯ হাজার ৯০০ টাকা তে লঞ্চ করা হয়েছিল। এখন সেই ফোনটি অনেক কম দামে বাজারে বিক্রি করা হচ্ছে। এই ফোনের ই-কমার্স সাইট অ্যামাজনে দাম ৯৫ হাজার ৯০০ টাকা। অর্থাৎ ২৪ হাজার টাকা দাম কমে গিয়েছে।

ফোনটির এই কম দাম কত দিন পর্যন্ত পাওয়া যাবে তা নিয়ে অবশ্য পরিষ্কার করে কিছু জানা যায়নি। আমাজন এবং অ্যাপল, কারও পক্ষ থেকেই কোনও রকম কিছু জানানো হয়নি।

আপনি নতুন প্রিমিয়াম স্মার্ট ফোন নিতে চান, আপনার বাজেট মোটামুটি এক লাখ টাকা যদি হয়, তাহলে আপনি এটা কিনতে পারেন। এখন আইফোন প্রো ১৩, ১ লাখ ১৯ হাজার টাকায় ফোনটি বিক্রি করা হচ্ছে। ফাঁকতালে আইফোন ১৩ নেক্সট জেনারেশন এর জন্য প্রায় ২৪ হাজার টাকা বেশি খরচ করতে হবে। তাই  ুযোগ বুঝে ১২ কিনে নিতে পারেন।

ফ্লিপকার্টে এই মুহূর্তে দিওয়ালি সেল চলছে। তাদের জন্য ভালো বিকল্প হতে পারে আইফোন মিনি। ৪২ হাজার ৯৯ টাকায় আইফোন মিনি পাওয়া যাচ্ছে।

 

Advertisement