scorecardresearch
 

Samsung : বছরের সবচেয়ে Smart আর Sexy ফোন, হাতে থাকলেই Trendy

অনলাইনে ফাঁস Samsung Galaxy S22 এবং S22 Ultra এর ফিচার। সম্ভবত ২০২২ সালের সবচেয়ে আকর্ষণীয়, বাজেট ফ্রেন্ডলি, সুপার লুকের এই ফোনটিই হতে চলেছে সবচেয়ে ট্রেন্ডি। সমস্ত সুবিধা থাকবে ফোনে। আপনার পকেটে থাকবে না এই ফোন! তা কী হয়?

Advertisement
আহা ফোন, বাহা ফোন আহা ফোন, বাহা ফোন
হাইলাইটস
  • অনলাইনে ফাঁস Samsung Galaxy S22 এবং S22 Ultra
  • সবচেয়ে স্মার্ট আর ট্রেন্ডি ফোন হতে চলেছে
  • লঞ্চের আগেই জেনে নিন সমস্ত স্পেসিফিকেশন, দাম

মনে হচ্ছে Samsung এর 2022 ফ্ল্যাগশিপ স্মার্টফোন, Galaxy S22 Galaxy Note থেকে অনেক বেশি ফিচার ধার করবে। সম্প্রতি, Samsung Galaxy S22 Ultra-এর রেন্ডারগুলি টিপস্টার ইভান ব্লাস অনলাইনে ফাঁস করেছে এবং এখন Samsung Galaxy S22-এর রেন্ডারগুলি 91mobiles-এর সৌজন্যে অনলাইনে প্রকাশিত হয়েছে।

এই চিত্রগুলি স্মার্টফোনটিকে সবুজ, গোলাপী গোল্ড, ফ্যান্টম ব্ল্যাক এবং ফ্যান্টম হোয়াইট রঙে দেখায়। এটি S21 আল্ট্রার সাথে খুব মিল দেখায় তবে উল্লেখযোগ্য ক্যামেরা মডিউলটি আর নেই; পৃথক ক্যামেরার লেন্সগুলি পিছনের অংশে দেখা যেতে পারে, সম্ভবত ফোনটিতে থাকা প্রত্যাশিত আকারের সেন্সরগুলি মিটমাট করতে পারে৷

উল্লেখযোগ্য পরিবর্তনগুলির মধ্যে রয়েছে, Galaxy S22 Ultra S Pen ব্যবহার করার এবং ডিভাইসের বডির ভিতরে সংরক্ষণ করার ক্ষমতা অর্জন করে। এই পরিবর্তনের মানে হল Galaxy Note পরিসীমা 2022 সালে প্রদর্শিত হবে না, S22 Ultra এর উত্তরসূরি হয়ে উঠবে।

2022 সালের ফেব্রুয়ারির মধ্যে Samsung তার Galaxy S22 রেঞ্জ লঞ্চ করবে।

ফোন

Samsung Galaxy S22: আমরা এখন পর্যন্ত যা জানি

গুজব অনুসারে, Samsung Galaxy S22-এ 120Hz অ্যাডাপটিভ রিফ্রেশ রেট সহ একটি 6.09-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে থাকবে। হুডের নীচে, যেমনটি ছিল, খুচরা অঞ্চলের উপর নির্ভর করে ফোনটিতে একটি Exynos 2200 বা Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে।

ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে আল্ট্রা-ওয়াইড এবং টেলিফটো ক্যামেরা সহ একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা রয়েছে। এটি একটি 3700 mAh ব্যাটারি এবং 25W দ্রুত চার্জিংয়ের পাশাপাশি ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সমর্থন সহ আসতে পারে।

Samsung Galaxy S22 Ultra-এ 120Hz ভেরিয়েবল রিফ্রেশ রেট এবং পাতলা বেজেল সহ একটি 6.8 ইঞ্চি সুপার AMOLED ইনফিনিটি-ও ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। হুডের নিচে, স্মার্টফোনটিতে একটি Exynos 2200 বা Snapdragon 8 Gen 1 প্রসেসর, স্টেরিও স্পিকার এবং একটি 5,000mAh ব্যাটারি সহ 45W দ্রুত চার্জিং সমর্থন করবে বলে আশা করা হচ্ছে।

Advertisement

S22 আল্ট্রা একটি 108 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি AI-চালিত ডিটেইল-এনহ্যান্সমেন্ট মোড দিয়ে সজ্জিত বলে জানা গেছে। Galaxy S22 Ultra চারটি রঙের বিকল্প কালো, বারগান্ডি, গাঢ় সবুজ এবং সাদাতে আসবে বলে আশা করা হচ্ছে।

প্রধান ক্যামেরার পাশাপাশি, Galaxy S22 Ultra-এ একটি 12 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং দুটি 10 ​​মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে, ফোনটিতে 3 এবং 10x অপটিক্যাল জুম উভয়ই রয়েছে।

Advertisement