scorecardresearch
 

Samsung 5G Phone Cheap Deal: মাত্র ৪৪ টাকা করে EMI-তে Samsung-এর 5G ফোন, দুর্দান্ত অফার

Samsung 5G Phone Cheap Deal: মাত্র ৪৪ টাকা করে EMI-তে Samsung-এর 5G ফোন, দুর্দান্ত অফার। Samsung সম্প্রতি নতুন দুটি ৫জি স্মার্টফোন ভারতীয় বাজারে লঞ্চ করেছে। স্যামসাং গ্যালাক্সি A145g এবং galaxy A23 5g আপনি অনলাইনে এবং অফলাইনে কিনতে পারবেন। দেখুন অফার।

Advertisement
৪৪ টাকা কিস্তিতে Samsung এর 5G ফোন, কীভাবে পাবেন? ৪৪ টাকা কিস্তিতে Samsung এর 5G ফোন, কীভাবে পাবেন?
হাইলাইটস
  • ৪৪ টাকা কিস্তিতে Samsung এর 5G ফোন
  • কীভাবে পাবেন? এখনই জেনে নিন

Samsung 5G Phone Cheap Deal: Samsung সম্প্রতি নতুন দুটি ৫জি স্মার্টফোন ভারতীয় বাজারে লঞ্চ করেছে। স্যামসাং গ্যালাক্সি A145g এবং galaxy A23 5g আপনি অনলাইনে এবং অফলাইনে কিনতে পারবেন। এই স্মার্টফোন স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটেও আপাতত পাওয়া যাচ্ছে। এতে আকর্ষক অফার এবং ডিলেও পাওয়া যাচ্ছে। আপনি এটি অত্যন্ত কম দামে কিনতে পারবেন। আসলে কোম্পানি ফিনান্স প্লাস কিম অফার করছে। যে কোনও স্মার্টফোন খুব এফর্ডেবল ইএমআই-তে কিনতে পারবেন। Samsung ইন্ডিয়ার সিনিয়র ডাইরেক্টর এবং হেড অফ মার্কেটিং আদিত্য বব্বর জানিয়েছেন, যে ইউজারসরা স্মার্টফোন অত্যন্ত এফরডেবল ইএমআইতে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ জলের দর, মাত্র ২৬ টাকায় ইয়ারবাড-১৪ হাজার টাকা কম দামে কিনুন আইফোন, কোথায় ?

অ্যাফরডেবল রেটে কিনতে পারবেন এই 5G Phone

রিপোর্ট অনুযায়ী বব্বর জানিয়েছেন যে samsung galaxy a14 ইউজারসরা আপাতত ১৪৯৯৯ টাকার শুরুর দামে কিনতে পারবেন। Consumers-রা 5g ফোন এবং ৪৪০০ টাকা রোজকার ইএমআই অফারে বা ১৩২০ টাকা মান্থলি এমআইতে এটা কিনতে পারবেন।

যদি এই ব্র্যান্ড এই হ্যান্ডসেটকে ১৬ হাজার ৪৯৯ টাকার শুরুর দামে লঞ্চ করেছে। কিন্তু আপাতত এটিতে ১৫০০ টাকার অফার রয়েছে। গ্র্যান্ড রিপাবলিক ডে অফারের স্যামসাং এই স্মার্টফোন ১৫০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক দিচ্ছে। সেখানে গ্যালাক্সি A203 5g আপনি ১৯,৯৯৯ টাকার দামে কিনতে পারবেন। এতে আপনি ২০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সঙ্গে আপনি ১০০০ টাকা ডিসকাউন্টে ওয়েলকাম ভাউচার এর মাধ্যমে কিনতে পারবেন। এই ফোনটিও আপনিই ইএমআইতে কিনতে পারেন। আদিত্য বব্বর জানিয়েছেন যে samsung এর এই প্রোগ্রামের সুবিধা শুধুমাত্র প্রিমিয়াম স্মার্টফোন যারা কিনবেন তারাই শুধু পাবেন তা নয়, বরং Galaxy A03 এর ইউজারসরাও ১৯৯৯ টাকার অফার পাবেন।

এর বিশেষত্ব কী?

Advertisement

Galaxy A14 5g তিনটি কনফিগারেশন এ পাওয়া যাবে। এই হ্যান্ডসেট আপনি ৩টি কালার অপশনে কিনতে পারেন। এতে ৬.৬ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হচ্ছে। যা ৯০ HZ রিফ্রেশ রেট সাপোর্ট এর সঙ্গে আসে। এর মধ্যে এমপি প্লাস এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজের বিকল্প পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়ানো যাবে।

 

Advertisement