scorecardresearch
 

Moto G22: ১০ হাজারের কম দামে বাজেট ফোন, সুবিধা হাজার রকম

১০ হাজার টাকার কমে মোটোরোলার নয়া স্মার্টফোন। রয়েছে হাজার রকমের সুবিধা। মিলছে বিশেষ অফারও। জেনে নিন কেনার আগে।

Advertisement
মোটো জি ২২ বাজেট কিং ফোন মোটো জি ২২ বাজেট কিং ফোন
হাইলাইটস
  • Moto G22 সস্তার ফোন
  • ১০ হাজারের কম দামে বাজেট ফোন
  • সুবিধা হাজার রকম

বাজারে Motorola-এর নতুন অফার, Moto G22 চলে এসেছে। স্মার্টফোনটি বাজেট ক্রেতাদের লক্ষ্য করে তৈরি। যাই হোক, সস্তা এর মূল্য ট্যাগলাইন সত্ত্বেও, Moto G22-এর একটি আকর্ষণীয় স্পেসিফিকেশন রয়েছে। যার মধ্যে রয়েছে একটি ডিসপ্লে যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। 20W দ্রুত চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি, বাস্তবে একটি কোয়াড-ক্যামেরা সেটআপ এবং একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, Xiaomi, Infinix, Realme এবং অন্যদের বিকল্পগুলির সাথে এন্ট্রি লেভেল সেগমেন্টটি অত্যন্ত জনবহুল। Moto G22 Realme C35, Redmi 10 এবং সাব-10,000 সেগমেন্টের অন্যান্য ফোনের সাথে সম্পন্ন হবে।

ব্য়াপক ডিসকাউন্ট

একক 4GB+ 64GB এর জন্য Moto G22 একটি প্রতিযোগিতামূলক মূল্য ১০,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। যাই হোক, ক্রেতারা ব্যাঙ্ক অফার সহ ১০০০ টাকা ছাড়ে ডিভাইসটি পেতে পারেন। সুতরাং এটি দামকে ৯৯৯৯ টাকায় নামিয়ে আনা হয়েছে। ডিসকাউন্টটি স্টক শেষ না হওয়া পর্যন্ত সীমিত সময়ের জন্য পাওয়া যাবে। অফারটি ১৩ এপ্রিল থেকে ১৪ এপ্রিলের মধ্যে উপলব্ধ হবে৷ স্মার্টফোনটি ১৩ এপ্রিল বিশেষভাবে ফ্লিপকার্টে ১২ টায় প্রথম বিক্রয় শুরু করবে ৷

Moto G22: দেখুন এবং Feel করুন

Motorola এর ডিজাইন নিয়ে খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করে না, কিন্তু Moto G22-এ একটি ফ্ল্যাটবেড ডিজাইন রয়েছে, যা দেখতে অত্যন্ত স্টাইলিশ। একটি বাজেট ফোন হওয়া সত্ত্বেও, Moto G22 প্লাস স্টাইল ধরে রাখতে অত্যন্ত আরামদায়ক বোধ করে। এটিতে একটি টেক্সচার্ড রিয়ার প্যানেল এবং একটি ক্যামেরা ডিপ রয়েছে। যাতে চারটি ক্যামেরা সেন্সর রয়েছে। Motorola লোগো ফোনের পিছনের প্যানেলের কেন্দ্রে এমবস করা হয়েছে। Moto G22 আইসবার্গ ব্লু এবং কসমিক ব্ল্যাক সহ দুটি রঙের ভেরিয়েন্টে অফার করা হয়েছে। মটোরোলা এটি তৃতীয়হা রঙ প্রবর্তন করবে বলে আশা করা হচ্ছে, যাকে পুদিনা সবুজ বলা হয়। আমি কসমিক ব্ল্যাক ভেরিয়েন্ট পেয়েছি এবং আমার মতে, ফোনটি কসমিক ব্ল্যাক ভেরিয়েন্টে সবচেয়ে ভালো দেখাচ্ছে। যাইহোক, আপনি যদি রঙিন বস্তু পছন্দ করেন তবে আপনি নীল বা সবুজ রূপগুলি পরীক্ষা করে দেখতে পারেন।

Advertisement

ফোনটি অত্যন্ত হালকা

পিছনের প্যানেলটি একটি ফিঙ্গারপ্রিন্ট ম্যাগনেট তাই আপনাকে বারবার ফোন পরিষ্কার করতে হতে পারে। ফোনটি অত্যন্ত হালকা। এটির ওজন মাত্র ১৮৫ গ্রাম এবং পুরু ৮.৫ মিমি। স্মার্টফোনটিতে ১৬০০x৭২০ পিক্সেল রেজোলিউশনের একটি HD+ সহ একটি ৬.৫-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে এবং 90Hz সমর্থন করে। সেলফি ক্যামেরার জন্য সামনের দিকে একটি পাঞ্চ হোল কাটআউট রয়েছে। এই সেগমেন্টের বেশিরভাগ ফোনই ডিউ ড্রপ খাঁজ অফার করে। এটি সরাসরি সূর্যালোকের অধীনে যথেষ্ট উজ্জ্বল এবং দেখার কোণগুলি ভাল। যাইহোক, টাচ রেসপন্স সম্পর্কে এবং 90Hz রিফ্রেশ রেট কতটা ভাল, আমাকে এটি আরও কঠোরভাবে ব্যবহার করতে হবে।

 

Advertisement