scorecardresearch
 

সবার চেয়ে আলাদা, Tata Nexon EV-কে টক্কর দিতে আসছে Mahindra

ইলেকট্রিক ভেহিকেল সেগমেন্টের টাটা মোটরসের জলওয়া চলছে। এখন মাহিন্দ্রা নতুন করে এই সেগমেন্টে বাজার ধরতে কড়া চ্যালেঞ্জ দেওয়ার জন্য নতুন গাড়ি লঞ্চ করে দিয়েছে। সম্প্রতি কোম্পানির ইলেকট্রিক গাড়ির ক্যামোফ্লেজ ছবি সোশ্যাল মিডিয়াতে দেখিয়েছে।

মাহিন্দ্রার নতুন এসইউভি মাহিন্দ্রার নতুন এসইউভি
হাইলাইটস
  • মাহিন্দ্রা বাজারে আনছে নতুন ইলেকট্রিক গাড়ি
  • টাটা মোটরসের নেক্সনকে প্রতিযোগিতায় ফেলবে এই গাড়ি
  • চেহারা সবার চেয়ে আলাদা

মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা দেশের সবচেয়ে প্রথম ইলেকট্রিক গাড়ি লঞ্চ করেছিল। কিন্তু এখন ইলেক্ট্রিক ভেহিকেল সেগমেন্টের টাটা মোটরসের জলওয়া চলছে। এখন মাহিন্দ্রা নতুন করে এই সেগমেন্টে বাজার ধরতে কড়া চ্যালেঞ্জ দেওয়ার জন্য নতুন গাড়ি লঞ্চ করে দিয়েছে। সম্প্রতি কোম্পানির ইলেকট্রিক গাড়ির ক্যামোফ্লেজ ছবি সোশ্যাল মিডিয়াতে দেখিয়েছে। যে আগামীতে টাটা নেক্সন ইভি Tata Nexon Ev সংযোগ করে কড়া টক্কর দেবে বলে মনে করা হচ্ছে।

xuv300 বা xuv400 

এক্স ইউ ভি থ্রী হানডেড xuv300 বা xuv400 হতে পারে গাড়ির নাম। আসলে মাহিন্দ্রা নিজের প্রথম মেনস্ট্রিম ইলেকট্রিক গাড়ি রোড টেস্টিং শুরু করে দিয়েছে। এই সময়ের মধ্যে গাড়ির ছবি শুট করা হয়েছে। কোম্পানি এলেক্ট্রিক ভেহিকেল xuv300 বেসড হতে পারে মনে করা হচ্ছে। যে গাড়িটি লঞ্চ করার পরে কোম্পানি তার নাম xuv400  রাখতে পারে বলে মনে করা হচ্ছে।

গাড়ি

কবে লঞ্চ হবে গাড়িটি

২০২৪ পর্যন্ত লঞ্চ হতে পারে গাড়ি। মাহিন্দ্রার ইলেক্ট্রিক এসি মার্কেটে ২০২৪-এ লঞ্চ করতে পারে বলে মনে করা হচ্ছে। লঞ্চ হওয়ার পরেই গাড়ির সঙ্গে টাটা নেক্সন Tata Nexon ইলেকট্রিক ব্যাংকের এমডির কড়া টক্কর হবে।

গাড়ির মডেল আকর্ষণীয়

গাড়ির সঙ্গে ক্যামোফ্লেজ ছবিটি অত্য়ন্ত আকর্ষণীয়। এ থেকে মনে করা হচ্ছে যে ইলেকট্রিক গাড়ি। কারণ এর মধ্যে সামনের দিকে একটি চার্জিং সকেট দেখা যাচ্ছে। যদিও এর মধ্যে এর বেশি ডিটেলস গাড়ির এখনও পর্যন্ত সামনে আসেনি। কিন্তু একটা সময় পর্যন্ত কোম্পানি এর আগের অটো-এক্সপোতে দেখানো কনসেপ্ট xuv300 এর মত দেখা যাচ্ছে।

 

 
; ; ;