scorecardresearch
 

Oppo-Reno 7: ফেব্রুয়ারি ৪ এ-ই লঞ্চ এই দুর্দান্ত ফোনের, ফিচার Leaked

Oppo-Reno 7: ফেব্রুয়ারি ৪ এ-ই লঞ্চ হবে বলে কোম্পানি জানিয়েছে। এই দুর্দান্ত ফোনের, ফিচার Leaked হয়ে গেল আগেই। কেনার আগে জেনে নিন।

Advertisement
Oppo এর ফোন Oppo এর ফোন
হাইলাইটস
  • Oppo-Reno 7, নয়া ফোন
  • ফেব্রুয়ারিতেই লঞ্চ হবে
  • ফিচার ও দাম অত্যন্ত ব্যালান্সড

Oppo Reno 7 সিরিজ আগামী মাসে ভারতে আসছে, কিন্তু আমাদের কাছে ইতিমধ্যেই উভয় ফোনের স্পেসিফিকেশন এবং কখন সেগুলি বিক্রি হবে সেই তারিখ সম্পর্কে তথ্য রয়েছে ৷ একটি নতুন প্রতিবেদনে এখন অন্তত একটি রেনো 7-সিরিজ ফোনের দাম প্রকাশ করার দাবি করা হয়েছে, কল্পনার প্রায় কিছুই নেই। Oppo Reno 7 5G এর দাম এখন গুজবের একটি অংশ, এবং এর সাথে, শুধুমাত্র Reno 7 Pro এর দাম একটি রহস্য রয়ে গেছে।

দাম কী হবে এই দুর্দান্ত ফোনের?

PassionateGeekz নামের একটি ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, Oppo Reno 7 5G-এর দাম হবে 31,490 টাকা। এই দাম 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ একমাত্র কনফিগারেশনের জন্য হবে। সূত্রটি বলেছে যে এই দামটি একটি খুচরা বিক্রেতার অ্যাপে তালিকাভুক্ত ছিল তবে কোনটি তা নির্দিষ্ট করেনি। এটি একক স্টোরেজ কনফিগারেশনের জন্য 29,990 টাকায় লঞ্চ করা Reno 6 5G-এর দামের চেয়ে সামান্য বেশি। রিপোর্টে Reno 7 5G-এর রঙের ভেরিয়েন্ট সম্পর্কে কিছু বলা হয়নি যা Oppo ভারতে লঞ্চ করার পরিকল্পনা করছে, তবে আমরা অনুমান করতে পারি যে ভারতীয় বাজার চীনের মতো একই রঙ পাবে।

ভারতের জন্য ভিন্ন পরিকল্পনা Oppo -র

যদিও দাম একটু বেশি হতে পারে, একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে Oppo ভারতে Reno 7 SE হিসাবে Reno 7 লঞ্চ করবে। যদিও আমি রিপোর্টের সত্যতা সম্পর্কে নিশ্চিত নই, এটি Oppo কে একটি বিশ্রী জায়গায় ফেলেছে। ফাঁসের সাথে রেনো 6 এর তুলনায় রেনো 7 এর জন্য উচ্চ মূল্যের পরামর্শ দেওয়া হয়েছে এবং তারপরেও যে দামের জন্য একই ফোন না পাওয়া যাচ্ছে তা সম্ভবত Oppo-এর পক্ষে যাবে না। কারণ Reno 7 SE-তে Reno 7-এর তুলনায় কম স্পেসিফিকেশন রয়েছে। এবং আদর্শভাবে, এটি চিনের রেনো 7 এর চেয়ে সস্তা। কিন্তু ভারতের জন্য Oppo-এর পরিকল্পনা ভিন্ন মনে হচ্ছে।

Advertisement

Oppo Reno 7 SE স্পেসিফিকেশন

চীনে Reno 7 SE একটি MediaTek Dimensity 900 SoC, 8GB LPDDR4x RAM, 256GB পর্যন্ত UFS 2.2 স্টোরেজ, 33W ফাস্ট চার্জিং সহ একটি 4,500mAh ব্যাটারি এবং Android 11-ভিত্তিক ColorOS 12 এর সাথে আসে। এতে একটি ট্রিপল ক্যামেরা রয়েছে। একটি 48-মেগাপিক্সেল Sony IMX581 প্রাথমিক সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল গভীরতা সেন্সর অন্তর্ভুক্ত। সেলফির জন্য, Oppo Reno 7 SE 5G একটি 16-মেগাপিক্সেল Sony IMX471 ক্যামেরা সহ আসে। ফোনটিতে একটি 6.43-ইঞ্চি ফুল-এইচডি+ AMOLED ডিসপ্লে রয়েছে যার অ্যাসপেক্ট রেশিও 20:9। লাইভ

Advertisement