scorecardresearch
 

22GB RAM, 640GB স্টোরেজ ও 44MP ক্যামেরাসহ আসছে নয়া গেমিং ফোন, জারি টিজার

স্মার্টফোনটির সম্পূর্ণ ডিজাইন এবং এর বিশেষত্বের বিষয়ে সংস্থার তরফে কিছু জানান হয়নি। তা সত্ত্বেও ফোনটির সম্পর্কে কিছু কিছু তথ্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। সেই অনুযায়ী Lenovo Legion Y90-তে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসার দেওয়া হবে। এছাড়াও তাতে থাকছে 22GB RAM ও 640GB স্টোরেজ। 

Advertisement
Lenovo Legion Y90 Lenovo Legion Y90
হাইলাইটস
  • নয়া গেমিং ফোন আনতে পারে লেনোভো
  • থাকতে পারে 6.92 ইঞ্চি ডিসপ্লে
  • দেওয়া হতে পারে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসার

বর্তমানে স্মার্টফোন আপগ্রেডেশানে আর কিছু হোক না হোক দ্রুত RAM-এর পরিমান বাড়ান হচ্ছে। কোথাও আবার ক্যামেরার সংখ্যাও বাড়ান হচ্ছে। এমনকী ৫ ক্যামেরা যুক্ত ফোনও আসা শুরু হয়েছে। এবার পাওয়া যাচ্ছে নতুন এক খবর। চিনা সংস্থা Lenovo আনতে পারে 22GB যুক্ত ফোন। সংস্থা নিজেদের আপকামিং গেমিং ফোন Lenovo Legion Y90-এর টিজার প্রকাশ করেছে। 

যদিও এই স্মার্টফোনটির সম্পূর্ণ ডিজাইন এবং এর বিশেষত্বের বিষয়ে সংস্থার তরফে কিছু জানান হয়নি। তা সত্ত্বেও ফোনটির সম্পর্কে কিছু কিছু তথ্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। সেই অনুযায়ী Lenovo Legion Y90-তে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসার দেওয়া হবে। এছাড়াও তাতে থাকছে 22GB RAM ও 640GB স্টোরেজ। 

স্মার্টফোনটিতে থাকতে পারে 6.92 ইঞ্চির Samsung AMOLED E4 ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হতে পারে 144Hz। তাছাড়া এতে 5,600mAh ব্যাটারি,  68W ফাস্ট চার্জ, 64 মেগাপিক্সেল OminiVision প্রাইমারি লেন্স দিতে পারে চিনা সংস্থাটি। 

জানা যাচ্ছে, এর সেকেন্ডারি ক্যামেরা হতে পারে 16 মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা হতে পারে 44 মেগাপিক্সেল। তাছাড়াও গেমিং-এর জন্য এতে আরও বেশকিছু বিশেষ ফিচার এবং ডেডিকেটেড বোতাম দেওয়া হতে পারে বলেও খবর।

আরও পড়ুনচিনা ব্র্যান্ডকে কড়া টক্কর দিতে বাজারে দেশি স্মার্টফোন, দুর্দান্ত ফিচার

 

Advertisement