scorecardresearch
 

OnePlus 9RT : আপনার জন্য আরেকটি সিগনেচার OnePlus ডিভাইস

এক সময় ভারত রাজত্ব করা ওয়ান প্লাস ডিভাইস ফের ভারতের বাজারে নতুন ফিচার নিয়ে লঞ্চ করতে চলেছে। যা আপনাকে পুরনো রেট্রো লুক ও স্মৃতি ফিরিয়ে দেবে। জেনে নিন কী কী নয়া ফিচার রয়েছে, দামই বা কত?

ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ওয়ান প্লাসের নতুন ফোন
  • সিগনেচার ওয়ান প্লাস কোয়ালিটি
  • জেনে নিন হালহকিকত

OnePlus 9RT অবশেষে কিছু বিলম্বের পরে ভারতীয় বাজারে প্রবেশ করেছে। একটি পরিচিত ডিজাইন এবং মূল্যের সাথে যা আপনাকে একটি সাধারণ OnePlus ডিভাইসের কথা মনে করিয়ে দেয়। তাছাড়া, OnePlus 9RT মধ্য-প্রিমিয়াম প্রাইস সেগমেন্টে বসে, এমন একটি ক্যাটাগরি যা কোম্পানি একসময় ভারতে কোনো প্রতিযোগিতা ছাড়াই রাজত্ব করত। কিন্তু, জিনিসগুলি পরিবর্তিত হয়েছে এবং 9RT সম্ভবত এই বছর OnePlus এবং Oppo একীভূত হওয়ার আগে কোম্পানির শেষ স্মার্টফোন।

ফোন

2021 সালে OnePlus ডিভাইসগুলি একটি স্বতন্ত্র ডিজাইনের সাথে আসে এবং এর অর্থ হল আপনি সেগুলিকে OnePlus ডিভাইস হিসাবে চিনতে পারবেন। যদিও ব্র্যান্ডের জন্য ইউনিফর্ম ভোক্তাদের প্রত্যাহার করা ভাল হতে পারে, তবে এটি কিছু ভোক্তার জন্য খারাপ হতে পারে। কল্পনা করুন যে আপনি OnePlus 9 Pro কিনেছেন এবং দূর থেকে, এটি এখনও OnePlus 9R বা OnePlus 9RT এর মতো দেখাচ্ছে যা কম দামে উপলব্ধ। সেখানেই আমি বিশ্বাস করি ওয়ানপ্লাস কিছুটা ভুল হয়েছে। তবে, আমি আনন্দিত যে OnePlus 10 Pro সবকিছু পরিবর্তন করে এবং OnePlus 9 সিরিজের ফোনের সাথে তুলনা করার সাথে সাথে আলাদা দেখায়।

সংক্ষেপে, OnePlus 9RT পরিচিত দেখাচ্ছে এবং আপনি বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এটি আপনাকে OnePlus 9R, OnePlus Nord 2, এবং OnePlus 9 এর কথা মনে করিয়ে দেবে। এবং কিছু পরিমাণে, এমনকি OnePlus 9 Pro-এর কথাও। আবার, এটির সুবিধা রয়েছে, তবে ভোক্তারা এটি কীভাবে নেবেন, কেবল সময়ই বলে দেবে।

OnePlus 9RT: একটি পরিচিত প্যাকেজ

সম্প্রতি লঞ্চ হওয়া অন্যান্য OnePlus ডিভাইসের মতো পরিচিত দেখা ছাড়াও, OnePlus 9RTও শক্ত মনে হয়। ফ্রস্টেড গ্লাস ডিজাইন প্রিমিয়াম দেখায় এবং মসৃণ হাতের অনুভূতি 9RT-এর সামগ্রিক ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ায়। OnePlus 9RT লঞ্চ করেছে ন্যানো সিলভার এবং হ্যাকার ব্ল্যাক রঙে। আমরা পরেরটি পেয়েছি এবং এটি অত্যাশ্চর্য দেখাচ্ছে।

মোবাইল

দূর থেকে, 9RT একটি টেক্সচারযুক্ত পিছনের চেহারা দিয়েছে যা আমাকে OnePlus One এর কথা মনে করিয়ে দিয়েছে। সামনের প্যানেলটি কিছু OnePlus ডিভাইসের সাথে অভিন্ন যা আমরা 2021 সালে দেখেছি। 9RT-এ 6.62-ইঞ্চি AMOLED ডিসপ্লে উজ্জ্বল এবং আমি এটি পছন্দ করেছি। OnePlus 9RT-এর ডিসপ্লে আমরা এখন পর্যন্ত OnePlus 9 এবং OnePlus 9R-এ যা দেখেছি তার থেকেও বড়।

OnePlus 9RT-এর ডিসপ্লে OnePlus 9 Pro তে দেখা 6.7-ইঞ্চি এবং OnePlus 9 এবং OnePlus 9R-এ দেখা 6.55-ইঞ্চির মধ্যে রয়েছে।

ভারতে উপলব্ধ অন্যান্য OnePlus ডিভাইসগুলির মতো, OnePlus 9RT Android 11-এর উপর ভিত্তি করে OxygenOS 11 সংস্করণে চলে৷ আমরা আমার OnePlus 9 Pro এবং OnePlus 9 পর্যালোচনাগুলিতে OxygenOS UI সম্পর্কে বিশদভাবে কথা বলেছি৷ এবং, 9RT-তে এমন কোনও বিশাল আপগ্রেড দেখা যায়নি যা আমরা এখানে বলতে চাই।

ফ্ল্যাগশিপ-গ্রেড Qualcomm Snapdragon 888 দ্বারা চালিত, OnePlus 9RT পারফরম্যান্সের ক্ষেত্রে একটি শক্ত ডিভাইস। যাইহোক, আমরা 9RT-এর পারফরম্যান্সের বিষয়ে আমাদের রায় সংরক্ষণ করতে চাই যতক্ষণ না আমরা ডিভাইসের সাথে আরও বেশি সময় ব্যয় করি এবং আরও কিছু পরীক্ষা এবং গেম না চালাই। কোম্পানি আরও দাবি করে যে OnePlus 9RT তার সবচেয়ে বড় লিকুইড কুলিং সিস্টেমের সাথে আসে যা বর্ধিত গেমিং ঘন্টার সময় কাজে আসা উচিত।