scorecardresearch
 

চলে এল সস্তায় ইলেক্ট্রিক বাইক Oben Roar, ২ ঘণ্টায় ফুল চার্জ! বুকিং শুরু

চলে এল সস্তায় ইলেক্ট্রিক বাইক Oben Roar, ২ ঘণ্টায় ফুল চার্জ! বুকিং শুরু। ১ লক্ষ টাকার কম দাম বাইক। ওবেন রোর দারুণ স্টাইলিস ও আকর্ষণীয় বাইক।

Advertisement
Roar বাইক Roar বাইক
হাইলাইটস
  • ১ লাখের কমে বাজারে এল Oben Roar
  • ৯৯৯ টাকায় বুকিং শুরু করুন আজই
  • ২ ঘন্টায় ফুল চার্জ হয়ে যাবে বাইকটি

ইলেকট্রিক মোটসাইকেল স্টার্ট আপ কোম্পানি ওবেন ইভি (Oben EV) নিজেদের প্রথম ইলেকট্রিক বাইক লঞ্চ করে দিয়েছে। দাম এক লাখ টাকার কম। দুর্দান্ত আকর্ষণীয় স্টাইল এবং ক্যারিশমায় এই বাইক অন্যান্য ইলেকট্রিক বাইকগুলিকে জোর টক্কর দেবে আসুন দেখে নিই, এই ই-বাইকের বিশেষত্ব। কত টাকা দিয়ে বুকিং হবে, তাও জানিয়ে দিচ্ছি।

সিঙ্গেল চার্জে ২০০ কিলোমিটার 

Oben Rorr বাইকে কোম্পানি ৪.৪ কে kwh লিথিয়াম-আয়ন ব্যাটারি দিয়েছে। এর মধ্যে 10kw মোটর রয়েছে, যা ৬২ Nm পিক টর্ক জেনারেট করতে পারে। এটি একবার ব্যাটারি চার্জের ২০০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে। এই ব্যাটারি ফুল চার্জ হতে দু'ঘণ্টা সময় লাগে।

বাইক

৩ সেকেন্ডে দুর্বার গতি

এই বাইক মাত্র ৩ সেকেন্ডে ১০ থেকে ৪০ কিলোমিটার পিকআপ নিয়ে নিতে সক্ষম। ইলেকট্রিক বাইকে যা সচরাচর মেলে না। সেখানে টপ স্পিড ১০০ কিলোমিটার প্রতি ঘন্টায়। এর মধ্যে ৩টি রাইডিং মোড রয়েছে।Eco, City এবং Havoc রয়েছে। এই বাইকের ডিজাইন করার সময় এয়ারোডায়নামিকস এর বিশেষ খেয়াল রাখা হয়েছে। এটির ব্যাটারি এইভাবে ফিট করা হয়েছে। যেখানে বাইকের গতি ধরে রাখতে সাহায্য করে সঙ্গে এটি পুরোপুরি ওয়াটারপ্রুফ রয়েছে।

এ ছাড়া ২৩০mm এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স, থেফ্ট প্রোটেকশন, ড্রাইভার এলার্ট সিস্টেম এর মত কানেক্টেড ফিচারস রয়েছে। এর মধ্যে এলইডি লাইট টেলিস্কোপিক, ব্ল্যাক কালার হুইল এবং ডিজিটাল মিটার কনসোল রয়েছে। সঙ্গে দুই চাকার ব্রেক রয়েছে। কোম্পানি এতে তিন বছরের অথবা ৬০ হাজার কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি দিচ্ছে।

Oben Rorr এর বুকিংয় আজ থেকে শুরু

কোম্পানি নিজেদের ইলেকট্রিক বাইক ওভেন রোড লঞ্চ করে দিয়েছে। এক্স শোরুম দাম ৯৯ হাজার ৯৯৯ টাকা। এর মধ্যে জিএসটি শামিল রয়েছে। যেখানে বিমার রোড ট্যাক্স এবং রেজিস্ট্রেশন চার্জ দিতে হবে। যদিও আলাদা আলাদা রাজ্য এবং শহরে লোকাল আরটিও অনুযায়ি কম-বেশি দামে পার্থক্য হতে পারে।

Advertisement

কোম্পানি হোলি ২০২২ এর অবসরেই বাইকের বুকিং শুরু করে দিয়েছে। কোম্পানি সাইটে গিয়ে ১৮ মার্চ থেকে ৯৯৯ টাকা দিয়ে এটি বুকিং করা শুরু করে দিয়েছে।

 

Advertisement