scorecardresearch
 

Eastern Railway Cancelled Trains: হাওড়া শাখায় ইলেক্ট্রিক লাইনে কাজ, ১৮০ মিনিট বন্ধ থাকবে ট্রেন

Eastern Railway Cancelled Trains: আগামী ৪ জুন থেকে ১০ জুন, ২০২৩ পর্যন্ত হাওড়া শাখায় বিদ্যুতের লাইনে জরুরি কাজের জন্য বেশ কয়েক ঘণ্টা ট্রেন চলাচল বিঘ্নিত হবে। এই কাজের জন্য একাধিক EMU লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে।

Advertisement
হাওড়া শাখার ইলেক্ট্রিক লাইনে কাজ, ১৮০ মিনিট বন্ধ থাকবে ট্রেন। হাওড়া শাখার ইলেক্ট্রিক লাইনে কাজ, ১৮০ মিনিট বন্ধ থাকবে ট্রেন।
হাইলাইটস
  • আগামী ৪ জুন থেকে ১০ জুন, ২০২৩ পর্যন্ত হাওড়া শাখায় বিদ্যুতের লাইনে জরুরি কাজের জন্য বেশ কয়েক ঘণ্টা ট্রেন চলাচল বিঘ্নিত হবে।
  • এই কাজের জন্য একাধিক EMU লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে।

Eastern Railway Cancelled Trains: আগামী ৪ জুন থেকে ১০ জুন, ২০২৩ পর্যন্ত আপ হাওড়া বর্ধমান কর্ড লাইন এবং শক্তিগড়ের আপ মেইন লাইনে বিদ্যুতের লাইনে জরুরি কাজের জন্য এই শাখায় ট্রেন চলাচল বেশ কয়েক ঘণ্টা নিয়ন্ত্রিত হবে। যদিও এর মধ্যে ৭ জুন পরিষেবা স্বাভাবিক থাকবে। 

পূর্বরেল সূত্রে জানানো হয়েছে যে, সব মিলিয়ে মোট ১৮০ মিনিটের জন্য আপ হাওড়া বর্ধমান কর্ড লাইন এবং শক্তিগড়ের আপ মেইন লাইনে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লকের পরিকল্পনা করা হয়েছে। এরই ফলস্বরূপ হাওড়া ও বর্ধমান থেকে একাধিক EMU লোকাল ট্রেন বাতিল করা হবে।

পূর্বরেল সূত্রে জানানো হয়েছে যে, আগামী ৪ জুন থেকে ১০ জুন, ২০২৩-এর মধ্যে হাওড়া থেকে ৩৬৮১১ আপ হাওড়া বর্ধমান কর্ড EMU লোকাল, ৩৬৮১৩ আপ হাওড়া বর্ধমান কর্ড EMU লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। বর্ধমান থেকে ৩৬৮১২ বর্ধমান হাওড়া EMU লোকাল আর ৩৬৮১৪ বর্ধমান হাওড়া EMU লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন: ওড়িশায় মালগাড়ি-করমণ্ডল এক্সপ্রেসের সংঘর্ষ, একাধিক যাত্রীর মৃত্যুর শঙ্কা

উল্লেখিত লোকাল ট্রেনগুলি বাতিল করা ছাড়াও আগামী ৮ জুন এবং ১০ জুন ০৩০৫১ হাওড়া-বর্ধমান মেমু স্পেশাল ট্রেন এই লাইনে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লকের ৩০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে। আগামী রবিবার থেকে তার পরের শনিবার পর্যন্ত হাওড়া কর্ড লাইনে একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

এর আগেও মার্চ মাসে হাওড়া কর্ড লাইনে সব লোকাল ট্রেন বাতিল করা হয়েছিল ইন্টারলকিং সিস্টেমের কাজের জন্য। মার্চের শেষ সপ্তাহে শনিবার ও রবিবার এই কাজের জন্য হাওড়া কর্ড লাইনে সব লোকাল ট্রেন বাতিল করা হয়েছিল।

Advertisement

Advertisement