scorecardresearch
 

2022 Maruti Suzuki Baleno, মাত্র ১১ হাজারে বুকিং করুন ঝাঁ চকচকে গাড়ি

2022 Maruti Suzuki Baleno বুকিং শুরু হয়ে গিয়েছে। টিজার ইমেজ প্রকাশ করে দিয়েছে কোম্পানি। ওয়েবসাইটে গিয়ে কিংবা নিকটবর্তী শোরুমে গিয়ে মাত্র ১১ হাজার টাকায় বুকিং করতে পারেন।

Advertisement
নয়া বালেনো নয়া বালেনো
হাইলাইটস
  • ১১ হাজারে বুকিং করুন নয়া মারুতি বালেনো
  • টিজার ইমেজ প্রকাশ করলো কোম্পানি

Maruti Suzuki এর 2022 Baleno-এর বুকিং শুরু হয়ে গিয়েছে। গাড়িতে একটি নতুন ডিজাইন দেওয়া হয়েছে যা একটি আপডেটেড এবং আগের চেয়ে অনেক বেশি আকর্ষণীয়। যা টিজার ইমেজ অনুসারে গাড়িটিকে আগের চেয়ে অনেক বেশি চওড়াও দেখায় ৷ এটিতে একটি সেগমেন্ট-ফার্স্ট হেড-আপ ডিসপ্লে সহ যুক্ত বৈশিষ্ট্য রয়েছে। আগ্রহী গ্রাহকরা ১১,০০০ টাকা মূল্যে তাদের Baleno বুক করতে Nexa ডিলারশিপগুলিতে যেতে পারেন বা Nexa ওয়েবসাইটে যেতে পারেন ৷

নতুন ব্যালেনো তার চেহারার সামনে অনেক উন্নতি করেছে যা নাকের একটি বিস্তৃত পুনঃডিজাইন বলে মনে হচ্ছে। হেডল্যাম্পগুলি এখনও মোড়ানো কিন্তু পাতলা এবং বৈশিষ্ট্যযুক্ত ট্রিপল শার্ক ফিন LED ডেটাইম রানিং লাইট, গ্রিল এখন বড়। পার্শ্বগুলিও একটি পেশীবহুল চেহারা পেয়েছে। যখন পিছনের অংশটি আরও চওড়া এবং পুনরায় ডিজাইন করা টেল লাইট রয়েছে বলে মনে হচ্ছে।

2022 Maruti Suzuki Baleno নতুন অ্যালয় হুইলও পেয়েছে

আসন্ন লঞ্চের বিষয়ে কথা বলতে গিয়ে, মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (বিপণন ও বিক্রয়) শশাঙ্ক শ্রীবাস্তব বলেছেন, “ব্যালেনো ব্র্যান্ড ভারতে প্রিমিয়াম হ্যাচব্যাকগুলিকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছে৷ ১ মিলিয়নেরও বেশি আনন্দিত ব্যালেনো গ্রাহকদের সাথে, এটি প্রিমিয়াম হ্যাচব্যাক সেগমেন্টে রাজত্ব করছে এবং ধারাবাহিকভাবে দেশের শীর্ষ ৫ টি সর্বাধিক বিক্রিত গাড়ির মধ্যে রয়েছে। আজকের তরুণ এবং সাহসী গ্রাহকদের প্রতি আশীর্বাদ হিসাবে, নিউ এজ ব্যালেনো একটি প্রযুক্তি-বুদ্ধিমান প্রজন্মের চাহিদা পূরণের জন্য গতিশীলভাবে তৈরি করা হয়েছে যা সেরা ছাড়া আর কিছুই নয়। The New Age Baleno গাড়ির জন্য একটি সম্পূর্ণ নতুন মাপকাঠি উন্মোচন করে যা উচ্চতর ইন-কার প্রযুক্তি, অভিব্যক্তিপূর্ণ ডিজাইন, এবং চূড়ান্ত শহুরে ক্রুজিং অভিজ্ঞতার জন্য শ্রেণী-প্রধান নিরাপত্তার সঙ্গমকে অনুপ্রাণিত করে। আমরা নিশ্চিত যে নিউ এজ ব্যালেনো তার স্বতন্ত্র উপস্থিতি, অত্যাধুনিক প্রযুক্তি এবং অসামান্য পারফরম্যান্সের মাধ্যমে গ্রাহকদের মাথা ঘুরিয়ে দেবে এবং আনন্দিত করবে।”

Advertisement
গাড়ি

নতুন Maruti Suzuki Baleno এর নকশা

নতুন Maruti Suzuki Baleno থেকে অভ্যন্তরীণগুলির ভারী নতুন নকশা প্রত্যাশিত। হাইলাইট হবে একটি ভাসমান ইনফোটেইনমেন্ট ডিসপ্লে, বড় এবং ওয়্যারলেস অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ। এটি একটি সেগমেন্ট-ফার্স্ট হেড-আপ ডিসপ্লে পাবে যা গতি, জ্বালানি দক্ষতা, জলবায়ু নিয়ন্ত্রণ, RPM এবং অন্যান্য বিবরণ প্রদর্শন করতে পারে। সেন্ট্রাল কনসোল এবং ড্যাশবোর্ড একটি নতুন ডিজাইন পাবে বলে আশা করা হচ্ছে, তবে, মারুতি সুজুকি আরও ছবি দেওয়ার পরেই এটি নিশ্চিত করা যাবে।

বৈশিষ্ট্য অনুসারে, বহির্গামী ব্যালেনো প্রচুর পরিমাণে যেমন এলইডি প্রজেক্টর হেডল্যাম্প, পুশ বোতাম স্টার্ট/স্টপ, টিল্ট এবং টেলিস্কোপিক স্টিয়ারিং, স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, ৬০:৪০ পিছনের বিভক্ত আসন, পার্কিং সহায়তা সেন্সর, স্বয়ংক্রিয় হেডল্যাম্প এবং আরও অনেক কিছু পায়। নতুন গাড়িটি আরও বেশি বৈশিষ্ট্য সহ লোড হবে বলে আশা করা হচ্ছে। টপ-স্পেক ট্রিমে ছয়টি এয়ারব্যাগ এবং ইএসপি দেওয়া হবে।

Maruti Suzuki নিশ্চিত করেছে যে 1.2-লিটার ডুয়ালজেট পেট্রোল Baleno কে পাওয়ার করতে থাকবে যা 90bhp করে। এই ডুয়ালজেট মোটর যা একটি হালকা-হাইব্রিড সেটআপের সাথে আসে এখন পর্যন্ত শুধুমাত্র একটি ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে উপলব্ধ। অন্য 1.2-লিটার বিকল্পটি 5-স্পীড ম্যানুয়াল এবং একটি CVT সহ দেওয়া হচ্ছে। একটি AMT চালু করার সম্ভাবনাও রয়েছে।

প্রতিদ্বন্দ্বীদের কড়া টক্কর দিচ্ছে বালেনো

Maruti Suzuki Baleno প্রিমিয়াম হ্যাচব্যাক সেগমেন্টে এবং এক মিলিয়ন ইউনিট বিক্রি সহ ভারতের সর্বাধিক বিক্রিত গাড়িগুলির মধ্যে একটি বিশাল সাফল্য পেয়েছে৷ আউটগোয়িং গাড়ির খুচরা 6.14 লক্ষ টাকা থেকে 9.66 লক্ষ টাকা (এক্স-শোরুম)। Maruti Suzuki Baleno-এর প্রতিদ্বন্দ্বীদের মধ্যে রয়েছে Tata Altroz ​​এবং Hyundai i20।

Advertisement