scorecardresearch
 

New Hero Splendor+ Launch: নতুন রূপে স্প্লেন্ডার, দুর্দান্ত সব ফিচার, দাম কত?

৪টি নতুন রং এবং অনেকগুলি দুর্দান্ত ফিচার রয়েছে এই নতুন বাইকে। সেই সঙ্গে দামও সাধ্যের মধ্যে। হিরো স্প্লেন্ডার আম আদমির কাছে 'জনতা কি মোটরসাইকেল' নামে খ্যাত।

Advertisement
Splendor+ নতুন স্প্লেন্ডার। Splendor+ নতুন স্প্লেন্ডার।
হাইলাইটস
  • হিরো স্প্লেন্ডার আম আদমির কাছে 'জনতা কি মোটরসাইকেল' নামে খ্যাত।
  • এই বাইকের নতুন সংস্করণ  Hero Splendor+ XTEC লঞ্চ করেছে নির্মাতা Hero MotoCorp।

দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া মোটরসাইকেল Hero Splendor+ সম্পূর্ণ নতুন লুকে লঞ্চ করল সংস্থা। ৪টি নতুন রং এবং অনেকগুলি দুর্দান্ত ফিচার রয়েছে এই নতুন বাইকে। সেই সঙ্গে দামও সাধ্যের মধ্যে। হিরো স্প্লেন্ডার আম আদমির কাছে 'জনতা কি মোটরসাইকেল' নামে খ্যাত। এই বাইকের নতুন সংস্করণ  Hero Splendor+ XTEC লঞ্চ করেছে নির্মাতা Hero MotoCorp।


১০০cc ইঞ্জিনের বাইক Splendor+ 

নতুন Hero Splendor+ XTEC বাইক ৯৭.২সিসি BS-VI ইঞ্জিন দ্বারা চালিত। এটি সর্বোচ্চ ৭.৯ bhp শক্তি এবং ৮.৫Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম। এতে নিজস্ব i3S প্রযুক্তি দিয়েছে কোম্পানি। যে কারণে এই মোটরসাইকেল দারুণ মাইলেজ দেয়।


ব্লুটুথ সংযোগ, ডিজিটাল মিটার

নতুন Hero Splendor+ XTEC ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল মিটার, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর, কল এবং এসএমএস অ্যালার্ট, ফুয়েল ইন্ডিকেটর, এলইডি হেডল্যাম্প, ইউএসবি চার্জার, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ এবং স্টপ-স্টার্ট সিস্টেমের মতো নতুন যুগের ফিচার দেওয়া হয়েছে। অন্যদিকে ভারসাম্য হারানোর কারণে মোটরসাইকেল পড়ে গেলে ইঞ্জিন স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।

নতুন Hero Splendor+ XTEC চারটি নতুন রঙে লঞ্চ করা হয়েছে। সেগুলি হল- স্পার্কলিং বিটা ব্লু, ক্যানভাস ব্ল্যাক, টর্নেডো গ্রে এবং পার্ল হোয়াইট। XTEC রেঞ্জে Hero Glamour 125, Pleasure+ 110 এবং Destini 125-এর সাফল্যের পর কোম্পানি নিজের সবচেয়ে জনপ্রিয় বাইক Hero Splendor+-এর সঙ্গে লঞ্চ করল।

Hero Splendor+ XTEC দাম

দিল্লিতে Hero Splendor+ XTEC-এর এক্স-শোরুম মূল্য ৭২,৯০০ টাকা। এর সঙ্গে কোম্পানি ৫ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। 
 

আরও পড়ুন- 'মুবারক হো, বাপ হয়েছে', প্রকাশ্যে মাহিন্দ্রার নতুন গাড়ির ঝলক

Advertisement
Advertisement