scorecardresearch
 

Icy Cool, চোখ জুড়নো ফোন Oppo Reno-7 Pro ভারতে লঞ্চ হতে চলেছে

ভারতে লঞ্চের মুখে ওপো রেনো ৭ প্রো। দারুণ ঝকছকে কুল চেহারা, সঙ্গে দুর্দান্ত কিছু নতুন ফিচার, এই ফোন আপনাকে পুরনো ফোন রিপ্লেস করতে বাধ্য করবেই। দেখে নিন, কী রয়েছে এতে...

ওপো রেনো ৭ প্রো ওপো রেনো ৭ প্রো
হাইলাইটস
  • ভারতে লঞ্চের মুখে ওপো রেনো ৭ প্রো
  • আকর্ষণীয় চেহারার সঙ্গে দারুণ রং
  • নতুন কিছু দুর্দান্ত ফিচার আপনার মন টানবে

শীঘ্রই ভারতে আসছে Oppo Reno 7 Pro। কোম্পানি টিজ করা শুরু করেছে যে "পোর্ট্রেট এক্সপার্ট" ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। Reno 7 Pro মুলত গত বছর চীনে এসেছিল অন্যান্য দুটি ফোন, Reno 7 এবং Reno 7 SE সহ। যদিও Oppo অন্য দুটি ফোন সম্পর্কে কিছু জানায়নি, গত বছরের একটি রিপোর্টে বলা হয়েছে কোম্পানি শুধুমাত্র দুটি Reno 7 সিরিজের মডেল, Reno 7 Pro এবং Reno 7 লঞ্চ করবে।

Reno 7 এবং Reno 7 Pro-এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করে টুইটারে Oppo বলেছেন, “আমরা সেরাটি প্রকৌশলী করার জন্য রওনা হয়েছি এবং এই সময় এটি আপনার কল্পনার চেয়েও ভাল। Reno 7 সিরিজের ফোনগুলি হল Reno 6 এবং Reno 6 Pro এর উত্তরসূরি, যে দুটিই গত বছর ভারতে লঞ্চ করা হয়েছিল। Reno 6 Pro বছরের সবচেয়ে সুন্দর ফোনগুলির মধ্যে একটি হিসাবে আগত, Reno 6 শুধুমাত্র সুন্দরই ছিল না, অর্থের জন্যও মূল্যবান ছিল। আসলে, রেনো 6 গত বছর Oppo-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোনগুলির মধ্যে ছিল।

Reno 7 এবং Reno 7 Pro তা অর্জন করতে সক্ষম হবে কি না তা নির্ভর করবে ভারতে তাদের স্পেসিফিকেশন এবং দামের উপর। আমরা ইতিমধ্যেই স্পেসিফিকেশনগুলি জানি কারণ ফোনটি ইতিমধ্যেই চীনে বিক্রি হচ্ছে, তবে আমরা কেবল অনুমান করতে পারি যে কোম্পানি ভারতে দুটি ফোনের জন্য কী দাম নির্ধারণ করবে। লঞ্চের তারিখগুলি এখনও নিশ্চিত করা হয়নি।

Oppo Reno 7 Pro, Reno 7 এর দাম

Oppo Reno 7 এর দাম CNY 2,699 থেকে শুরু হয়, যা প্রায় 31,600 টাকা। আমরা পূর্বসূরীদের দাম বিবেচনা করে ফোনটির দাম তার চেয়ে বেশি আশা করতে পারি। এটি মর্নিং গোল্ড, স্টারি নাইট ব্ল্যাক এবং স্টার রেইন ওয়াশ রঙে আসে।

Oppo Reno 7 Pro এর প্রারম্ভিক মূল্য CNY 3,699। ভারতীয় রুপিতে, এটি প্রায় 44,000 টাকা হবে, এবং এটি ভারতে Reno 7 Pro-এর খরচের জন্য বলপার্ক হতে চলেছে৷ ফোনটি Mu Xuejin, Starry Night Black এবং Star Rain Wash রঙে আসে।

Oppo Reno 7 Pro স্পেসিফিকেশন

Reno 7 Pro হল লটের সর্বোচ্চ-সম্পন্ন ফোন, যে কারণে আপনি এতে প্রিমিয়াম-স্তরের স্পেসিফিকেশন দেখতে পাচ্ছেন। এটিতে 90Hz পর্যন্ত রিফ্রেশ রেট এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি 6.55-ইঞ্চি ফুল-HD+ সুপার AMOLED ডিসপ্লে রয়েছে, উপরে কর্নিং গরিলা গ্লাস 5 সুরক্ষা সহ। ফোনটি একটি octa-core MediaTek Dimensity 1200 MAX প্রসেসর দ্বারা চালিত এবং Android 11-ভিত্তিক ColorOS 12 চালিত৷ এর পিছনের ক্যামেরাগুলির মধ্যে একটি 50-মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর, একটি ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে৷ সেলফির জন্য, একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। Oppo Reno 7 Pro 65W দ্রুত চার্জিং সহ একটি 4500mAh ব্যাটারি ব্যবহার করে।

 
; ; ;