scorecardresearch
 

Maruti: দেড় টাকায় যাবে ১ কিলোমিটার, মারুতির নয়া গাড়ি লঞ্চের অপেক্ষায়

Maruti: দেড় টাকায় যাবে ১ কিলোমিটার, মারুতির নয়া গাড়ি লঞ্চের অপেক্ষায়। জেনে নিন সমস্ত কিছু। দাম কত?

Advertisement
Maruti: দেড় টাকায় যাবে ১ কিলোমিটার, মারুতির নয়া গাড়ি লঞ্চের অপেক্ষায় Maruti: দেড় টাকায় যাবে ১ কিলোমিটার, মারুতির নয়া গাড়ি লঞ্চের অপেক্ষায়
হাইলাইটস
  • দেড় টাকায় যাবে ১ কিলোমিটার
  • মারুতির নয়া গাড়ি লঞ্চের অপেক্ষায়
  • মারুতি সিএনজি গাড়ি চারটি ভ্যারিয়েন্টে

Maruti Swift Dzire CNG Booking Update:  সামনে আনতে শুরু করে দিয়েছে। এখনও পর্যন্ত সামনে আসা রিপোর্ট অনুসারে কোম্পানি খুব দ্রুত মার্কেটে নিয়ে আসতে চলেছে এই Maruti Swift Dzire CNG. বাজারে আনতে চলেছে এবং চারটি ভ্যারিয়েন্টে এই গাড়ি মার্কেটে আসতে চলেছে।

সিএনজি ভেরিয়েন্ট এর উপর কোম্পানির জোর

Maruti Swift Dzire CNG লঞ্চ: সিএনজি লঞ্চের সঙ্গে জড়িত খবর এমন সময়ে সামনে এসেছে, যখন লোক পেট্রোল এবং ডিজেলের ক্রমবর্ধমান দামে হাঁসফাঁস করছে। অন্যদিকে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে ক্রুড অয়েলের দাম বেড়ে গিয়েছে। পেট্রোল-ডিজেলের দাম আরও বাড়তে পারে বলে সম্ভাবনা রয়েছে। সম্প্রতি কোম্পানি লঞ্চ করেছে। জানুয়ারিতে কোম্পানি নিউ গাড়ি লঞ্চ করেছিল এবার বিষয়টি খোলসা হয়নি যে মারুতি ডিজায়ার সিএনজি কবে লঞ্চ হবে।

সম্ভাবিত ফিচারস এ বিষয়ে জানুন

মারুটি সুজুকি নতুন Maruti Swift Dzire CNG ফ্যাক্টরি ফিটেড সিএনজি এর সঙ্গে ১.২ টুয়েলভ এবিটি পেট্রোল ইঞ্জিনের সঙ্গে বাজারে আসতে পারে। এই গাড়িতে ৭১ বিএইচপি পাওয়ার এবং ৯৫ এনএম টর্ক জেনারেটর ইঞ্জিন রয়েছে। ৩৪ কিলোমিটার প্রতি লিটার পর্যন্ত যেতে পারে।

জানুন কত হবে নতুন গাড়ির দাম

Maruti Swift Dzire CNG সিএনজির দামের কথা যদি বলতে হয়, তাহলে তা সারে ৪ লাখ টাকা থেকে শুরু হচ্ছে দিল্লির এক্স শোরুম দাম। মারুতির এই গাড়ির সঙ্গে Tata Trigor CNG এবং Hyundai Aura CNG এর তো জনপ্রিয় গাড়ির সঙ্গে হবে।

 

Advertisement