scorecardresearch
 

Ola S1, Ola S1 Pro এর ইলেকট্রিক স্কুটার, ভারতে ডেলিভারি অবশেষে শুরু

সারা দেশে প্রাপ্ত অপ্রতিরোধ্য রিজার্ভেশন এবং ক্রয় প্রতিক্রিয়া পূরণ করতে, অগ্রাধিকার বিতরণগুলি একটি স্বয়ংক্রিয় পদ্ধতির উপর ভিত্তি করে তৈরি করা হয় যা তাদের ক্রয়ের তারিখ, রূপ, অবস্থান, রঙ এবং অন্যান্য কারণ অনুসারে বিতরণ হস্তান্তরের সিদ্ধান্ত নেয়।

Advertisement
Ola-র স্কুটার বিক্রি শুরু Ola-র স্কুটার বিক্রি শুরু
হাইলাইটস
  • ওলার ইলেকট্রিক স্কুটার বিক্রি শুরু
  • বেঙ্গালুরু থেকে বিক্রি শুরু করল সংস্থা
  • দ্রুত দেশের ইলেকট্রিক স্কুটারের বাজার ধরতে চেষ্টা

ওলা ইলেকট্রিক : এই সপ্তাহের শুরুতে ভারতে Ola S1 ইলেকট্রিক স্কুটার এবং Ola S1 প্রো ইলেকট্রিক স্কুটারের ডেলিভারি শুরু করেছে। বেঙ্গালুরু এবং চেন্নাইতে প্রথম ১০০ জন গ্রাহকের জন্য আয়োজিত একটি বিশেষ ইভেন্টের মাধ্যমে এই ডেলিভারি শুরু হয়ে গিয়েছে।

বহু প্রতীক্ষার পর বাজারে এল ওলা

কোম্পানিটি গত মাসে ভারত জুড়ে গ্রাহকদের পরীক্ষামূলক রাইডের অফার করে, সর্বকালের সর্ববৃহৎ সরাসরি-থেকে-ভোক্তা অভিজ্ঞতার উদ্যোগ চালু করেছে। সারা দেশে প্রাপ্ত অপ্রতিরোধ্য রিজার্ভেশন এবং ক্রয় প্রতিক্রিয়া পূরণ করতে, অগ্রাধিকার বিতরণগুলি একটি স্বয়ংক্রিয় পদ্ধতির উপর ভিত্তি করে তৈরি করা হয়। যা তাদের ক্রয়ের তারিখ, রূপ, অবস্থান, রঙ এবং অন্যান্য কারণ অনুসারে বিতরণ হস্তান্তরের সিদ্ধান্ত নেয়।

বরুণ দুবে, সিএমও, ওলা ইলেকট্রিক

বরুণ দুবে, ওলা ইলেকট্রিক-এর বরুণ দুবে, সিএমও বলেছেন, “আজ তাদের জন্য একটি যুগান্তকারী দিন। যারা আমাদের সাথে বিপ্লবে যোগ দিয়েছেন। যখন আমরা ওলা এস 1 এর বিতরণ শুরু করেছি ৷ আমরা আমাদের গ্রাহকদের ডেলিভারি উইন্ডো অনুযায়ী স্কুটারগুলি হাতে পাওয়ার জন্য ওলা ফিউচার ফ্যাক্টরিতে উৎপাদন বাড়াতে কঠোর পরিশ্রম করছি। এই আইকনিক মাইলস্টোনের অংশ হওয়ার জন্য এবং টেকসই পরিচ্ছন্ন গতিশীলতায় রূপান্তরকে ত্বরান্বিত করতে আমাদের সাহায্য করার জন্য সবাইকে ধন্যবাদ।”

 মহিলা দ্বারা পরিচালিত ফ্যাক্টরি

Ola S1 এবং Ola S1 Pro বৈদ্যুতিক স্কুটারগুলি Ola's Futurefactory-এ তৈরি করা হয়, যা বিশ্বের বৃহত্তম, সবচেয়ে উন্নত, এবং টেকসই টু-হুইলার কারখানা। 10 মিলিয়ন বার্ষিক উত্পাদনের পূর্ণ ক্ষমতায়, ওলা ফিউচারফ্যাক্টরি প্রায় 10,000 মহিলা দ্বারা সম্পূর্ণরূপে পরিচালিত হয়।

 

Advertisement