scorecardresearch
 
ইউটিলিটি

Amazon সেল-এ OnePlus 9R ও Xiaomi 11Lite এর এই ডিল মিস করবেন না

গ্রেট রিপাবলিবক সেল
  • 1/6

আমাজন গ্রেট রিপাবলিক ডে সালের শুরু ১৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। এই বছর ২০ জানুয়ারি পর্যন্ত চলবে। আমাজন গ্রেট রিপাবলিক সেলে প্রাইম মেম্বার একদিন আগেই এই ছেলের অ্যাকসেস পাবেন। অর্থাৎ যারা প্রাইম মেম্বারশিপ আছেন তাদের জন্য ফেল একদিন আগে ১৬ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে।

গ্রেট রিপাবলিবক সেল
  • 2/6

আমাজনের এই সেল এর মধ্যে স্মার্টফোন ইলেকট্রনিক হোম অ্যান্ড কিচেন টিভি এবং অন্যান্য বহু প্রোডাক্ট রয়েছে। যার ওপর বড় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সিলেক্টেড প্রোডাক্টের জন্য ব্যাংক অফারও পাবেন এবং তাদের ক্ষেত্রে আরও কিছুটা ছাড় পাওয়া যাবে। 

গ্রেট রিপাবলিবক সেল
  • 3/6

সেল চলার সময়ে এসবিআই ক্রেডিট কার্ড ইএমআই ট্রানজেকশন-এ ১০ পার্সেন্টের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। user's যদি বাজাজ ফিনসার্ভ ইএমআই কার্ড, অ্যামাজন-পে, আইসিআইসিআই ক্রেডিট কার্ড, অ্যামাজন পে, এবং সিলেক্টেড ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকে পে করেন, তাহলে নো কস্ট ইএমআই অফার করে করা হচ্ছে। এছাড়াও ১৬ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

গ্রেট রিপাবলিবক সেল
  • 4/6

এই ছেলের দল চলাকালীন ওয়ান প্লাস নাইন আর ১৫ হাজার ৩০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ভ্যারিয়েন্ট এর ৮ জিবি এবং ১২৮জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এর দাম ৩৯,৯৯৯ টাকা। যদি আপনি কোটাক মাহিন্দ্রা ব্যাংক এর ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে তিন হাজার টাকার অ্যাডিশনাল ডিসকাউন্ট পাবেন।

গ্রেট রিপাবলিবক সেল
  • 5/6

শাওমি ১১ লাইট ৫জি তেও আপনি সেলে সস্তায় কিনতে পারেন। এর দাম ২৬ হাজার ৯৯৯ টাকা। কিন্তু এটা কেবল ২১ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই ডিসকাউন্ট অফার-এর সঙ্গে পাওয়া যাবে। বায়ার্স নিজের ফোন এক্সচেঞ্জ করে ১৫ হাজার টাকা পর্যন্ত অ্যাডিশনাল ডিসকাউন্ট পেতে পারেন।

 

গ্রেট রিপাবলিবক সেল
  • 6/6

ওয়ানপ্লাস 5 জি, এইচ এল কেবল ২১ হাডার ৯৯৯ টাকায় ব্যাংক অফারের পেতে পারেন। এই সেলে ফোল্ডেবল স্মার্টফোন সস্তায় কেনা যাবে। রেডমি নাইন স্পর্ট এই সেলে ৬ হাজার ২৯৯ টাকায় পাওয়া যাবে।