scorecardresearch
 
ইউটিলিটি

গাড়ি না ক্লাব ! বিনোদনের সব মশলাই মজুত এই গাড়িতে, জব্বর ফিচার

অডির নতুন গাড়ি
  • 1/8

নতুন অবতারে লঞ্চ হল অডি Q5। লাক্সারি কার কোম্পানি ইন্ডিয়া ভারতে নিজের অডি Q5 লঞ্চ করে দিয়েছে। যা একেবারে নতুন অবতারে হাজির হচ্ছে। কোম্পানি এই গাড়িটিতে এন্টারটেনমেন্টের পুরো প্যাকেজ ঢেলে দিয়েছে। পাশাপাশি কম্ফোর্টেবল ডিজাইন এরও নতুন টাচ দেওয়া হয়েছে। বলা যায়, গাড়িটিকে কার না বলে বন্ধু অথবা পরিবারের সাথে ফুল মস্তি করার একটি চলতা ফিরতা পার্টি ক্লাব।

অডির নতুন গাড়ি
  • 2/8

অডি Q5-এর দমদার পারফরম্যান্স

আগে বলতে হবে অডি Q5 কোম্পানির 2.0 লিটারের টিএসআই পেট্রোল ইঞ্জিন দিয়েছে, যা 249 বিএইচপি ম্যাক্সিমাম পাওয়ার এবং 370 পাওয়ার জেনারেট করে।

অডির নতুন গাড়ি
  • 3/8

স্পিড এর জাদু অডি Q5

অডি Q5 শুধু 6.30 সেকেন্ডে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে নিতে পারে। সেখানে আবার অত্যন্ত ভালো ড্রাইভ ডায়নামিকস, কিয়োটো এবং কন্ট্রোল এর সাথে সাসপেনশন টেকনিক 237 কিলোমিটার টপ স্পিড দেয়।

অডির নতুন গাড়ি
  • 4/8

অডি Q5 লুক

অডি q5 নতুন টাচ দেওয়া হয়েছে। এর বাম্পার ডিজাইন করা হয়েছে। অক্টাগণ আউটলাইন এর সঙ্গে ট্রেডমার্ক সিঙ্গেল ফ্রেম গ্রিল আছে এবং এরপর কোম্পানির তরফে এটিকে আউটলুক এও অনন্য়ক রা হয়েছে। প্রিমিয়াম গাড়ি হিসেবে অডি-র এই মডেলে নতুন ফকল্যান্ড কেসিংয়ের সিলভার এক্সেলেন্ট এটিকে শানদার লুক দিয়েছে।

অডির নতুন গাড়ি
  • 5/8

অডি Q5 এর রং

অডি Q5 পাঁচটি রংয়ের পাওয়া যাচ্ছে। নওরা ব্লু, আইবিস হোয়াইট, মাইথোস ব্ল্যাক, ফ্লোরেট সিলভার এবং ম্যানহাটান গ্রে কালারের গাড়িগুলি পাওয়া যাবে ১৯ ইঞ্চি রাউন্ড সোল্ডার লাইন এর এলইডি কম্বিনেশন ল্যাম্প এর মত ফিচার দেওয়া হয়েছে।

অডির নতুন গাড়ি
  • 6/8

অডি Q5 ইন্টেরিয়ার

নতুন অডি Q5 ইন্টেরিয়ার ব্লাকফিনিস দেওয়া হয়েছে। এর মধ্যে সেনসর দিয়ে চলা বুট লিড অপারেশন, পার্কিংয়ে সুবিধার জন্য পার্ক অ্যাসিস্ট, ড্রাইভের মেমোরি পাওয়ার, ফ্রন্ট সাইড এবং ওয়ারলেস চারজিং এর ফিচারস দেওয়া হয়েছে। গাড়িতে তিনজন এয়ার কন্ডিশনিং এর সুবিধা আছে এবং ৩০ টি রংওয়ালা অ্যাম্বিয়েন্স লাইটিং এর মধ্যে দেওয়া হয়েছে।

অডির নতুন গাড়ি
  • 7/8

চলতা ফিরতা পার্টি ক্লাব

নতুন অডি Q5 নিজেই একটা চলতা ফিরতা পার্টি ক্লাব বলে গণ্য হচ্ছে। এর মধ্যে ২৫.৬৫ সেন্টিমিটার এর মাল্টিমিডিয়া ইনফোটেইনমেন্ট টাচস্ক্রিন রয়েছে। যা mib3 প্লাটফর্মে কাজ করতে থাকে। এ ছাড়া এর মধ্যে ভয়েস কন্ট্রোল কার প্লে এবং অ্যান্ড্রয়েড অটো ফিচার রয়েছে। কার সাউন্ড সিস্টেমও দেওয়া হয়েছে যার মধ্যে ১৯টি স্পিকার আছে যা থ্রিডি সাউন্ড ইফেক্ট তৈরি করে।

অডির নতুন গাড়ি
  • 8/8

অডি Q5 এর দাম

কোম্পানি অডি Q5 দুটো ভেরিয়েন্ট লঞ্চ করেছে। যার মধ্যে অডি Q5 প্রিমিয়াম প্লাসের এক্স শোরুম দাম ৫৮ লাখ ৯৩ হাজার টাকা এবং অডি Q5 টেকনোলজির প্রাইস ৬৩ লাখ ৭৭ হাজার টাকা থেকে শুরু হচ্ছে।

 
; ; ;