scorecardresearch
 

50MP ক্যামেরার Realme Narzo 50-এর আজ প্রথম সেল, Amazon-এ বড় ডিসকাউন্ট

Realme Narzo 50: ডিভাইসটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। যা সুপারডার্ট দ্রুত চার্জিং সাপোর্ট করে। এতে ভার্চুয়াল র‍্যামের বৈশিষ্ট্যও রয়েছে। আসুন জেনে নেই এর বিশেষ কিছু বিষয়।

Advertisement
রিয়েলমির নতুন ফোন রিয়েলমির নতুন ফোন
হাইলাইটস
  • Realme Narzo 50-এর প্রথম সেল আজ অর্থাৎ ৩ মার্চ
  • এই স্মার্টফোনটি কোম্পানির সাশ্রয়ী মূল্যের ডিভাইস
  • এতে MediaTek Helio G96 দেওয়া হয়েছে

Realme Narzo 50: রিয়েলমি নারজো ৫০ (Realme Narzo 50)-এর প্রথম সেল আজ অর্থাৎ ৩ মার্চ। এই স্মার্টফোনটি কোম্পানির অ্যাফোর্ডেবল প্রাইসের ডিভাইস, যা আকর্ষণীয় বৈশিষ্ট্য সহ বাজারে এসেছে। এতে MediaTek Helio G96 দেওয়া হয়েছে। ফোনটিতে একটি 6.6-ইঞ্চি IPS LCD স্ক্রিন রয়েছে। যা 120Hz রিফ্রেশ রেট এবং 600 Nits পিক ব্রাইটনেস যুক্ত।

ডিভাইসটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। যা সুপারডার্ট দ্রুত চার্জিং সাপোর্ট করে। এতে ভার্চুয়াল র‍্যামের বৈশিষ্ট্যও রয়েছে। আসুন জেনে নেই এর বিশেষ কিছু বিষয়।

ভারতে Realme Narzo 50-এর দাম
রিয়ালিটির এই ফোন দু'টি কনফিগারেশনে এনেছে। এর 4GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 12,999 টাকা। আর এর 6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 15,499 টাকা। আপনি Realme Narzo 50 দুটি রঙে কিনতে পারেন - স্পিড ব্ল্যাক এবং স্পিড ব্লু।

আরও পড়ুন: 'শিশুদের COVID টিকা নিয়ে কেন্দ্রের সিদ্ধান্ত বিজ্ঞানসম্মত নয়,' বলছেন AIIMS-এর গবেষক

হ্যান্ডসেটটি আজ বিকেলে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ বিক্রির জন্য পাওয়া যাবে। দুপুর ১২টা থেকে কিনতে পারবেন। ডিভাইসটি কোম্পানির অনলাইন স্টোর এবং রিটেল স্টোরেও পাওয়া যাবে। প্রথম সেলে HDFC ব্যাঙ্ক কার্ড এবং EMI লেনদেনে ১ হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। 

Realme Narzo 50 স্পেসিফিকেশন
ডুয়াল সিম-সমর্থিত Realme Narzo 50 স্মার্টফোনটি Android 11-এর ওপর ভিত্তি করে Realme UI 2.0-এ কাজ করে। এতে রয়েছে একটি 6.6-ইঞ্চি ফুল HD + IPS LCD ডিসপ্লে, যা 120Hz রিফ্রেশ রেটের। হ্যান্ডসেটটি MediaTek Helio G96 প্রসেসরে কাজ করে। যা 6GB পর্যন্ত RAM এর সঙ্গে পাওয়া যায়। এতে ভার্চুয়াল র‍্যাম ফিচারও রয়েছে।

এছাড়াও, ফোনে 128GB পর্যন্ত স্টোরেজ অপশন পাওয়া যায়। অপটিক্স সম্পর্কে বলতে গেলে এতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রধান লেন্স হবে 50MP। এছাড়াও ডিভাইসটিতে একটি 2MP পোট্রেট লেন্স এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা দেওয়া হয়েছে। 

Advertisement

সামনে কোম্পানি একটি 16MP সেলফি ক্যামেরা দিয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে। ডিভাইসটিকে চার্জ দেওয়ার জন্য এতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 33W চার্জিং সমর্থন করে।

 

Advertisement