scorecardresearch
 

Realme GT Neo 2 Dragon Ball Z Limited: মোবাইলের রূপে মুগ্ধ হবেন আপনিও

Realme GT Neo 2 Dragon Ball Z Limited লঞ্চ হতে চলেছে ভারতে। লিমিটেড এডিশন এই মোবাইলের রূপে মুগ্ধ হবেন আপনিও।

Advertisement
দমদার ডিজাইন দমদার ডিজাইন
হাইলাইটস
  • লিমিটেড এডিশন মোবাইল লঞ্চ হবে
  • তার ডিজাইনার লুকে মুগ্ধ দুনিয়া

গত কয়েক বছরে, Realme তাদের স্মার্টফোনের জন্য উদ্ভাবনী ডিজাইন নিয়ে আসার জন্য খ্যাতি অর্জন করেছে। Realme এই সপ্তাহে চীনে তার সর্বশেষ ফ্ল্যাগশিপ Realme GT 2 Pro সিরিজ লঞ্চ করেছে।

এখন Shenzhen-ভিত্তিক কোম্পানি Realme GT 2 এর একটি বিশেষ ড্রাগন বল জেড সংস্করণও উন্মোচন করেছে যা শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। কোম্পানির দ্বারা উন্মোচিত ছবিগুলি Realme GT Neo 2 Dragon Ball Z Limited Edition স্মার্টফোনের ডিজাইন দেখায়।

এটি একটি ম্যাট ফিনিশ একটি কমলা এবং নীল রং কাজ সঙ্গে একটি গ্লাস ফিরে বৈশিষ্ট্য. ডিভাইসের ফ্রেমটিও নীল রঙের। ড্রাগন বল সংস্করণের রঙের স্কিম আমাদের জনপ্রিয় অ্যানিমে সিরিজের নায়ক, গোকু-এর পোশাকের কথা মনে করিয়ে দেয়।

মোবাইল

আরেকটি বিশেষ বিবরণ হল 65 W SuperDart আনুষঙ্গিক দিয়ে চার্জ করার জন্য অ্যানিমেশন। যখন 5,000 mAh ব্যাটারি রিচার্জ করা হচ্ছে, ডিভাইসটি দেখায় যে চরিত্রটি সুপার সায়ানে রূপান্তরিত হচ্ছে।

লক স্ক্রিনে অক্ষর, থিমযুক্ত এবং অঙ্কনের শৈলীতে কাস্টম আইকন এবং এমনকি সাতটি ড্রাগন বলও রয়েছে। নামে "GT" থাকা সত্ত্বেও, Realme-এর স্মার্টফোনের সম্পূর্ণ কাস্টম লুকটি Dragon Ball Z-এর Goku-এর চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, পরবর্তী Dragon Ball GT-এর নয়।

Realme GT Neo 2 Dragon Ball Edition-এ এমনকি Dragon Ball Z, Super Saiyan 3-এ Goku-এর চূড়ান্ত রূপান্তর থেকে অনুপ্রাণিত আইটেম রয়েছে৷ যারা Akira Toriyama-এর Dragon Ball Z উপভোগ করেন তারা অবশ্যই এই সংস্করণটি পছন্দ করবেন৷

ফোন

Realme CMO ফ্রান্সিস ওয়াং টুইটারে গিয়ে ভক্তদের জিজ্ঞাসা করতে চান যে তারা কোম্পানিটি ভারত এবং ইউরোপেও নতুন বিশেষ কালারওয়ে চালু করতে চান কিনা। Realme কে জেনে, এটা বোঝা সহজ যে এটি একটি সাধারণ প্রশ্নের চেয়ে একটি টিজার। এর উপর ভিত্তি করে, আমরা আশা করতে পারি Realme GT Neo 2 Dragon Ball Edition ভারতে শীঘ্রই লঞ্চ হবে।

Advertisement

Realme GT Neo2 ভারতে সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল। এটি একটি 2,400 x 1,080 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.62-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে দেখায়। এটিতে 120 Hz পর্যন্ত রিফ্রেশ রেট, 1,300 নিট পর্যন্ত উজ্জ্বলতা, HDR10+ এবং কর্নিং গরিলা গ্লাস 5 আবরণ রয়েছে।

ডিসপ্লেতে উপরের-বাম কোণে একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে এবং একটি আন্ডার-গ্লাস ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। হুডের নিচে, GT Neo2 কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 অক্টা-কোর SoC দ্বারা চালিত হয় যা 12GB পর্যন্ত L…

 

Advertisement