scorecardresearch
 

Xiaomi-র ধামাকা, দীপাবলির আগেই ৮ হাজারের মধ্যে ফোন লঞ্চ Redmi-র

Xiaomi-র ধামাকা, দীপাবলির আগেই সস্তার ফোন লঞ্চ Redmi-র

Advertisement
Xiaomi-র ধামাকা, দীপাবলির আগেই সস্তার ফোন লঞ্চ Redmi-র ফোন লঞ্চ Xiaomi-র ধামাকা, দীপাবলির আগেই সস্তার ফোন লঞ্চ Redmi-র ফোন লঞ্চ
হাইলাইটস
  • Xiaomi-র দীপাবলি ধামাকা
  • দীপাবলির আগেই সস্তার ফোন লঞ্চ
  • Redmi-র ফোন ৮ হাজার টাকার মধ্যে

Redmi a1 plus কোম্পানির বাজেট স্মার্টফোন। এটি এই সপ্তাহে ভারতে লঞ্চ করা হবে। কোম্পানি এটির লঞ্চের ডেটও ঘোষণা করে দিয়েছে। কোম্পানির বক্তব্য অনুসারে রেডমি এ ওয়ানপ্লাস ১৪ অক্টোবর দেশের বাজারে পর্দা উন্মোচন করা হবে। এর তথ্য কোম্পানি টুইট করে দিয়েছে।

আরও পড়ুনঃ  রিলায়েন্স জিও-র দুর্দান্ত অফার, এই প্ল্যানের সঙ্গে মিলছে ৪৫০০ টাকার বেনিফিট

কোম্পানি জানিয়েছে যে রেডমি এ ওয়ান প্লাস মেড ইন ইন্ডিয়া এবং মেড ফর ইন্ডিয়া হবে। কোম্পানি লঞ্চের আগে এই বাজেটের একাধিক স্পেসিফিকেশনের তথ্য দিয়েছে। মাইক্রোসাইটে দেখানো হয়েছে যে, এই ফোন ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালারের অপশনেও দেওয়া হবে।

রেডমি এ ওয়ান প্লাস ওয়াটার ড্রপনচ ডিসপ্লের সঙ্গে আসছে। এটির চারিদিক দিয়ে স্লিম লুক দেওয়া হয়েছে। কোম্পানি এটিকে পাঁচ হাজার এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা সেট-আপ এবং অ্য ন্ড্রয়েড ১২ সাপোর্টের সঙ্গে আনছে। এর প্রসেসর এর বিষয়ে কোনও তথ্য দেওয়া হয়নি।

রেডমি এ-ওয়ানের আপডেটেড ভার্সন হল রেডমি এ ওয়ান প্লাস

রিপোর্ট অনুসারে রেডমি এ ওয়ান প্লাস, রেডমি এ ওয়ান এর আপডেট ভার্সন। redmi a1 গত মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল। যার দাম ৬৪৯৯ টাকা রাখা হয়েছিল। যদিও রেডমি এ ওয়ানপ্লাসের দাম একটু বাড়বে। কোম্পানি এর প্রাইস নিয়ে কোনও তথ্য এখনও পর্যন্ত প্রকাশ করেনি। কিন্তু মনে করা হচ্ছে এই স্মার্ট ফোন ৮ হাজার টাকার কম দামেই পাওয়া যাবে। রেডমি এ ওয়ান এর কথা বলতে গেলে এতে ৬.৫২ ইঞ্চি এইচডি স্ক্রিন দেওয়া হয়েছে। এর মধ্যে মিডিয়াটেক helio a22 চিপসেট ইউজ করা হয়েছে। এই ফোন অ্যান্ড্রয়েড ১২ এডিশন এর উপরে কাজ করবে। এই বাজেট স্মার্টফোন টু জিবি ram এর সঙ্গে ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। ক্যামেরার কথা বলতে গেলে এতে রিয়ারের ডুয়েল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

Advertisement

 

Advertisement