scorecardresearch
 

এক চার্জে ১৬০ কিলোমিটার! বুকিং ৪৯৯ টাকায়, দোরগোড়ায় দেশের সেরা ই-বাইক

এক চার্জে ১৬০ কিলোমিটার দৌড়বে, আবার বুকিং করা যাবে ৪৯৯ টাকায়। রাজ্য ও কেন্দ্র সরকারের ভর্তুকিও মিলবে। তাহলে আর দেরি কেন ? দেশের সবচেয়ে আকর্ষণীয় ই-বাইক হাজির।

Advertisement
ই-স্কুটার ই-স্কুটার
হাইলাইটস
  • এক চার্জে ১৬০ কিলোমিটার
  • বুকিং ৪৯৯ টাকায়
  • দেশের সেরা ই-বাইক

পেট্রোল-ডিজেলের দাম যেভাবে বাড়ছে তাতে আর কিছুদিনের মধ্যে হাতে থাকা বাইক স্কুটার তালা মেরে গ্যারেজে রেখে দেওয়া ছাড়া কোনও উপায় থাকবে না। এই পরিস্থিতি থেকে বের হতে চাইলে বিকল্প উপায় একটাই। ইলেকট্রিক স্কুটার বা বাইক।

দুর্দান্ত ফিচারে হাজির বাইকটি

গত কিছুদিনে মেড-ইন-ইন্ডিয়া টু হুইলার কোম্পানির ই-বাইক ভারতীয় বাজারে দুর্দান্ত ইলেকট্রিক বাইক র্যাগড ই-বাইক পেশ করেছেন। গ্রাহকদের কাছে ইলেকট্রিক বাইকটি অত্যন্ত পছন্দের হয়েছে। মডেল, স্টাইল এবং তার খরচ সব মিলিয়ে দুর্দান্ত আকর্ষণীয় ফিচার নিয়ে হাজির রাগড-ই বাইক। বাইকের বুকিং শুরু হয়ে গিয়েছে। কোম্পানির দাবি, ভারতীয় বাজারে একটি সবচেয়ে মজবুত e-bike। ফলে আর দেরি কেন, খোঁজ নিন নিকটবর্তী ডিলারের কাছে।

এক চার্জে ১৬০ কিলোমিটার

ইলেকট্রিক বাইকটি চারটি ভ্যারিয়েন্টে আসছে। লাল-নীল-কালো এবং রাগড স্পেশাল এডিশন লঞ্চ হয়ে গিয়েছে। ইলেকট্রিক বাইক a3 কিলোওয়াট মোটর লাগানো আছে। কোম্পানির দাবি, সাড়ে তিন ঘন্টায় এর ব্যাটারি ফুল হয়ে যাবে। সিঙ্গেল চার্জে ইলেকট্রিক বাইক ১৬০ কিলোমিটার যেতে পারবে। একবার চার্জ দিলে যদি টানা চালালেও তিন-চারদিন আরামে চলে যাওয়া যাবে। দূরে গেলে, যেখানে যাবেন, সেখানে গিয়ে চার্জ দিয়ে নিলেই হবে।

৭০ কিলোমিটার পর্যন্ত উঠবে গতিবেগ

যদি স্পিড এর কথা বলা যায়, ৭০ কিলোমিটার প্রতি ঘন্টা সর্বোচ্চ গতিবেগ। ইলেকট্রিক বাইক এর বডি স্টিল ফ্রেম এবং ক্রেডেল চেসিস দিয়ে তৈরি করা হচ্ছে। এর মধ্যে ৩০ লিটার স্টোরেজ স্পেস আছে। যেখানে প্রোডাক্টের বারোটি স্মার্ট সেন্সর লাগানো রয়েছে। আপাতত দুটি ভেরিয়েন্ট G1 এবং G1 প্লাস পাওয়া যাবে।

৪৯৯ টাকায় করতে পারবেন

মাত্র ৪৯৯ টাকা দেয়। আপনি রাগ বুকিং করতে পারবেন। কোম্পানির কথা যদি মানেন, তাহলে ১ বছর পর্যন্ত ইউনিটের বুকিং হয়ে গিয়েছে। কোম্পানি খুব দ্রুত ইলেকট্রিক টু হুইলার ব্যবসায় প্রসার করেছেন। অফিশিয়াল ওয়েবসাইটে যে তথ্য দেওয়া হয়েছে, তার অনুযায়ী এটা কি আপনি শুধুমাত্র ৪৯৯ টাকায় বুক করতে পারেন। যা সম্পূর্ণ রিফান্ডেবল এবং বাইকের শোরুম মূল্য ৮৪ হাজার ৯৯০ টাকা। যেখানে টপ মডেলের দাম ১ লাখ ৫ হাজার টাকার বাইক কিনলে আপনি কেন্দ্র এবং রাজ্য সরকার থেকে ইলেকট্রিক বাহিনীর ওপর যে সাবসিডি আছে সেই লাভও নিতে পারবেন। তাহলে ? আর ভাবনা কিসের?

Advertisement

 

Advertisement