scorecardresearch
 

Jio 5G Launch Date: Jio 5G কবে লঞ্চ, কত টাকার রিচার্জ করতে হবে? জানুন...

Jio 5G Launch Date: জিও ৫জি কবে লঞ্চ? কত টাকার রিচার্জ মিলবে? চলতি মাসেই সম্ভবত হতে চলেছে প্রতীক্ষার অবসান। কবে থেকে কিনবেন আপনার পছন্দের প্ল্যান?

Advertisement
জিও ৫জি কবে লঞ্চ? কী হবে ফিচার জিও ৫জি কবে লঞ্চ? কী হবে ফিচার
হাইলাইটস
  • Jio 5G Launch Date: জিও ৫জি কবে লঞ্চ?
  • কত টাকার রিচার্জ মিলবে?
  • কবে হবে ঘোষণা? জেনে নিন তথ্য

নিলাম এর পরে এখন প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে ৫জি সার্ভিসে শুরু হওয়ার জন্য। সব কোম্পানি খুব দ্রুত ৫জি সার্ভিস শুরু করতে চলেছে। কিন্তু কবে, এটা এখনও পর্যন্ত তারিখ ঘোষণা করেনি। এয়ারটেল পরিষ্কার জানিয়ে দিয়েছে যে তারা এই অগাস্ট মাসেই ফাইভ জি সার্ভিস শুরু করে দেবে। এই পরিস্থিতিতে ভারতীয় টেলিকম সেক্টরের সবচেয়ে বড় প্লেয়ার জিও-র সঙ্গে প্রতিযোগিতায় পড়তে হবে তাঁদের।

আরও পড়ুনঃ Peanuts With Alcohol: মদের চাট হিসেবে বাদাম গোটা বিশ্বে এক নম্বর পছন্দ, কিন্তু কেন জানেন?

জিও অগাস্ট মাসেই তাদের ৫জি লঞ্চ করে দিতে পারে। কারণ প্রতিযোগিতা থেকে পিছিয়ে পড়তে তারা নিশ্চয়ই চাইবে না। জিও ভারতীয় টেলিকম ইন্ডাস্ট্রিতে ব্যবসায় পা রাখার পর পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। কোম্পানির কাছে শুধুমাত্র ৫জি নেটওয়ার্ক খাওয়ার পরেও তারা কনজিউমারদের নিজেদের দিকে সফল থেকেছে পালা ৫জি এবং এখানে জিও দেরি করে airtel এর মধ্যে এয়ারটেল।

এয়ারটেল এই মাসের শেষেই ৫জি সার্ভিস শুরু করে দিতে চলেছে বলে আমরা জানতে পেরেছি। যদিও কোম্পানি এখনও পর্যন্ত আধিকারিকভাবে কোনও তারিখ সামনে আনেনি। কিন্তু কিছু হিন্টস নিশ্চয়ই দিয়েছে। ৫জি ইন্সপেক্ট্রাম নিলামের পরে কোম্পানির তরফ থেকে জারি করা অফিসিয়াল বক্তব্যে জানা গিয়েছে। যে আজাদির অমৃত মহোৎসবের সঙ্গেই নিজেদের শুরু করবে।

আরও পড়ুনঃ উত্তরে বৃষ্টি নেই, তাপমাত্রা নিয়ে কী পূর্বাভাস দিল আবহাওয়া দফতর?

জিও ফাইভ জি প্ল্যানে কবে হতে পারে ঘোষণা ?

এর কারণ এয়ারটেল ৫জি তারিখ এর ঘোষণা এবং এই মাসে হতে পারে। জিওর বড় মিটিং রয়েছে। আসলে ২৯ অগাস্ট আরআইএল বা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এজিএম অর্থাৎ অ্যানুয়াল জেনারেল মিটিং রয়েছে। এই এজিএম থেকে রিলায়েন্স প্রতিবছরই বড় কিছু ঘোষণা করে। সম্ভবত এ বছরের সবচেয়ে বড় ঘোষণা জিও ফাইভজি লঞ্চের বিষয়ে এই মিটিং থেকেই ঘোষণা হবে। কোম্পানি সার্ভিস শুরুর এদিন থেকেই ঘোষণা করতে পারে। যদিও জিও এখনও পর্যন্ত ঘোষণা করেনি যে এক হাজার শহরে তাদের ফাইভ জি কভারেজ প্ল্যানিং পুরো হয়ে গেছে কিনা।

Advertisement

 

Advertisement