scorecardresearch
 

OnePlus 10Pro মার্চে ভারতে লঞ্চ, সবচেয়ে সাশ্রয়ী 5G OnePlus ফোন

OnePlus 10 Pro মার্চ মাসে ভারতে লঞ্চ হবে, সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G OnePlus ফোন আসছে। জেনে নিন হালহকিকত।

Advertisement
ওয়ান প্লাস ওয়ান প্লাস
হাইলাইটস
  • সাশ্রয়ী মূল্যের 5G OnePlus ফোন
  • OnePlus 10 Pro মার্চ মাসে ভারতে লঞ্চ হবে, সবচেয়ে

OnePlus 10 Pro ভারতে 20 সালের মার্চের শেষের দিকে লঞ্চ হবে যখন কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোনটি এই বছরের শেষের দিকে চালু করা হবে। ওয়ানপ্লাসের সিইও পিট লাউ একটি মিডিয়া ব্রিফিংয়ের সময় ঘোষণাগুলি করেছিলেন। OnePlus 10 Pro ইতিমধ্যেই চীনে লঞ্চ করা হয়েছে এবং Samsung Galaxy S22, iQOO 9 Pro এবং অন্যান্যগুলির মতো অন্যান্য ফ্ল্যাগশিপ ডিভাইসগুলির সাথে প্রতিযোগিতা করার জন্য ভারতে চালু করা হবে। পিট আরও প্রকাশ করেছে যে স্মার্টফোনটি MWC ২০২২ এর সময় বার্সেলোনায় গ্লোবাল লঞ্চের আগে প্রদর্শন করা হবে।


OnePlus প্রধান চিনে স্মার্টফোনটি প্রথমে লঞ্চ করার জন্য কোম্পানির কারণও ব্যাখ্যা করেছেন। তিনি বলেছিলেন যে অন্যান্য OEM-এর সাথে প্রতিযোগিতা করা গুরুত্বপূর্ণ ছিল এবং যেহেতু বিভিন্ন বাজারের জন্য সফ্টওয়্যার অপ্টিমাইজ করতে সময় লাগে, তাই OnePlus ফোনটি তার দেশীয় বাজারে লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছে।

“আমাকে স্বীকার করতে হবে যে আমরা আগে চিনের বাজারে বেশি বিনিয়োগ করিনি। এখন, আমরা বাজারের গুরুত্ব উপলব্ধি করেছি এবং প্রতিযোগিতার জন্য আরও বিনিয়োগ করতে হবে। আমাদের অনেক প্রতিযোগী ইতিমধ্যে চীনে তাদের ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করেছে। তাই, তাদের সাথে তাল মিলিয়ে চলতে, আমরা প্রথমে চীনে OnePlus 10 Pro চালু করার সিদ্ধান্ত নিয়েছি। এটি আমাদের অন্যান্য অঞ্চলের জন্য সফ্টওয়্যারে কাজ করার অনুমতি দেয়। ভবিষ্যতে, আমরা আরও ভাল উপায়ে এই পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করব," তিনি বলেছিলেন।

তিনি বলেছিলেন যে ভারত মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ এবং চীনের পাশাপাশি ওয়ানপ্লাসের জন্য একটি মূল বাজার হিসাবে রয়ে গেছে।

সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G OnePlus ফোন

OnePlus-এর আরেকটি আকর্ষণীয় আপডেট হল এটি 2022 সালে এখনও পর্যন্ত তার সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন লঞ্চ করবে। ফোনটি ভারত এবং ইউরোপে বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে চালু করা হবে। এর মানে আসন্ন ফোনটি বিদ্যমান নর্ড লাইন-আপের অধীনে থাকা উচিত। তবে, ওয়ানপ্লাস আসন্ন ফোনটির নাম বা অন্য কোনও বিশদ ভাগ করেনি।

Advertisement

OnePlus 2022 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে তার ফোনে SuperVOOC চার্জিং এর আগমন নিশ্চিত করেছে৷ ফ্ল্যাগশিপ OnePlus ফোনগুলি 150W SuperVOOC চার্জিং পাবে৷ এটি স্মার্টফোন, ট্যাবলেট এবং গেমিং কনসোলে কাজ করবে। SuperVOOC চার্জিং প্রযুক্তি বর্তমানে Oppo স্মার্টফোনগুলিকে শক্তি দেয়৷ OnePlus বলেছে যে এই দ্রুত চার্জিং গতি একটি কাস্টমাইজড টুইন ব্যাটারি, শিল্প-নেতৃস্থানীয় ব্যাটারি পিসিবি সুরক্ষা বোর্ড এবং সামগ্রিক চার্জিং দক্ষতা উন্নত করার জন্য একটি উচ্চ সমন্বিত মাইক্রোকন্ট্রোলার দ্বারা সক্ষম করা হয়েছে। মাত্র পাঁচ মিনিটে ফোনটি 0 থেকে 100 শতাংশ চার্জ হয়ে যাবে বলে দাবি করা হচ্ছে।

OnePlus রেকর্ড বিক্রয় নিবন্ধন

ওয়ানপ্লাস এবং অপ্পো একীভূতকরণে বিশ্ব এখনও বিভক্ত হতে পারে তবে এটি প্রাক্তনটিকে গত বছর রেকর্ড বিক্রয় নিবন্ধন করা থেকে বিরত করেনি। সংস্থাটি বলেছে যে এটি 2021 সালে বিশ্বব্যাপী 11 মিলিয়নেরও বেশি স্মার্টফোন প্রেরণ করেছে - যা OnePlus ইতিহাসে সর্বোচ্চ বার্ষিক চালান। এই বিক্রয়ের একটি বড় অংশ নর্ড ফোন থেকে এসেছে, যেটি এখন 10 মিলিয়নেরও বেশি ইউনিট বিক্রি করেছে।

পিট আবার হাইলাইট করেছেন যে OnePlus এবং Oppo এর মধ্যে একীকরণ উভয় ব্র্যান্ডের জন্য উপকারী। গত বছর, OnePlus ঘোষণা করেছিল যে Oppo এবং OnePlus তাদের স্মার্টফোনে একটি ইউনিফাইড সফ্টওয়্যার অভিজ্ঞতা প্রদান করবে। এটি এখন নিশ্চিত করা হয়েছে যে OxygenOS এবং Oppo-এর ColorOS-এর বৈশিষ্ট্যগুলিকে একত্রিত করার পরিকল্পনা থাকলেও, বিশ্বব্যাপী OnePlus ডিভাইসগুলি OxygenOS চালানো চালিয়ে যাবে। এটি আরও বলেছে যে OxygenOS 13 একটি মসৃণ অভিজ্ঞতা, বোঝাহীন ডিজাইন এবং একচেটিয়া কাস্টমাইজেশন বৈশিষ্ট্য অফার করবে।

নতুন খুচরো মডেল

2022 ভারতে OnePlus একটি নতুন খুচরা মডেল সেট আপ করতে দেখবে যা অনলাইন এবং অফলাইন বিক্রয় সিস্টেমের মধ্যে সেতু হিসাবে কাজ করবে। এটি গ্রাহকদের অনলাইনে একটি OnePlus পণ্য অর্ডার করতে এবং খুচরা দোকান থেকে সরাসরি বাছাই করতে সক্ষম করবে। গ্রাহকরা OnePlus.Live TV থেকে অফলাইন পরিষেবাগুলিও অ্যাক্সেস করতে সক্ষম হবেন।

 

Advertisement